Sort:  
 3 years ago 

আপু আপনি কেমনে পারেন এভাবে লিখতে। আমি মাঝেমধ্যে আপনার লেখাগুলো পড়তে গেলেই ইমোশনাল হয়ে পড়ি। সত্যি বলতে কি আপনার লেখাগুলো আমার কাছে দারুন লাগে। বরাবরের মতো আপনি খুব কঠিন একটা বাস্তব শিক্ষণীয় বিষয় তুলে ধরেছেন। হ্যাঁ আপনি ঠিকই বলেছেন আমরা অনেক সময় হাল ছেড়ে দিই, কেন আমি করিনি, আমি কেন জিতলাম না, এ ধরনের মন মানসিকতা আমাদের এভেলেবেল হয়। তবে হাল ছেড়ে দেওয়া ঠিক নয়। নিজেকে নিজের যোগ্যতা নিয়ে যাওয়ার জন্য নিরলস পরিশ্রম করতে হবে এবং ধৈর্যধারণ করতে হবে। আপনি অনেক সুন্দর করে আপনার ব্লগ গুলো লিখেন যা আমার কাছে খুবই আকর্ষণীয় লাগে। এবং কি দূর্দান্ত লিখেন আপনি আই লাভ ইউর রাইটিং এন্ড ইউ। আমাদের সাথে এত সুন্দর একটা ব্লগ উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল গভীর শ্রদ্ধা এবং ভালোবাসা।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার মোটিভেশনাল লেখাগুলো আমার খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর করে স্পষ্ট ভাবে এবং বুঝিয়ে লিখেন যা সবার বোধগম্য হবে আশা করছি।
আজকের টপিকটি আমি মনে করি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সত্যি ব্যর্থতা যেকোনো সময় আসে না, কেউ যদি চেষ্টা ছেড়ে দেয় তাহলে সফলতা থেকে পিছু হটে যায়।
আমি মনে করি হতাশ না হয়ে ধৈর্য এবং সময় নিয়ে চেষ্টা অব্যাহত রাখা উচিত। জীবন একটাই সেটা সুন্দর করে সাজানোর দায়িত্ব নিজের।
আপনার লেখা পড়ে খুবই ভালো লাগলো। খুব সুন্দর করে আপনি মোটিভেশনাল কথা গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন।
অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

আপু আপনার ব্যার্থতা তখনই আসে যখন চেস্টা বন্ধ করা হয় এই ক‍্যাপশনের সাথে সহমত প্রকাশ করছি। আর আপনার সৃজনশীলতা দেখে আমি বরাবরই খুব মুগ্ধ হই। এবারের আলোচনাটাও খুব গুরুত্বপূর্ণ আলোচনা করেছেন। সত‍্যি কোন কাজে চেষ্টা বন্ধ করে দিলে ব‍্যার্থতা তখনই উচ্চতর শিখরে পৌছে। একমাত্র চেষ্টাই পারে ব‍্যার্থতাকে পিছনে ফেলতে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি মোটিভেশন গল্প আমাদেরকে উপহার দেওয়ার জন‍্য। আশা করছি এ ধরনের মোটিভেশনাল গল্প আমাদের সামনে আরো উপহার দিবেন।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খুবই সুন্দর একটি মোটিভেশনাল স্পিচ আমাদের সামনে উপস্থাপন করেছেন আপু। চরম হতাশা গ্রস্থ কিংবা পরাজয়ের বৃত্ত থেকে উঠে দাঁড়াতে না পারা লোকজনরা আপনার এই লেখাটি পড়ে উপকৃত হবেন।এত সুন্দর একটি লেখা আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

আপনার লেখাটা পড়ে আমার অনেক ভালো লাগলো, কেন জানেন?কারণ হলো আপনার লেখার বিষয়বস্তু আমার জীবনের সাথে অনেকটাই মিলে গেছে। আমার বয়স ৪৮+ এবং আমি একজন হার্ট পেশেন্ট। এমন অবস্থায় জীবনের হাল আমি ছেড়েই দিয়েছিলাম,নতুন করে কিছু করা তো অনেক দূরের ব্যাপার। কিন্তু আমার এই সিদ্ধান্ত আমার মনের গভীরতা থেকে বাধাগ্রস্ত হয়।ঈশ্বরের কাছে হৃদয় খুলে দিলাম মনের মাঝে ভিন্নতার সৃষ্টি হল। সুন্দর একটা ভবিষ্যতের স্বপ্ন নিয়ে নতুন করে জীবন শুরু করলাম। আমি হারতে শিখিনি মন বলছে সফলতা আসবেই। তাই আমি চেষ্টা বন্ধ না করে সামনের দিকে এগিয়ে চলার জন্য প্রাণপণ চেষ্টা করছি। কেননা আমার সফলতা-ব্যর্থতা সবকিছুর সাথেই আমার পরিবারে স্ত্রী সন্তানদের ভবিষ্যত ওতপ্রোতভাবে জড়িয়ে আছে।
ধন্যবাদ আপনাকে সবাইকে মোটিভেশনাল লেখা উপহার দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57810.45
ETH 3116.57
USDT 1.00
SBD 2.43