'ঐশ্বরিক ভালোবাসা/𝐃𝐢𝐯𝐢𝐧𝐞 𝐋𝐨𝐯𝐞' [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ ᴍʏ ғᴀᴠᴏᴜʀɪᴛᴇ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আমি আমার হৃদয়কে জিজ্ঞাসা করলামঃ-

"আমার প্রিয়তম কে হবে?"।

এটি আমার কাছে ফিসফিস করে বললঃ-

"আপনি কোথাও গেলে যে ব্যক্তি আপনার সম্পর্কে চিন্তিত হয়, বিচলিত হয় এবং জিজ্ঞাসা করে। যে আপনাকে তার সূর্য ও চন্দ্র হিসেবে দেখে এবং আপনাকে আঘাত না করে আপনার অনুভূতিকে সম্মান করে। যিনি আপনাকে সব কিছু থেকে রক্ষা করেন, আপনার ঢাল হয় থাকেন এবং যিনি আপনার প্রতি অনুগত, বিশ্বস্ত। যে আপনাকে নিঃশর্তভাবে ভালবাসে, ঠিক আপনার মতো"।

আমি হাসলাম। তখন দুস্টু হৃদয় আমাকেই প্রশ্ন করলোঃ-

"যদি এমন কারো সাথে দেখা হয়ে যায়? যে আপনাকে গভীরভাবে ভালোবাসেন, আপনার ত্রুটি থাকা সত্ত্বেও আপনাকে ভালোবাসেন, আপনি তাকে বিরক্ত করলেও আপনাকে ভালবাসা কখনই থামাবে না। এমন কেউ যে আপনাকে প্রতিদিন বেছে নেয় যেনো আপনি ছাড়া পুরো মহাবিশ্ব শূন্য। কি বলবেন আপনি?"

কি বলবো আমি? বলবো.......

                 ❤️❤️❤️

20211030_175104.jpg
Image Source:https://www.pexels.com/search/couple/

আমার প্রেমময় আত্মার সাথী,

তোমার সত্যিকারের ভালবাসা আমার হৃদয়ে অনুভূত হয়,
নাকি বলব হৃদয় গলে যায়।

তোমার ভালবাসা আমাকে প্রশান্তিতে পূর্ণ করে,
নাকি আমি বলব আমার আত্মাকে আনন্দ দিয়ে উষ্ণ করে।

একটি প্রেম ঐশ্বরিক
কোমলতা এবং বিশ্বস্ততা দ্বারা প্রভাবিত,
তোমার ভালোবাসা এমনই।

যদি তুমি আমার কাছে স্পর্শের জন্য চাও
আমি তোমার কাছে দৌড়ে যাবো,

যদি তুমি সব টা চাও
নিয়ে তোমায় এক অন্য জগতে হারাবো।

আমি জানি তুমি যা চাও
তা হল সত্যিকারের হৃদয়ই,
এবং আমার হৃদয়ের প্রতিটি ভাবনা তোমার
নাকি বলব আমার হৃদয়, মন, প্রাণ সবই তোমারই।

20211030_175128.jpg
Image Source:https://www.pexels.com/search/love/

                ❤️❤️❤️

'হৃদয়' হলো শ্রেষ্ঠ গুণাবলীর জন্মভূমিঃ প্রেম, উষ্ণতা, বিশ্বস্ততা, সততা, দয়া, যত্ন, কোমলতা, সমবেদনা, ক্ষমা, করুণা।

'যত্নশীল' একটি ভাষা, যা লেখা বা পড়াশুনা করে আসে না। তবুও এটি আপনাকে প্রকাশ করে যে একজন মানুষ আপনাকে কতটা ভালোবাসে। আপনার আত্মা প্রশান্তি খুঁজে পায় এমন কারো সাথে থাকুন, ওটাই আপনার বাড়ি। একজন আদর্শ জীবনসঙ্গীর ভালবাসা সত্যিই নিঃশর্ত। আপনার রুপ, বয়স, উচ্চতা, ওজন নির্বিশেষে।

এবং ভালবাসা একটি শব্দের, একটি স্বপ্নের, একটি ইচ্ছের মাঝে লুকিয়ে রয় যতক্ষণ না সেই ব্যক্তির সাথে দেখা হয় যে আপনাকে দেখায় এর আসল অর্থ। ভালবাসা হল প্রার্থনার মত, এর জন্য প্রয়োজন অন্তরের পবিত্রতা। সত্যিকারের ভালোবাসা হৃদয় ছাড়া বাকি সবকিছু পরিবর্তন করার ক্ষমতা রাখে।

✍️জান্নাতুল ফেরদৌস বৃস্টি ❤️

Sort:  
 3 years ago (edited)

আপনার আত্মা প্রশান্তি খুঁজে পায় এমন কারো সাথে থাকুন, ওটাই আপনার বাড়ি।

আপু আপনি সবসময় এতোটা মধুর ভাষায় কি করে লিখেন বলেন তো!আমার কাছে অনেক বেশি ভালো লাগে আলনার প্রত্যেকটা টপিক নির্বাচন, আপনার প্রত্যেকটা লিখা। আসলেই আত্মার প্রশান্তিটাই বড় ব্যাপার, এটা না আসলে কোনো কিছুই সম্ভব না। কোনো কিছু বলতে ভালো লাগাটা কখনোই আসবেনা।
তবে আপু লেখাটা পড়ে মনে হলো খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেলো।এরপর থেকে বড় করে লিখবেন। আপনার লেখা যত বেশি পড়তে পারবো ততই মন ভালো হবে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু মনি খুব সুন্দর মন্তব্য করেছেন৷ আমি অবশ্যই আরো বেশি করে লেখার চেস্টা করবো 💗

