Sort:  
 2 years ago 

সবসময় আপনার হৃদয়টি
আশাবাদে হাসুক,
যতদিন আকাশের কান আছে
আশার শিখা সর্বদা আপনার হৃদয়ে জ্বলে থাকুক।

খুবই সুন্দর কিছু চিন্তাধারা শেয়ার করলেন আপু। ধন্যবাদ ভালো থাকবেন

 2 years ago 

আপু,আপনার সবগুলো কথা ই আমার খুব পছন্দ হয়েছে।একজন মানুষকে তার নিজের মত থাকতে,চলতে অনুপ্রেরণা দিয়েছেন৷ মোটিবেশন হিসেবে এই পোস্ট আমার অনেক ভালো লাগলো।কথাগুলো একদম স্পষ্ট, হয়ত অনেকের কাছে এগুলো তুচ্ছ। খুব ভালো কিছু লিখা পড়ে আমার অনেক ভালো লাগতেছে।

 2 years ago 

আপু কয়েকটি লাইন এতো দারুণ লিখেন যে কি আর বলবো!সত্যিই অবাক হয়ে যাই আমি।মানুষ এতো গভীরতা দিয়ে কি করে লিখে।

 2 years ago 

আপু আপনার অনুপ্রেরণা মূলক সবগুলো লেখা আমার কাছে খুবই ভালো লাগে। আমি সুযোগ পেলে এগুলো পড়ে থাকি। আর আপনার মধ্যে সত্যিই এই গুণটি রয়েছে যার মাধ্যমে আপনি সবকিছু সবাইকে বুঝিয়ে দিতে পারেন। আপু আজকের এই পোস্টে আমি অনেক কিছু শিখতে পেরেছি। নিজেকে নিজের মত করে গড়ে তোলার অনুপ্রেরণার দিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45