ডিজিটাল আর্ট নম্বর #99 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি ভেক্টর আর্ট পান্ডা শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার নিরানব্বইটি শিল্প। এই শিল্পের রঙ বেশিরভাগ কমলা।

EC3FDFFF-DA12-4C6C-BCA7-FC72B0E2EF7D.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলি।

  • তারপর ক্যানভাসের আকার নির্বাচন করুন যার আকার এক এক করে হবে।
  • নতুন ফাঁকা স্তরগুলির জন্য যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 5.1X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আমি রূপরেখা স্কেচ করি এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করি।
  • তারপর আমি এর শার্টের স্কেচিং আঁকি।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এর শরীর এবং মুখের জন্য কমলা ব্যবহার করেছি। এবং আমি এর চোখ ও নাকে কালো রং দিই।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

E68C261B-292E-426C-AD6E-973150F5CD82.png

CB725AD0-7A40-4480-A3F5-BCCE4AA9BDF9.png

A4FF5D50-56E0-47F1-AABE-A77C70A66272.png

CB8E7D8B-4159-42AE-9CB8-96567CE6CFE1.png

2C4F1120-0BC2-4829-AFCB-AA6D782830F0.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

আপনার এই আর্ট গুলো দেখে সত্যিই আমি মুগ্ধ হয়ে যায়। এত দারুণ দক্ষতায় আপনি কাজগুলো সম্পন্ন করেন। এটাও তার ব্যতিক্রম নয়। অনেক সুন্দর লাগছে। দারুণ দক্ষতায় কাজটি সম্পন্ন করেছেন এবং আমারও খুব শিখার আগ্রহ। অনেক ভালো ছিল এটা♥️

 2 years ago 

আপনি কয়েকটি টুল ব্যবহার করে অনেক সুন্দর একটি ডিজিটাল করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো সত্যিই দেখার মতো হয়। আসলে ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। ডিজিটাল আর্ট গুলোর কালার কম্বিনেশন অনেক দারুন ভাবে ফুটে ওঠে সে কারণেই বেশি ভালো লাগে। ধন্যবাদ আমাদের মাঝে ডিজিটাল আর্ট টি শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রত্যেকটা আর্ট জাস্ট অসাধারণ। আমার কাছে খুবই ভালো লাগে।আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট এর মতো এটাও অনেক সুন্দর হয়েছে। আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট করার দক্ষতা দেখে মুগ্ধ হয়ে যাই। আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন যেগুলো অসাধারণ ছিল ।এভাবে ডিজিটাল আর্ট করতে থাকলে আরো বেশি দক্ষতা অর্জন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনবদ্য আরেকটি ডিজিটাল আর্ট। অসাধারণ ছিল ভাই একদম নিখুঁত নিখুঁত এবং সুন্দর। এবং প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনারা কি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যি বলছি অনেক ভালো লাগলো। আপনার দক্ষতা আছে বলতে হবে। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সবসময় চমৎকার চমৎকার ডিজিটাল উপহার দেন আমাদের কাছে । আপনার ডিজিটাল আর্ট গুলো খুব সুন্দর হয় খুব সুন্দর করে ধাপে ধাপে আপনি এই আর্ট গুলো করে থাকেন। আমি আপনার ডিজিটাল আর্টের ফ্যান। অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টটি অনেক সুন্দর ভাবে করেছেন ।আপনার আর্ট এর বিস্তারিত আমাদের সাথে শেয়ার করেছেন।খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট যা একেবারে নতুন ভুমিকা প্রকাশ করতেছে।শুভকামনা

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54096.18
ETH 2412.88
USDT 1.00
SBD 2.10