Sort:  
 3 years ago 

বৃষ্টি আপু লেখাটা কিন্তু আমার কাছে খুব ভালো লেগেছে। আর লেখার আরেকটা বিষয় আমার কাছে খুব ভালো লেগেছে তা হচ্ছে নামটা আপনার ই নাম মানে বৃষ্টি ব্যাপারটা। লেখার মধ্যে একটা আলাদা আবেগ ছিল যা আমাকে লেখাটি পড়ার সময় খুব আনন্দ দিয়েছে।

 3 years ago (edited)

আপু মনি আপনার মন্তব্য আমার কাছে অনেক দামী। অনেক ধন্যবাদ 💗💗💗

 3 years ago 

আপনার প্রেম কাহিনির গল্প খুবই ভালো লেগেছে। না বলা কথা গুলো হয়তো অনেকের জীবনে এইভাবে বলা হয় না। প্রতিটি মানুষের জীবনে কোন না কোন গল্প জড়িয়ে আছে। সেই গল্প স্মৃতি হিসেবে রয়ে যায়। কখনো বলা হয় না। এটাই বাস্তবতা আর বাস্তবতাকে মেনে নিতেই হবে। অনেক সুন্দর ছিল আপনার গল্পটি। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া তবে এটা জাস্ট একটি গল্প ছিলো 😂। আমি আমার নাম ইউজ করেছি।

 3 years ago 

আমিতে মনেকরলাম আপনার সাথে ঘটে যাওয়া কাহিনি 🥰😂😂

 3 years ago 

আমার না সেই ফিল হয় এমন হিস্ট্রিতে। সত্যি আপু সেই। বলে দিলেই ত হতো ছেলেদের ক্যান আগে বলতে হবে। অবশ্য না বলার মাঝেও একটা অদ্ভিত আলাদা ফিল আছে যা সবাই বুঝে না। দোয়া রইল প্রিয় বোন।

 3 years ago 

আমি চাই আগে বলুক😅। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য এর জন্য।

 3 years ago 

এটা কোন কথা ক্যান আপনি আগে বললে কি হবে হাহাহহাহহা।

 3 years ago 

হাহাহা না, তাকেই আগে প্রোপজ করতে হবে হাতে লাল গোলাপ নিয়ে।

 3 years ago 

এটা কি বাস্তব নাকি কল্পনা। আপনার লেখনী এমনিতেই অসাধারণ। কম লিখেন কিন্তু ভাবার্থ তো অনেক । লেখাগুলো পড়তে পড়তে এক অন্য জগতে হারিয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে , আশা করছি ভবিষ্যতে এধরনের ভালো ভালো লেখনি আপনার থেকে পাব।

 3 years ago 

কল্পনা কিন্তু মনের অনুভূতি আমার। ভাইয়া অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য এর জন্য। অবশ্যই আমি লিখতে থাকবো আপনাদের জন্য।

 3 years ago 

গল্পটি পড়ে মন ছুয়ে গেলো! এতো সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভালো তো লাগবেই। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 64252.58
ETH 3398.15
USDT 1.00
SBD 2.50