Sort:  
 2 years ago 

অসম্ভব সুন্দর একটি কবিতা আপনি লিখেছেন। আর হ্যাঁ এটা ঠিক বলেছেন যে ইচ্ছা না থাকলে কবিতা লেখা যায় না। আরেকটি কথা খুব ভালো লেগেছে অন্য মানুষের চাইতে নিজেকে ছোট মনে করেন। কিন্তু আসলেই আমরা জানি আপনি কি। অনুমতি দিলে আপনার কবিতাটি আবৃত্তি করব।

 2 years ago 

@saifulraju আপনার কমেন্ট পড়ে সত্যি খুশি হলাম।

অনুমতি দিলে আপনার কবিতাটি আবৃত্তি করব।

আমি অনেক আনন্দের সাথে অনুমতি দিলাম। অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন আপনি। "অন্ধকার আমার পুরনো বন্ধু " কবিতাটি আমার সবচেয়ে ভালো লাগলো। অসাধারণ লিখেছেন। শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

আমাকে লুকিয়ে রাখো আমার বন্ধু,
আমাকে লুকিয়ে রাখো যতক্ষণ না আমার
হৃদস্পন্দন বন্ধ হয়ে যাবে,
আমার সাথে থাকো, কথা দিচ্ছি এই বৃস্টি
চিরকাল তোমার সাথেই থেকে যাবে।

আপনি অনেক আত্মবিশ্বাস নিয়ে আপনার বন্ধুর হাত ধরতে চেয়েছেন। আসলে এমন বন্ধুত্ব এখন খুব কম খুঁজে পাওয়া যায় স্বার্থের দুনিয়ায়। আসলে দুনিয়া স্বার্থের না এই দুনিয়ার মানুষগুলো স্বার্থপর। খুবই ভালো লাগলো আপনার কবিতাটি পড়ে। আশা করি সামনের দিনগুলো কবিতা পাব আমরা আপনার থেকে। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57613.91
ETH 2390.20
USDT 1.00
SBD 2.43