Sort:  
 3 years ago 

আসলে গল্পের চরিত্র গুলোকে চাইলেই এদিক ওদিক করা যায়,চাইলেই সাজানো যায়। তবে বাস্তবে যায়না।কবিতা টিও অসাধারণ আপু।

 3 years ago 

আশা করি আপু, ভালো আছেন ? আপনার কবিতাটি দেখে খুবই ভালো লাগলো।আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে কবিতাটি উপস্থাপন করেছেন। কবিতাটি পড়ে আমি খুবই মুগ্ধ হলাম। কবিতার প্রতিটা লাইন খুবই অসাধারণ ভাবে মনের গভীর থেকে লিখেছেন। যা আমার হৃদয় ছুঁয়ে গেছে। বিশেষ করে এই লাইনগুলো খুবই দুর্দান্ত হয়েছে।

দুঃখ নামের কালবৈশাখি
ভাসিয়ে দেয় কাজল কালো আখিঁ,
টলমল দুঃখের স্রোতে
কাঁদি আমি রোজ প্রভাতে,
কালনীশি রাতের আধাঁর
হয় আমার জীবন খাতার উপহকর।

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। ভালো থাকবেন আপু।

আপনার লেখা প্রতিটা বিষয় আমাকে অনেক ভাবায়। আর ভাবতে ভাবতে আমি অনেক কিছু শিখি। যেগুলো আমি কখনো ভাবতাম না। আজকের জীবন খাতা কবিতাটি আপনি অনেক সুন্দর করে লিখেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আপনার লেখাগুলো আমার খুব ভালো লাগে আপনি সুন্দর কর ছন্দ মিলিয়ে কবিতা লিখতে পারেন যেটা খুব ভালো লাগার একটা বিষয়। ভালোলাগা আর ভালবাসা মানুষের চিরাচরিত আশা, কেউ যদি হৃদয়ের মধ্যে স্বপ্ন বুনে তাহলে ভালোবাসা হতে দোষের কিছু নাই। এই কথা গুলো চিরন্তন সত্য। ধন্যবাদ অনেক সুন্দর সুন্দর কিছু মূল্যবান কথা আমাদের মাঝে উপহার দেয়ার জন্য। শুভকামনা রইলো।

 3 years ago 

বরাবরই আপনার লেখা আমার কাছে ভালো লাগে, চমৎকারভাবে আপনি ছন্দে ছন্দে আপনার অনুভূতি কে আমাদের মাঝে তুলে ধরেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64