Sort:  
 2 years ago 

কষ্ট নামের দুষ্টু পাখি
তার হাসিতে গেলো উড়ে,
অচিন পাখিটি আজ আপন
হয়ে রয়েছে হৃদয় জুড়ে।

বাহ,কবিতাটি খুবই সুন্দর হয়েছে।এই লাইনগুলি আমার কাছে বেশি ভালো লেগেছে, দুষ্ট- মিষ্ট ভালোবাসা ফুটে উঠেছে।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার কবিতাটি খুবই অসাধারণ হয়েছে‌। কবিতাটি পড়ে আমি খুব মুগ্ধ হলাম। কবিতার প্রতিটি লাইন আমার মন ছুঁয়ে গেছে। আপনি খুবই চমৎকার ভাবে কবিতাটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন । এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপু আপনি একজন ভাল মানের লেখক এটা আমি জানি এবং আপনি ভালোবাসার সম্পর্কে খুব সুন্দর করে গুছিয়ে অনেক কিছুই লিখেছেন। তবে আপনার এই লেখাগুলোর মধ্যে অনেক কষ্ট আবেগপ্রবণ আহত হৃদয় জড়িয়ে দিয়েছেন। তবে সত্যি কথা বলতে কি ভালোবাসার মানুষটি যতই আঘাত করে, ছেড়ে চলে যাক, দিনশেষে যদি আবার কখনো ফিরে আসে তার হাসি মাখা মুখটি দেখলেই এক নিমিষে সবকিছুই ভুলে যাই। এটা হচ্ছে মানুষ, আর এটাই হচ্ছে আমাদের শেষ পরিণতি। আপনার কবিতাটি পড়ে আপনাকে শুধু কবি না আপনাকে মহাকবি মনে হচ্ছে আমার। আপনি এতো সুন্দর করে কবিতাটির লিখেছেন যা সত্যিই হৃদয়ের গভীর থেকে আকৃষ্ট করেছে। আপনার কবিতার লাইন নির্বাচন করা নিয়ে আমি খুব কনফিউজড ছিলাম। কোনটা ছেড়ে কোনটা নেব তবুও মাঝখান থেকে কয়টা লাইন নিলাম। কিন্তু বাদ দেওয়ার মতো কোনো লাইন আছে বলে আমার মনে হয় না।

বুকের কষ্ট চোখে গিয়ে
অশ্রু হয়ে ঝরে,
সারাদিনে স্বপ্ন ভাঙ্গার
স্মৃতি মনে পড়ে।

আমাদেরকে এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

বন্ধু আমার কোমল মনের
খুব যে ভালবাসি,
তার লেখাতে কষ্ট ভুলে
আজ মিষ্টি করে হাসি।

কোমল মনের মানুষগুলো হয় ভীষণ ভালো।এদের আসলেই ভালোবাসা উচিত।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54