ডিজিটাল আর্ট নম্বর #94- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! কেমন আছেন এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি খরগোশের ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি যার মুখে গাজর রয়েছে। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটা আমার চুয়ান্নটি শিল্প।

810C50C0-4546-448F-B8FE-BE1D7B06F1C9.png

BoC- line.png

প্রথমে আর্ট সফটওয়্যারটি খুলুন।

  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 5X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • এর মুখের জন্য, আমি কালো স্তরে বৃত্তটি আঁকি এবং তারপরে এটির কান এবং মুখের অংশ আঁকি। এর পরে আমি এটি শরীরের গঠন করি। তারপর আমি গাজরটি দাঁতে ঝুলিয়ে রাখি।
  • পুরো প্রক্রিয়াটি দুই-স্তরের স্তরে সঞ্চালিত হয়।
  • স্কেচিং শেষ হওয়ার পর।
  • রঙ করার প্রক্রিয়া শুরু করুন।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি গাজরের জন্য লাল এবং খরগোশের জন্য বাদামী ব্যবহার করেছি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.
    ছবির উৎস এখানে

    অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

E5275374-36C3-4FFF-B28A-6465D16D8E5A.png

5961E2AF-3CB9-459E-B728-92C05BDE21A2.png

8E071304-99F0-4174-B1FF-A05697DB6AC0.png

4FD59BEC-021C-40BD-8856-FC5171671814.png

04D53706-9A3C-4282-8824-2F739FBE737B.png

FCD9693C-F4CE-45BD-B0EE-BAE48706BE04.png

9B615F6A-D52F-4B7A-B8FD-6F90FD1F547C.png

08A93182-DF56-40BE-AD77-834DE3107604.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

ওয়াও ভাইয়া অসম্ভব একটি ডিজিটাল আর্ট অঙ্গন করেছেন।প্রতিটি স্টেপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।আমার কাছে অনেক ভালো লাগলো আপনার প্রেজেন্টেশন ।ধন্যবাদ আপনাকে

ভাইয়া আপনার ডিজিটাল অংকনটি আমার কাছে অনেক চমৎকার লাগল। খুবই সুন্দর ভাবে বর্ণনার মাধ্যমে উপস্থাপন করেছেন।
আপনার জন্য সুভ কামনা রইল ভাইয়া। 💞💞

অসাধারণ হয়েছে আপনার ডিজিটাল অংকনটি।
সত্ত্য বলতে দেখতেও অনেক ভাল লাগছে ।
আর আপনার উপস্থাপনা আমার ভাল লেগেছে ।

 2 years ago 

আরেকটি অসাধারণ ডিজিটাল আর্ট। আপনার প্রশংসা যতই করি না কেন কম। আজকে খরগোশ থেকে দেখতে দারুণ লাগছিল এবং বিশেষ করে খরগোশের দাত গুলো খরগোশের কিউটনেস আরো বাড়িয়ে দিয়েছে।

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। ডিজিটাল আর্ট গুলো দেখতে অনেক চমৎকার হয়। কারণ এর কলারগুলো খুব চমৎকার করে ফুটে উঠে। ধন্যবাদ সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি সবসময় সুন্দর ডিজিটাল আর্ট করেন। সবগুলো ডিজিটাল আর্ট অনেক ভালো লাগে। আপনি অনেক দক্ষতার সাথে এটা করেছেন। কালার কম্বিনেশন তো অনেক অসাধারণ লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে আপনার এই কাজগুলো প্রশংসার দাবিদার। ডিজিটাল আর্ট গুলা অনেক দক্ষতার সহিত করেছেন। প্রয়োজনীয় উপকরণ গুলা আপনি দারুন ভাবে তুলে ধরেছেন। বেশ ভাল লাগে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার একটি ডিজিটাল আর্ট অংকন করে আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডিজিটাল অংকন শেয়ার করে থাকেন সে সাপেক্ষে আপনার আজকের এই ডিজিটাল অংকন টি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত চমৎকার ভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গাজর মুখে খরগোশ কি ডিজিটাল আর্ট খুবই চমৎকার হয়েছে ভাই। আপনি খুব সুন্দর ভাবে ভেক্টর আর্ট এর এই কৌশল গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। যারা নতুন কিংবা ডিজিটাল আর্ট এর কাজ শেখার জন্য আগ্রহী তারা খুব সহজেই চাইলে আপনার এই পোষ্ট গুলো ফলো করে শিখে নিতে পারবে।
শুভকামনা রইল আপনার জন্য ভাই আমার।

 2 years ago 

আবারো সুন্দর একটি ডিজিটাল অংকন উপহার দিয়েছেন ভাই।দারুন হয়েছে আপনার প্রতিটা অংকনই আমার অনেক ভালো লাগে।অসংখ্য ধন্যবাদ গুছিয়ে উপস্থাপন এর জন্য

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 53375.38
ETH 2393.56
USDT 1.00
SBD 2.15