Sort:  
 2 years ago 

পিকাচু চিত্র অংকন সত্যিই অসাধারণ হয়েছে আপু। আপনি যেমন সবার সুন্দর সুন্দর চিত্র অংকন দেখে অনুপ্রাণিত হয়ে ছবি আঁকা শুরু করে দিয়েছেন। আমার ক্ষেত্রে তেমনই ঘটেছিল ।আমি তেমন একটা ছবি অঙ্কন করতে পারতাম না। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক দক্ষ ব্যক্তিদের অভিজ্ঞতার আলোকে আমিও ছবি অঙ্কন করতে শুরু করি। এখন ছবি অঙ্কন করতে খুবই ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর চিত্র শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুবই সুন্দর হয়েছে আপু আপনার পিকাচু আর এত সুন্দর করে রং করেছেন একেবারে রঙটা মিশে গিয়েছে খুব সুন্দর লাগছে দেখতে। মনে হচ্ছে না যে এটা আঁকা ছবি মনে হচ্ছে একটি ছবি তুলেছেন ক্যামেরা দিয়ে। খুব সুন্দর ভাবে আপনি ধাপে ধাপে অংকনটি করে দেখালেন ।রং করার আগে অনেক সুন্দর লাগছিলো শুধু পেন্সিল দিয়ে আঁকাটা। বাচ্চাদের অনেক পছন্দের একটি কার্টুন চরিত্র আঁকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর হবে পিকাচু অঙ্কন করেছেন। অঙ্কন দেখে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে একটু একটু করে কাজটা সম্পূর্ণ করেছেন। কালারটা বেশি ভাল লেগেছে। আমাদের মাঝে এত সুন্দর একটি পিকাচুর চিত্রাংকন নিয়ে আসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

ওলে কি মিষ্টি করে এঁকেছেন দিদি 🥰🥰🥰। আমার ভাইয়ের সাথে কার্টুন দেখতে দেখতে এই চরিত্র গুলো এখন আমার নিজেরও ভীষণ প্রিয় হয়ে গেছে। অসম্ভব কিউট লাগছে। আর সবচেয়ে ভালো লাগছে আপনি আমার প্রিয় রং হলুদ ব্যবহার করেছেন পিকাচু আঁকতে। শুভেচ্ছা রইল দিদি ।

 2 years ago 

পিকাচুর চিত্রাংকন টা আসলেই অনেক সুন্দর হয়েছে। আমি তো প্রথমে ভেবেছিলাম হয়তো এই পিকাচুর কোথাও থেকে ছবি তুলেছেন। সত্যিই খুব নিখুঁতভাবে অংকন করলেন। আমার কাছে তো খুবই ভালো লাগলো এই পিকাচুর চিত্রাংকন টা। সত্যিই অসাধারণ একটা চিত্রাংকন করলেন পিকাচুর। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পিকাচু আমার অসম্ভব পছন্দের।
আজকে অনেকদিন পর দেখলাম আপনার জন্যে আপু।

 2 years ago 

পিকাচু চিত্র অংকন সত্যি খুব অসাধারণ হয়েছে আপু। পিকাচু কালার কম্বিনেশন আমার কাছে খুব ভালো লেগেছে। প্রতিটি ধাপ আপনি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে শেয়ার করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইল আপু ।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

বাহ বেশ দারুন তো পছন্দের পিকাচু অঙ্কন করেছেন আপু। আমি তো মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 2 years ago 

ওয়াও পিকাচু!!আমার অনেক পছন্দের একটি কার্টুন। আপু আপনি অনেক সুন্দর করে পিকাসোর চিত্রাংকন করেছেন। প্রতিটি ধাপ অনেক সহজ ভাবে এবং সুন্দর করে দেখিয়েছেন। আশা করছি যে কেউ আপনার এই পোস্টটি দেখে পিকাচু কার্টুন এর চিত্রাংকন সহজেই করতে পারবে। ধন্যবাদ আপু এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার এই চিত্রাঙ্গন টি সত্যি খুব সুন্দর হয়েছে। এত কিউট করে এটি একেছেন যে দেখতে ভালো লাগতেছে। আসলে এই কার্টুনটিকে দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। খুব সুন্দর করেই আপনি পুরোটা তুলে ধরেছেন আপু। ধন্যবাদ রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57889.17
ETH 3155.19
USDT 1.00
SBD 2.42