Sort:  
 2 years ago 

কবিতা আর এর বাইরের লিখা দুটোই খুব চমৎকার হয়েছে আপু। লিখা দেখে মানুষ সম্পর্কে ধারণা পাওয়া যায়, আমারও আজকে খুব উচ্চ একটা ধারণা হল আপনার প্রতি। বিশেষ করে এই কয়েকটি লাইনে এত সুন্দর করে আপনি কবিতার আদ্যোপান্ত বলে দিয়েছেন!

কবিতা লিখতে হলে প্রথমে থাকতে হবে স্বপ্ন,ইচ্ছে। নানা রকমের স্বপ্ন। তারপর সেই স্বপ্নকে সাজাতে হবে নানা রং এর শব্দ দিয়ে। শব্দের পিঠে শব্দ বসিয়ে খেলতে হবে শব্দের খেলা। থাকতে হবে শব্দের প্রতি ভালোবাসা,শ্রদ্ধা। ভালোবেসে শব্দকে আদর করতে হবে, বুঝতে হবে শব্দের রং। তবেই লিখতে পারবেন কবিতা।

সকাল সকাল এমন অসাধারণ একটা লিখা আর কবিতা পড়ে খুব ভাল লাগছে। একটা পজিটিভ ফিলিং নিয়ে সকালটা শুরু হল আপনার কল্যাণে❤️। অনেক ধন্যবাদ আপু আর শুভ কামনা রইল।

 2 years ago 

খুব সুন্দর মন্তব্য এর জন্য অনেক ধন্যবাদ আপু মনি।

 2 years ago 

কবিতা তো দারুণ ই।
তবে শেষের ব্যাক্তিগত নোটটি সত্যিই ভালো লেগেছে খুব আমার।কারো ভালো থাকার কারণ কেও সত্যিই জানেনা।

 2 years ago 

আপু মনি অসংখ্য ধন্যবাদ।

আপনিতো অনেক সুন্দর একটি রোমান্টিক কবিতা লিখেছেন। এমন কবিতা লিখলে সবাই সত্যিই অনেক ফিদা হয়ে যাবে। আপনার কবিতাটি আমার সত্যি অনেক ভালো লেগেছে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি অনেক সুন্দর আপু। 😍 সুন্দর করে কবিতাও লিখতে পারেন। খুবই ভাল হয়েছে। বিশেষ করে এই লাইনগুলো আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে

আমি স্বপ্ন চারিণী তোমার।
আমি কল্পনাবিলাসী তোমার
তাই কল্পনায় সারাক্ষণ তুমি আমার।

অনেক অনেক ধন্যবাদ আপু। ভালো থাকবেন সব সময়

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33