ডিজিটাল আর্ট নম্বর #90- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ রাত্রি বন্ধুরা.
কেমন আছেন এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি পেঙ্গুইনের আশ্চর্যজনক শিল্প শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এটা এই সিরিজের আমার নব্বই শিল্প.

ACE7F638-A3FA-4BA7-84D5-7FBB95150B40.png

BoC- line.png

  • প্রথমে আর্ট সফটওয়্যারটি ওপেন করুন।
  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 4X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • পুরো শিল্পটি শুধুমাত্র একটি স্তরে সঞ্চালিত হয়।
  • স্কেচিং শেষ হওয়ার পর।
  • রঙ করার প্রক্রিয়া শুরু করুন।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি দুটি রঙের সংমিশ্রণ ব্যবহার করেছি, একটি হালকা নীল এবং দ্বিতীয়টি কালো। আমি এর পা এবং নাকের জন্য হলুদ রঙ বেছে নিই।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

F20F04DB-182D-41C9-9945-2FFCAE74C46C.png

74AA2309-C94E-43D2-8A9F-1AE549EC8190.png

0C07E835-7A1F-4B7E-88E5-7E62BC29D8CD.png

0243C6C2-A615-45AC-BC34-A24CED9409DF.png

5FE66141-3948-4B9B-92F8-AF84EBD5D0BA.png

2532676B-565F-4C8C-8788-940D62E6B797.png

04347831-C6A1-4ADD-8EE6-A7594EDEA3C0.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর একটি পাখির চিত্র অঙ্কন করে আমাদের সকলের মাঝে খুবই চমৎকার ভাবে শেয়ার করেছেন। আপনার এই ডিজিটাল অংকন গুলো আমার কাছে খুবই সুন্দর লাগে আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে এরকম ডিজিটাল অংকন শেয়ার করেই যাচ্ছেন। ধন্যবাদ আপনাকে এরকম একটি অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করছেন দেখতে অসাধারণ লাগে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ওয়াও ভাই আপনি আমাদের মাঝে পেঙ্গুইনের একটি ডিজিটাল আর্ট তৈরি করে দেখিয়েছেন। আপনার ডিজিটাল আর্ট পোস্টগুলো আমি নিয়মিত দেখার চেষ্টা করি আপনি খুবই নিখুঁতভাবে আর্ট গুলো তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেন। এটা সত্যি অনেক চমৎকার একটা বিষয় ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুব চমৎকার ডিজিটাল আর্ট তৈরি করেন আপনারা আর্ট সবসময় খুব চমৎকার হয়ে থাকে । আপনি আপনার এত সুন্দর একটি প্রতিভা আমাদের সামনে প্রতিনিয়ত তুলে ধরেন বেশ চমৎকার লাগে আপনার পোস্ট।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া। অনেক সুন্দর ভাবে আপনি আপনার ডিজিটাল আর্ট উপস্থাপন করেছেন। আপনি আপনার দক্ষতাকে কাজে লাগিয়ে অনেক সুন্দর একটি আর্ট করেছেন। আপনার দক্ষতার প্রশংসা করতেই হয়। সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

বলার অপেক্ষা রাখে না ডিজিটাল আর্ট গুলো অনেক সুন্দর হয় দেখতে ভালো লাগে। আপনার করার ডিজিটাল আর্টটির কালার অত্যন্ত সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পেরেছেন। ডিজিটাল আর্টটি সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই অসাধারণ একটি আর্ট করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে দেখতে। আপনার প্রত্যেকটি আট আমার কাছে খুবই ভালো লাগে। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য। এত চমৎকার একটি পোস্ট আমাদের শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ অনেক সুন্দর ডিজিটাল আর্ট। পেঙ্গুইন অনেক সুন্দর একটি পাখি। আপনি ডিজিটাল আর্টগুলো খুবই ভালো করেন। পেঙ্গুইনের ডিজিটাল আর্ট টা খুবই সুন্দর হয়েছে। এবং সম্পূর্ণ টা সুন্দরভাবে আমাদের সাথে উপস্থাপন করেছেন। খুবই ভালো পোস্ট ছিল।।

 2 years ago 

সত্যি বলতে ভাইয়া আপনার কাজগুলো আমার ভীষণ ভালো লাগে এবং আমারও খুব শখ জাগে এই কাজগুলো করার জন্য কিন্তু পারিনা আপনি দারুণ দক্ষতায় কাজটি সম্পন্ন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43