Sort:  
 2 years ago (edited)

আপনার Indtoductory কথাগুলো অনেক ভাল লেগেছে, আমি কবিতা পড়তে অনেক ভালোবাসি । তাই কবিতার পোস্টগুলো এড়াতে পারিনা। আমি বিশ্বাস করি যে কবিতা পড়তে ভালবাসেনা, সে মায়ের কোলে শুয়ে গল্প শুনতে পারেনা। যে কবিতা পড়তে চায়না, সে মন নিষ্ঠুর , পাষাণ । সে মানুষরুপি হায়েনা। নিরবতা নিয়ে আমার বাংলা ব্লগে আমার একটি কবিতা আছে চাইলে পড়তে পারেন।

 2 years ago 

অবশ্যই পড়বো ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি কবিতা উপস্থাপন করেছেন আপু।এবং আপনার ব্যাক্তিগত নোট টি অনেক ভালো লাগলো আমার কাছে।শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য এর জন্য।

তবে কি তুমি রহিছো বসিয়া
হয়তো কাহার তরে,
আসিবে বুঝি এই পথ ধরি
দেখিবে নয়ন ভরে!

উপরোক্ত কথাগুলো আমার অনেক সুন্দর লেগেছে। ভালোবাসার শুদ্ধতম চিহ্ন হল অপেক্ষা। অপেক্ষা করলে ভালোবাসা কখনোই হবে না শুধু বাড়তেই থাকে। কথাই আছে না ধৈর্যের ফল মিষ্টি হয়। ধন্যবাদ আপনাকে আপনি বড় বড় অনেক ভালো ভালো কনটেন লিখে আমাদেরকে উপহার দেন। আপনার কনটেন্ট গুলো আমার বেশ ভালো লাগে। আগামীর জন্য শুভকামনা এবং আপনার জন্য অনেক অনেক দোয়া রইল।

 2 years ago 

কথাই আছে না ধৈর্যের ফল মিষ্টি হয়।

আমি একমত ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

তবু কেনো তুমি আঁখি করে নতো
রয়েছো একলা বসি,
চেয়ে দেখো ঐ ডুবে গেছে বেলা
উঠেছে আঁকাশের শশি।

আপু আপনার লেখা কবিতার অন্তর্নিহিত বিষয় যথেষ্ট ভাল ছিল। বিশেষ করে মানুষের জীবনের সুখ-দুঃখের বিষাদ ময় গল্প খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। মানুষের কষ্ট দিলে সেই কষ্ট আজীবন মনে থাকে যা কখনো ভুলবার নয়। এত সুন্দর একটি কবিতা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

কাউকে কাছে না রাখতে পারো,তবে তাকে বুঝিয়ে শুনিয়ে পরামর্শ করে সুন্দরভাবে বিদায় করে দাও।

ঠিক তাই,শুধু শুধু রেখে কষ্ট দেওয়ার কোনো মানেই নেই।

আমিও নির্ঝুম একা বসে আপনার কবিতা পড়তে পড়তে ঘুমিয়ে পড়লাম, এত মজার হিস্টুরী এবং কবিতা, এক কথাই আমার বিশণ ভাল লেগেছে, এই ভাবে সময় আমাদেরকে কবিতা পড়ার সুযোগ করে দিবেন,,ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74