Sort:  
 3 years ago 

ওয়াও আপু এত সুন্দর ফুলের ডিজাইন করেছেন আপনি দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে রঙ করাটা খুবই সুন্দর হয়েছে । রং করার কারণে ফুলটা খুবই সুন্দর ফুটে উঠেছে। অসাধারণ একটি আর্ট আজকে আপনি আমাদের সাথে শেয়ার করেছেন প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন দেখতে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি ফুলের ডিজাইন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য আপু।

 3 years ago 

আজকে আপনার ফুলের ডিজাইন অংকন দেখে মুগ্ধ হলাম। ফুলের ডিজাইন টি আপনি দারুণভাবে করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। দেখার মত ছিল এবং খুব দক্ষতার সহিত আপনি অঙ্কন করেছেন আর কালার কম্বিনেশন অত্যন্ত সুন্দরভাবে ফুটে উঠেছে আপু। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

দিদি আজকের আর্ট টার মাঝে এক শান্ত ভালবাসা আছে মনে হচ্ছে। দেখতেই মনের এক কোনে জায়গা করে নিল। অপূর্ব লাগছে । রঙের মিশ্রণ গুলো এত আকর্ষণীয় হয়েছে 👌👌 মন কেড়ে নিল একদম। খুব চমৎকার উপস্থাপনা। অনেক ভালোবাসা রইলো দিদি।

 3 years ago 

দিদি এতো সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

প্রথমত আপু আপনার লেখা আমি নিয়মিত পড়ি। আমার খুবই ভালো লাগে। আপনার লেখার ভাষা এবং উপস্থাপনা টা সত্যি অসাধারণ হয়।

আজকের ফুলের আর্টটা দারুণ হয়েছে আপু। এবং পোস্টের উপস্থাপনা টাও খুব ভালো করেছেন।।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য এর জন্য।

 3 years ago 

বাহ্ কি সুন্দর ফুলের ডিজাইন দেখতে পেলাম। অনেক সুন্দর হয়েছে আপনার করা ফুলের ডিজাইন। ভালো লেগেছে আমার কাছে আপু।😍😍

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

দারুন সুন্দর ফুল এঁকেছেনতো আপু এ ফুলটা আমার মেহেদি ডিজাইন করে হাতে পড়তে ইচ্ছা করছে। পেন্সিল দিয়ে আঁকার পর ভালো লাগছে ডিজাইন করার পর আরও অনেক বেশি ভালো লাগছে। কালার কম্বিনেশনটা দারুন হয়েছে খুব সুন্দর ভাবে আপনি ডিজাইনগুলো করেছেন দেখতে ভালো লাগছে। আমি এরকম ডিজাইন করতে পারলে অবশ্যই হাতে পড়তাম।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর একটি ফুলের ডিজাইন শেয়ার করেছেন আপু। খুব সুন্দর দেখা যাচ্ছে ডিজাইন টি। বিশেষ করে যে রং গুলো ব্যবহার করেছেন সেগুলোর জন্য আরও বেশি ফুটে উঠেছে ডিজাইনটি। সুন্দর করে উপস্থাপন করেছেন ধাপগুলো। এই ফুলের ডিজাইন কাপড়ের উপর পেইন্টিং করলে আমার মনে হয় অনেক ভালো দেখা যাবে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ফুলের ডিজাইন অংকনটি আমার খুবই ভালো লেগেছে। আপনার এই ডিজাইন দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও আপু আপনার আর্ট তো খুবই সুন্দর। হাতে তো মনে হয় জাদু আছে। কালার টা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার আর্টটি আমার কাছে খুবই সুন্দর লেগেছে। বিশেষ করে আপনার আজকের আর্টের মধ্যে খানের ফুল টি সবচেয়ে বেশি সুন্দর ধন্যবাদ। এতো সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করার জন্য আপু মনি।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 55030.03
ETH 2337.21
USDT 1.00
SBD 2.32