Sort:  
 2 years ago 

জ্বী আপু অনেক সময় নিজের ইগোর কারণে অনেক প্রিয় মানুষগুলো অপ্রিয় তালিকায় চলে যায়। আমাদের সকলের উচিত অন্যের ফিলিংস গুলো বোঝা। আপনি খুব সুন্দর ভাবে আপনার অনুভূতি গুলো প্রকাশ করেছেন। আপনার পোস্ট পড়ে আমার খুবই ভালো লেগেছে।

115.png

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনার কথাগুলো আমার অনেক ভালো লাগলো। এতদিন আমি ভুল ভাবতাম যে আমি কারো প্রিয় না। কিন্তু আপনার এই লেখনীর মাধ্যমে বুঝতে পারলাম আমিও কারো না কারো কাছে একজন প্রিয় মানুষ।পোস্টটা পড়ে আমার অনেক ভালো লাগছে।

অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু আমাদের মাঝে এরকম একটি লেখনি উপস্থাপন করার জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া৷ আপনিও অবশ্যই কারো কাছে ঠিকি প্রিয় মানুষ।

 2 years ago 

প্রয়োজন না হলেও এসব মানুষকে কাছে রেখে দাও।

কি দারুণ লিখেছেন আপু!জাস্ট অসাধারণ লেখনি।
আসলেই এমন মানুষ খুব দরকার।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু মনি।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55258.26
ETH 2459.89
USDT 1.00
SBD 2.19