ডিজিটাল আর্ট নম্বর #95- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি মানুষের মতো দেখতে হাঁসের কার্টুনের ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার পঁচানব্বই শিল্প।

271E27F0-01B2-4E63-8C87-66EE706B429B.png

BoC- line.png

প্রথমে আর্ট সফটওয়্যারটি খুলুন।

  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 5.1X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • এর মুখের জন্য, প্রথমে আমি এটির ঠোঁট আঁকি তারপর এটির চোখ এবং মাথার দিকে সরান। এর মুখ শেষ হওয়ার পর আমি তার শরীরের উপর নড়াচড়া করি।
  • পুরো প্রক্রিয়াটি শুধুমাত্র একটি স্তরে সঞ্চালিত হয়।
  • স্কেচিং শেষ হওয়ার পর।
  • রঙ করার প্রক্রিয়া শুরু করুন।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি চঞ্চু এবং পায়ের জন্য হলুদ রঙ ব্যবহার করেছি।
  • আমি এর শরীরের জন্য বাদামী রঙ ব্যবহার করেছি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

954437F5-B9BB-42C2-A254-478279FF6BE6.png

5F0409F1-096C-4F70-9902-BBD6D8DC984E.png

A817CD37-8AE8-4F53-9C20-261ADF8D92F8.png

074CAA34-8028-488A-9653-45A46F4E9462.png

CA500945-6293-43FD-9D86-C3EBF21271E3.png

3A725813-275C-4303-80D4-D144AFE71342.png

D61F1472-2CF8-4B62-9F4D-B1384F478101.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

মোবাইল দিয়ে যে আপনি কিভাবে এত সুন্দর ডিজিটাল আর্ট গুলো করেন আমার মাথায় ঢোকে না। সত্যিই আপনার প্রত্যেকটা আর নিখুঁত এবং অনেক সুন্দর। এভাবেই চালিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

অসাধারণ ডিজিটাল আর্ট তৈরি করেছেন। ভাইয়া আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়ে থাকে। আজকের টাও কোন অংশেই কম নয়। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন ভাই। আপনার এই ডিজিটাল কার্টুনের চিত্রটি দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। দেখে বোঝাই যাচ্ছে খুব সুন্দর করে নিখুঁত হাতের ছোঁয়া দিয়ে চিত্রটি তৈরি করেছেন। খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এরকম সুন্দর একটি চিত্র আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত আপনার সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট গুলো দেখে বেশ মুগ্ধ হয়ে যায়। আপনি দারুণ দক্ষতায় এগুলো তৈরি করেন। অনেক সময় নিয়ে। আমার বেশ ভালো লাগে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেন এবং সুন্দর বিশ্লেষণ করেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এক এক করে ডিজিটাল আর্ট করতে করতে 95 নাম্বারে পৌঁছালেন। আমি তো দেখে একদম অবাক হয়ে গেলাম। এতসব ডিজিটাল আর্ট করে ফেলেছেন আপনি। আমার মনে হয় আপনি ডিজিটাল কার্ডআর্ট সম্পর্কে অনেক বেশি দক্ষ। আমাদের মাঝে সব সময় এত অসাধারণ ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো দেখতে অসাধারণ লাগে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো বরবরই অনেক সুন্দর হয়। আজো তার ব্যাতিক্রম নয়। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই নিখুঁতভাবে আপনি পুরো চিত্র কোনটি সম্পন্ন করেছেন। চিত্রাংকন এর ধাপগুলো আপনি খুবই গোছালোভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা ছিল ভাল লাগার মত। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করলেন আপনি। আমার তো আপনার ডিজিটাল আর্ট গুলো এমনিতে খুবই ভালো লাগে। আজকের ডিজিটাল আর্ট টিও জাস্ট অসাধারণ লাগলো। এরকম সুন্দর ডিজিটাল আর ওগুলো আসলে প্রশংসা পাওয়ার যোগ্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

ডিজিটাল আর্ট গুলো দেখতে আমার কাছে খুব ভালো লাগে কারন এর সৌন্দর্য খুব সুন্দর করে ফুটে উঠে। বিশেষ করে এর কালার কম্বিনেশন গুলো খুব ভালো হয় যেকারনে দেখতে বেশি ভালো লাগে। অনুরূপভাবে আপনার ডিজিটাল আর্ট টি আমার কাছে খুব ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি প্রায় আপনার সবগুলো ডিজিটাল আর্ট পোস্ট দেখেছি আমার কাছে সবগুলো ডিজিটাল আর্ট ভালো লেগেছিল। তেমন এই ডিজিটাল আর্টটিও আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুবই নিখুঁতভাবে আর্টটি সম্পন্ন করেছেন, এবং খুবই সুন্দর ভাবে পুরো পোস্ট টি আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা ছিল ভাল লাগার মত। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61098.19
ETH 2625.94
USDT 1.00
SBD 2.63