ডিজিটাল আর্ট নম্বর #91- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা
এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি কিউট কুকুরের আশ্চর্যজনক শিল্প শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এটি এই সিরিজের আমার একান্নটি শিল্প।

B88A1FD2-3B76-41BE-9D77-4C97BDF5FF08.png

BoC- line.png

  • প্রথমে আর্ট সফটওয়্যারটি ওপেন করুন।
  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 4X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • সমগ্র শিল্প শুধুমাত্র একটি স্তরে সঞ্চালিত হয়.
  • স্কেচিং শেষ হওয়ার পর।
  • রঙ করার প্রক্রিয়া শুরু করুন।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এই শিল্পে হালকা নীল রঙ ব্যবহার করেছি। আমি এর নাকে গাঢ় বাদামী রঙ দিই।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

AE1100B7-963B-4B33-AD21-83E11CB9A225.png

E609D993-5B76-435E-8FFE-E427D4C2A1C1.png

D75976BF-63FB-4BDC-82D2-ED0624CD04A6.png

112CE6F0-E541-4772-A933-DA347788E710.png

9C85B8A5-552D-4DAB-A0D3-0DC714C4F3F8.png

947822A9-6D5F-4BC9-8060-6BD2164B10F1.png

84C16FB5-6F9E-48A0-A70B-780686FFF30E.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

আপনি প্রায় প্রতিদিন আমাদের মাঝে মাঝে সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপহার দেন। আজকের আর্টটা খুবই সুন্দর ছিল। বেশ সুন্দর করেছেন আর্টটা। এবং খুবই সুন্দর উপস্থাপনা।

এটি এই সিরিজের আমার একান্নটি শিল্প।

আপনি অন‍্য ভাষাভাষি হওয়াই এই সমস্যা টা হয়েছে। আপনি টাইটেলে যেটা লিখেছেন ওই সংখ্যা টাকে আমরা একানব্বই বলি।

খুবই সুন্দর একটা ডিজিটাল আর্ট একেছেন। অসাধারণ হয়েছে আর্টটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট এর মত এই ডিজিটাল আর্ট টিও দারুন হয়েছে ভাইয়া। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুবই নিখুঁত ভাবে পুরো আর্ট টি সম্পন্ন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট এর পোস্ট গুলো সত্যি খুবই চমৎকার । আপনি আমাদের মাঝে দীর্ঘদিন ধরে অনেক ডিজিটাল আর্ট এর পোস্ট শেয়ার করে থাকেন এটি সত্যি অনেক প্রশংসনীয় একটা বিষয়। আপনার উপস্থাপন করা এই ডিজিটাল আর্ট টি সত্যি অনেক নিখুঁত হয়েছে ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ভাইয়া আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আজকের টাও তো কোন অংশেই কম না। প্রত্যেকটা ধাপ সুন্দরভাবে তৈরি করে সুন্দর বর্ণনা করে, শেয়ার করেছেন আমাদের সাথে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 2 years ago 

ড্রইং টি খুবই সুন্দর হয়েছে ভাই। আমার পছন্দ হয়েছে অনেক। আপনি সুন্দর করে ধাপে ধাপে ড্রইং টি করেছেন অনেক ভালো হয়েছে। আপনি অনেক সুন্দর আর্ট করেন। আমি প্রায়ই দেখি আপনার আর্ট গুলো। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর সুন্দর আর্ট শেয়ার করার জন্য।

ভাইয়া খুবই সুন্দর এবং কিউট একটি কার্টুনের ডিজিটাল অংকন আমাদের সাথে শেয়ার করেছেন। আমার কাছে সত্যি অসাধারণ লেগেছে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটা কার্টুনের ডিজিটাল অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

একটি কার্টুনের খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করলেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছেতো খুবই ভালো লাগে। আজকের ডিজিটাল আর্ট টিও খুবই অসাধারণ দেখাচ্ছে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা ও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট ছিলো। আসলে এটি কুকুরের মত লাগছে না, তবে কিউট যেকোনো একটি প্রানীর মত লাগতেছে। খুব সুন্দর করে আপনি গোছালো ভাবে এবং ধাপে ধাপে কাজগুলো সম্পন্ন করে আমাদের সাথে তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক চমৎকার ভাবে একটি ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ডিজিটাল অংকন আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। আপনি বরাবরই আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করে থাকেন এই সাপেক্ষে আপনার আজকের এই ডিজিটাল আর্ট অসম্ভব সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 67719.65
ETH 3791.75
USDT 1.00
SBD 3.53