 3 years ago 

যদি এমন কারো সাথে দেখা হয়ে যায়? যে আপনাকে গভীরভাবে ভালোবাসেন, আপনার ত্রুটি থাকা সত্ত্বেও আপনাকে ভালোবাসেন, আপনি তাকে বিরক্ত করলেও আপনাকে ভালবাসা কখনই থামাবে না। এমন কেউ যে আপনাকে প্রতিদিন বেছে নেয় যেনো আপনি ছাড়া পুরো মহাবিশ্ব শূন্য। কি বলবেন আপনি?"

কি বলবো আমি? বলবো.......

আমার প্রেমময় আত্মার সাথী,

খুবই চমৎকার করে বলেছেন আপু।
অসাধারণ অনবদ্য অতুলনীয় হয়েছে লেখাটটি♥♥

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু মনি 😍। এতো সুন্দর মন্তব্য এর জন্য।

 3 years ago 

ভালবাসা একটি শব্দের, একটি স্বপ্নের, একটি ইচ্ছের মাঝে লুকিয়ে রয় যতক্ষণ না সেই ব্যক্তির সাথে দেখা হয় যে আপনাকে দেখায় এর আসল অর্থ। ভালবাসা হল প্রার্থনার মত, এর জন্য প্রয়োজন অন্তরের পবিত্রতা। সত্যিকারের ভালোবাসা হৃদয় ছাড়া বাকি সবকিছু পরিবর্তন করার ক্ষমতা রাখে।

আপনি খুবই মোটিভেশনাল বক্তব্য দেন খুবই ভালো লাগে এবং বিশেষ করে আসলেই কথা বলে খুবই ভালো ছিল এবং ভালোবাসা যে কি জিনিস আপনি সুন্দরভাবে বুঝিয়ে দিয়েছেন এবং আরেকটি কথা প্রথমে ভাল লাগলে একটি
কথা আসলে যে মানুষটা আগলে রাখে। সম্মান করে। আসলেই সে আমাদের নিঃস্বার্থভাবে ভালবাসে অনেক ভালো লাগলো কথাগুলো।

 3 years ago 

এতো সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু জানিনা আপনার মনে কার ভালোবাসার আবার ছড়াচ্ছে। আপনার মন আপনাকে এত প্রশ্ন করে বেড়াচ্ছে আর আপনি উত্তর দিয়ে চলেছেন। কিন্তু বিষয়টা একটু চিন্তার বিষয়। সত্যি কথা বলতে কি মানুষের মন এমন একটা জিনিস যার থেকে একটু সহানুভূতি একটু ভালোবাসা একটু মিষ্টি কথায় পায় মানুষের মনটা তার প্রতি ব্যাকুল হয়ে যায়। তবে হ্যাঁ ভালবাসুন ভালোবাসার মানুষকে। ভুল মানুষ কে নয়, আপনি অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। এমনকি আমাদের সাথে আপনার মনের ভাব প্রকাশ করেছেন। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

হাহা ভাইয়া এটি একটি ব্লগ মাত্র। আমারই জীবনের গল্প তা নয়৷ অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আহ্ কী রোমান্টিক গল্প গো।কেউ যদি এভাবে আমাকে নিয়ে ভাবতো গো। যাই বলেন আপু আপনি বেশ সুন্দর লিখেছেন।আর সত্যি যদি আপনার মনে কেউ থাকে তাহলে আল্লাহর কাছে দোয়া করি যেন আপনি তাঁকে পেয়ে যান 🙂

 3 years ago 

এটি একটি ব্লগ, কবতা, আমার অনুভব মাত্র। কিন্তু আমার জীবন এর গপ্ল নয় হাহা। ধন্যবাদ খুব সুন্দর মন্তব্য করেছেন ভাইয়া।

 3 years ago 

আপু যদি থাকে তাহলে যেন কবুল হয়ে যায়।

 3 years ago 

আসলে আপু,আপনার লেখা বরাবরই সেরা।এত ভালো লাগে পড়তে আমার যে ভাষায় প্রকাশ করা যাবে না।আপনি আপনার মনের কথা সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন।যা কিছুটা আমার মনের মতো কথা ছিল।ধন্যবাদ আপু💝💝।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দিদি এতো সুন্দর মন্তব্য করার জন্য।

আপু আপনার লেখা যত গল্প আমি পড়ছি ,সব গুলো অসাধারন ছিলে। আপনার মধ্যে এত গুন লুকিয়ে আছে ,তা বুঝা যায়না আপু।আপনার লেখার ভাষা গুলো এতে সুমধুর ।যা ভাষায় প্রকাশ করা যাবে না আপু।আপনার গল্পটি পড়ে আমার অনেক ভালো লেগেছে আপু।আপনার জন্য অনেক শুভ কামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

সত্যিই তাই, ভালবাসা ইশ্বরিক দান। গানের ভাষায় বলতে গেলে ( এ যে গো হীরের হার একবার মেলে যার। ) আসলেই সত্যিকারের ভালবাসা হীরের হারের মতই। ভাল থাকবেন। শুভ কামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62324.87
ETH 2419.55
USDT 1.00
SBD 2.65