Sort:  
 2 years ago 

প্রথমেই জানাই দাদাকে জম্নদিনের শুভেচ্ছা। আপনি অনেক সুন্দর ভাবে একটি কবিতা উপস্থাপন করলেন যা আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

দাদার জন্মদিন উপলক্ষে আপনার কবিতা অনেক ভালো লাগলো৷ আপনার কবিতা অনেক ভালো লাগে। আসলে আমি নিজে তেমন কবিতা লিখতে পারি না। তবে ভালো লাগে সবার গুলো পড়তে।

 2 years ago 

ছোট দাদা জন্মদিন উপলক্ষে আপনি অনেক চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার এই কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে প্রতি টা লাইন হৃদয় ছোঁয়ার মতো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

লাগাম ছাড়া খুশির ঝড়ে
ভরে উঠুক আজ আপনার শুভ জন্মদিন!

অবশ্যই লাগাম ছাড়া খুশির ঝড়েই জন্মদিন ভরে উঠবে।দারুণ লেখনি।

 2 years ago 

দাদার জন্মদিন উপলক্ষে আপনি এত সুন্দর ভাবে উইশ এর কবিতা রচনা করেছেন,যার দেখে আমার খুবই ভালো লাগলো। কবিতাটি পাঠ করতে খুবই মজা লাগলো।

 2 years ago 

দাদাকে জন্ম দিনের শুভচ্ছা জানাই ।

আপনার লেখা কবিতা অনেক সুন্দর এবং অসাধারন সব কথা মিল । অনেক ভালো লেগেছে।

বারো তারিখ আসবে বারো মাস ঘুরে
জন্মদিন আসবে আবার ফিরে।
আপনার জন্মদিন আজ প্রভাতে,
গোলাপ গন্ধরাজ নেই তো হাতে,
দূর থেকেই একরাশি গোলাপের শুভেচ্ছা-
সাথে রইলো আমার গভীর স্রদ্ধা ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60796.54
ETH 3365.01
USDT 1.00
SBD 2.50