ডিজিটাল আর্ট নম্বর #96 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ সন্ধ্যা বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি ভেক্টর আর্ট হাউস ফেস শেয়ার করতে যাচ্ছি। এই কার্টুনের নাম ইউনিকর্ন। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার ছিয়ান্নটি শিল্প।

D0304AF4-521C-40D6-ABEB-5241036E0604.png

BoC- line.png

প্রথমে আর্ট সফটওয়্যারটি খুলুন।

  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 5.1X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • আমি এই শিল্পটি এর বহু রঙের চুল থেকে শুরু করেছি। তারপর আমি তার মুখ তৈরি করি।
  • স্কেচ করার পরে, আমি রঙ করার প্রক্রিয়া শুরু করি।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এর ঘাড়ের চুলের জন্য হলুদ, কমলা এবং গোলাপী রঙ ব্যবহার করেছি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.
    ছবির উৎস এখানে

    অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

17F78B4C-8869-4F03-9CD6-3559E2A9D663.png

D9F7B2B7-1A24-4A61-9CED-967CB29258B8.png

1186836D-F768-4BAD-B1EB-CB13512362B4.png

984EF1E5-5947-47C1-9C86-4F83B6CC6BE5.png

E52E4EC5-AC45-4456-85AD-E7CF7C18BF5C.png

E6D21E02-4B9C-4B24-A69A-976BCF1DD99B.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

প্রতিবারই আপনি সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপহার দিয়ে থাকেন। আজো তার ব্যাতিক্রম নয়। খুব ভালো লাগে আপনার অঙ্কন গুলো। খুব সুন্দর করে ধাপে ধাপে তৈরি করেন। সত্যি আপনার প্রতিটি আর্ট অসাধারন সুন্দর হয়। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট দেখে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ডিজিটাল আর্টের প্রতিটি ধাপ খুব নিখুঁত ছিল। এত সুন্দর একটি আর্ট আমাদের মত উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার আর্টের যতই প্রশংসা করবো ততই কম হয়ে যায়, আপনার প্রতিভা আমাদের সামনে প্রতিনিয়ত উপস্থাপন করে আসছেন এবং সব সময় আমাদের মন জয় করে আসছেন।

 2 years ago 

আপনা ডিজিটাল আর্ট গুলো আমার অনেক সুন্দর লাগে ভাইয়া, তার ভিতরে আজকেরটা অসাধারণ হয়েছে ভাইয়া, সত্যি আর্ট আমার অনেক অনেক ভালো লেগেছে, আর্ট এর বর্ণনা অনেক সুন্দর করে দিয়েছেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

দেখতে দেখতে ৯৬টি ডিজিটাল আর্ট আপনি আমাদের মাঝে ইতিমধ্যে শেয়ার করেছেন, আপনার শেয়ার করা সবগুলোর ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছিল। তেমন এই ডিজিটাল আর্ট টিও আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপনা বেশ দারুন ছিল। ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো প্রায়ই দেখা হয় ।খুব সুন্দর করে আপনি ডিজিটাল আর্ট করে থাকেন। আর আজকের এই ডিজিটাল আর্ট আমার কাছে বেশী ভালো লেগেছে ।কারণ একটু রঙিন আর আকর্ষণীয় এটি। আশা রাখছি সামনে আরো ডিজিটাল আপনার কাছ থেকে পাব।

 2 years ago 

আপনার ডিজিটাল অংকন আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর সুন্দর ডিজিটাল অংকন করেন। যা দেখে সত্যিই খুবই ভালো লাগে। সুন্দরভাবে উপস্থাপন দেখে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 70287.75
ETH 3955.76
USDT 1.00
SBD 3.66