ডিজিটাল আর্ট নম্বর #89- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ রাত্রি বন্ধুরা. এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি নীল পাখির আশ্চর্যজনক শিল্প শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. শিল্প হল লুকানো দক্ষতা যা মানুষের ভিতরে থাকে।

B62E847A-2377-4966-A8E2-EDC9EC09CF93.png

BoC- line.png

  • প্রথমে আর্ট সফটওয়্যারটি ওপেন করুন।
  • এক এক করে ক্যানভাসের আকার নির্বাচন করুন।
  • নতুন ফাঁকা স্তর যোগ করুন।
  • আমি একটি 10x পুরু ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আউটলাইন স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।
  • এবার আমি স্কেচ তৈরি করতে তিন থেকে চারটি ফাঁকা স্তর ব্যবহার করেছি।
  • স্কেচিং শেষ হওয়ার পর।
  • রঙ করার প্রক্রিয়া শুরু করুন।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • পা ও নাকের জন্য প্রধান রং নীল, আমি গাঢ় হলুদ রং নির্বাচন করি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

A4C23437-E405-4A23-80FC-329251E061B4.png

B48802E1-A9A8-48A1-9ED1-96D831C029DA.png

3E697D31-E7F9-49B2-981A-C92A229731DA.png

CBBBE8A4-B904-4268-9E33-8A534C2545D2.png

5097920F-574D-464A-ACB8-85099A70B4E3.png

9C78BDA6-2653-457D-A68F-3DE99040647F.png

2E4D2DB3-B5DA-4D76-A550-5F8E89F3725B.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

আপনার এই ডিজিটাল আর্টগুলো আমার কাছে অনেক ভালো লাগে। এবং আপনি অনেক সুন্দর আর্ট করেন। আমার শেখার ইচ্ছা আছে। যাইহোক নীল পাখির ডিজিটাল আর্ট টা ভালো হয়েছে। এবং সম্পূর্ণ টা সুন্দরভাবে ধাপে ধাপে শেয়ার করেছেন। এটা অনেক টা টুনটুনি পাখির মতো দেখতে।।

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করলেন আপনি। আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট আমার কাছে তো জাস্ট অসাধারণ লাগে। আপনি খুবই চমৎকার ভাবে ডিজিটাল আর্ট টি সম্পন্ন করলেন। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍

আপনি সত্যিই অসাধারণ অনন্য একজন মানুষ। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়। আপনি অনেক সুন্দর ভাবে আর্ট গুলি করতে পারেন। ধন্যবাদ আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার তৈরি করা ডিজিটাল আর্ট গুগোল এ যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই । আপনি আর্টগুলো অনেক সুন্দর ভাবে তৈরি করেন । সুন্দরভাবে তৈরি করা পাশাপাশি অনেক সুন্দরভাবে উপস্থাপন করেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো যতই দেখি ততই বেশি ভালো লাগে এবং প্রত্যেকটি আর্ট আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আজকের এই দৃশ্যটি অনেক সুন্দর লেগেছে। সত্যি অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন আপনি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সকলের মাঝে উপস্থাপন করার জন্য

 2 years ago 

আসলেই ভাইয়া আপনার কাজগুলো আমার খুবই ভালো লাগে। আপনি নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনি এভাবে আপনার মেধাকে কাজে লাগাচ্ছেন। সত্যিই এটা খুবই ভাল একটি উদ্যোগ। আপনার কাছ থেকে দারুণ দারুণ কিছু দেখতে পারছি। এটা খুবই সৌভাগ্যের বিষয় এবং আপনি আমাদের মাঝে বাংলায় লিখছেন। সত্যিই এটা আমাদের আরও সৌভাগ্যের বিষয়। সব মিলিয়ে অনেক ভালো লাগলো। আমাদের সাথে আছেন বেশ ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার ডিজিটাল আট গুলো দেখে প্রতিনিয়ত মুগ্ধ হই। আপনার ডিজিটাল আর্ট করার দক্ষতা অনেক ভাল। সেটা প্রতিনিয়ত দেখিয়ে চলেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ব্রাশ টুল ব্যবহার করে আপনি খুব সুন্দর করে একটি ডিজিটাল আর্ট সম্পন্ন করেছেন দেখে খুব ভালো লাগছে। আপনি খুব চমৎকার করে প্রত্যেকটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আজকের ডিজিটাল আর্ট অনেক অসাধারণ হয়েছে। আমি যত তাড়াতাড়ি সম্ভব এরকম ভাবে ডিজিটাল আর্ট করা শিখব। আপনাদেরকে দেখে আমার খুব ইচ্ছা করে ডিজিটাল আর্ট করতে। আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করে থাকেন। আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ‌‌।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট সব সময়ই দারুণ হয়। আগের ডিজিটাল আর্ট গুলোর মত আপনার করা এই ডিজিটাল আর্টটিও দারুণ হয়েছে। আপনার উপস্থাপনাও আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43