Sort:  
 3 years ago 
যে এখন আমাদের সাথে আছে একদিন হয়তো আমার বদলে নতুন একজন আসবে তার জীবনে এবং এভাবেই জীবন চলছে। আমরাও এখন অভ্যস্ত। তাই নয় কি?

আসলে আমি আপনার এই কথার সঙ্গে একমত হতে পারলাম না। লাইফে কেউ কারো জায়গা নিতে পারে না। আর কখনো পারবেও না। আমি আপনার মনের অবস্থা বুঝতে পারতেছি। আপনাকে সান্ত্বনা দেওয়া ছাড়া আর কিছুই নেই আমার। আমার সর্বশেষে বলবো আল্লাহ আপনার মঙ্গল করুক!! ❤️🎉

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া ব্লগটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমি নিশ্চিতভাবে একটি জিনিস বলতে পারছি আজ, 'আমরা সবাই একা'। যে এখন আমাদের সাথে আছে একদিন হয়তো আমার বদলে নতুন একজন আসবে তার জীবনে এবং এভাবেই জীবন চলছে। আমরাও এখন অভ্যস্ত। তাই নয় কি?

কথাটি অনেক গভির কিন্তু আমি একমত নই। ভালোবাসা এক বার এই হয়। কিন্তু কেউ পায় আবার কেউ বা হারায়। একবার হাত ধরেই দেখুন না, আপনার ভালােবাসার মানুষ কত টা গুরুত্ব দেয়।

 3 years ago 

আমি গভীর কথা লিখতে পছন্দ করি। আপনি পড়ে বিষয় টি বুঝতে পেরেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

মানুষের জীবনমান নিয়ে চিন্তা করলে আমার কাছে খুবই রহস্যময় লাগে। সময়ের সাথে সাথে বাস্তবতার রূপ বদলায়। বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সাথে সম্পর্কে লিপ্ত হয় সেটাই হলো বাস্তবতা আর বাস্তবতাকে মেনে নিতেই হবে। এটাই জীবনের লীলাখেলা আপু আপনার অন্তনিহিত চিন্তা-চেতনা প্রকাশ করার জন্য ধন্যবাদ আপু। 😍😍

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59056.49
ETH 2597.22
USDT 1.00
SBD 2.44