Sort:  
 3 years ago 

খিলগাঁও তালতলা কয়েকটি রেস্তোরাঁ আছে।আমি কয়েকটি রেস্তোরাঁ গিয়েছি।সব গুলোর এই মোটামুটি খাবারের মান ভালো।কিন্তুু steak এর রেস্তোরাঁ কখনো যাওয়া হয়নি।তবে আপনার ফুড রিভিউ দেখে মনে হচ্ছে খুবই ভালো মানের।খাবারের ছবিগুলো দেখে আমার খুব টেস্টি মনে হচ্ছে। ধন্যবাদ আপু

 3 years ago 

আপু খুবই সুন্দর ভাবে খাবারের এবং রেস্তোরার রিভিউ আমাদের সঙ্গে শেয়ার করেছেন।রেস্তোরাঁটির ডেকোরেশন অনেক সুন্দর।আপনার এই রিভিউ পোস্টটি সবার পড়া উচিত বলে আমি মনে করি।এত সুন্দরভাবে রিভিউ পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

অনেক সুন্দর ভাবে খাবারের রিভিউ দিয়েছেন আপু রেস্তোরাঁর ভিউ টা অনেক সুন্দর এত সুন্দর একটি ফুড রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল প্রিয় আপু

 3 years ago 

এখন দেখছে আমি আপনার ভক্ত হয়ে যেতে হবে। নুসুরা আপু আর রিভিউ দেয় না। আসলেই খাবারগুলো বেশ ভালো লাগলো। ওখানকার পরিবেশন সবমিলিয়ে আপনি সুন্দর একটি মুহূর্ত যাপন করেছেন। বাহির থেকে দেখতে অসাধারণ লাগছে। ♥️

 3 years ago 

আপনি খুব সুন্দর ফুড রিভিউ দিয়েছেন। পোস্টটি দেখে খুব ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। আলোকচিত্র গুলো দেখে মনে হচ্ছে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করছেন আপনি। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 3 years ago 

আপু,আজকের ফুড রিভিউ পোস্ট দেখে তো ক্ষুধা লেগে গেল, এই খাওয়ার গুলো দেখতে কি লোভনীয় দেখাচ্ছে।এমন করলে হয়,খালামনি সহ ডিনারে চলে গেলেন মাঝেমধ্যে আমাদেরও তো বলতে পারেন,😁😁।আজকের এই পোস্ট অনেক ভালো লেগেছে আপু।

 3 years ago 

আপনি সব খান,আমার কোনো সমস্যা নেই।
জাস্ট ফ্রেঞ্চ ফ্রাইটা আমার জন্যে পাঠিয়ে দিন।😣😣

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32