ডিজিটাল আর্ট নম্বর #97 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি ভেক্টর আর্ট দুষ্টু হাতি ভাগ করতে যাচ্ছি। এই কার্টুনের নাম ইউনিকর্ন। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার সাতানব্বই শিল্প। আমি আমার মামার বিয়েতে ব্যস্ত ছিলাম। তাই সক্রিয় থাকতে পারছি না। এখন আমি আর্ট সিরিজ শুরু করছি।

5150B789-F1D7-4776-9E45-DB18BE8DE95D.png

BoC- line.png

প্রথমে আর্ট সফটওয়্যারটি খুলুন।

  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 5X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • আমি তার মাথা থেকে এই অঙ্কন শুরু করেছি এবং এটির মুখ শেষ করার পরে আমি শরীরের উপর নড়াচড়া করি।
  • স্কেচ করার পরে, আমি রঙ করার প্রক্রিয়া শুরু করি।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি তার মুখ এবং কানের জন্য ধূসর এবং গোলাপী ব্যবহার করেছি।
    আমি এর পায়ে সাদা রঙ দিই যা দেখতে খুব সুন্দর।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

D6308B45-BE73-40C4-875A-2F578B07941E.png

CEAD7BB0-1306-44E2-8D37-CA1ABEA4E9BF.png

A3789596-0B76-4571-BF9A-4E0C18E8234D.png

8B78079D-E512-4050-9664-C96317D482C4.png

0878218E-54EF-441E-834E-4C2548222353.png

C220C6B3-005F-4D47-A7BF-2B36639D0C70.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  

আপনার সবগুলো ডিজিটাল অংকন আমার অনেক ভাল লেগেছে। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন এবং সাজানো গোছানো উপস্থাপন করেছেন ভাই। ধন্যবাদ ভাই এতো সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞

 2 years ago 

ভাই আপনার সম্পন্ন করা ডিজিটাল আর্টটি খুবই সুন্দর ছিল।ডিজিটাল আর্টটি যেভাবে সম্পন্ন করেছেন খুব সুন্দরভাবে তার বিবরণও দিয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্র অংকন টি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যি বলছি ভাইয়া আপনার করা ডিজিটাল আর্ট টি আমার কাছে অনেক ভালো লাগেছে‌ । আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো বরবরই অনেক সুন্দর হয়। আজো তার ব্যাতিক্রম নয়। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই নিখুঁতভাবে আপনি পুরো চিত্র কোনটি সম্পন্ন করেছেন। চিত্রাংকন এর ধাপগুলো আপনি খুবই গোছালোভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা ছিল ভাল লাগার মত। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

আপনার উপস্থাপন করা বাচ্চা হাতি ডিজিটাল আর্ট টি দেখতে বেশ চমৎকার দেখাচ্ছে। আপনি আমাদের মাঝে নিয়মিতই ডিজিটাল আর্ট এর পোস্টগুলো শেয়ার করে থাকেন এবং প্রত্যেকটা একদম প্রফেশনাল ডিজিটাল আর্ট হয় ।আজকের পোস্টটি অনেক সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার করা সবগুলোর ডিজিটাল আর্ট এতই দারুন হয় যে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। আজকের এই হাতির ডিজিটাল আর্টটি বেশ আকর্ষণীয় হয়েছে। এত সুন্দর করেও যে ডিজিটাল আর্ট গুলো করা যায় তা আপনার করা কাজ দেখলেই বুঝা যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতিনিয়ত এত সুন্দর কিছু কাজ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ভাইয়া, কিভাবে আপনার ডিজিটাল আর্ট এর প্রশংসা করবো তা আর ভেবে পাচ্ছিনা। খুবই চমৎকার হয়েছে ছোট্ট এই হাতির ডিজিটাল আর্ট। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। মনে হচ্ছে হাতির এই ছোট্ট বাচ্চাটি আমাদের দিকে তাকিয়ে হাসছে,কি চমৎকার দৃশ্য দেখেই যেন চোখ জুড়িয়ে যাচ্ছে। এত সুন্দর একটি হাতির ডিজিটাল আর্ট করার জন্য এবং এর প্রতিটি ধাপ তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও অসাধারন একটি ডিজিটাল আট তৈরি করেছেন আপনি দেখতে অনেক সুন্দর লাগতাছে। আমার কাছে একান্ত অনেক বেশি ভাল লেগেছে আপনার এই ডিজিতাল আর্ট অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

ওয়াও অসম্ভব সুন্দর লেগেছে আমার কাছে এটি দেখতে। হাতির বাচ্চা কে দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। প্রতিনিয়তঃ আপনার ডিজিটাল আর্ট গুলো খুবই সুন্দর হয়ে থাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি মোবাইল দিয়ে কিভাবে এত সুন্দর ডিজিটাল আর্ট গুলো তৈরি করেন আমার মাথায় আসেনা। সত্যি ভাই একদম অসাধারন এবং তৈরীর প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে ব্যাখ্যা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54134.64
ETH 2467.37
USDT 1.00
SBD 2.16