ডিজিটাল আর্ট নম্বর #85- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ রাত্রি বন্ধুরা. এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা সবাই কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি হাঁসের সুন্দর এবং আশ্চর্যজনক শিল্প শেয়ার করতে যাচ্ছি। এটি পঁচাশি শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন.

49181E7F-47C9-472E-83A3-6565F57CDA11.png

BoC- line.png

প্রথমে আর্ট সফ্টওয়্যারটি খুলুন এবং ক্যানভাসের আকার এক এক করে নির্বাচন করুন। নতুন ফাঁকা স্তর যোগ করুন। আমি একটি 4.2x পুরু ব্রাশ টুল ব্যবহার করছি, প্রথমে রূপরেখাটি স্কেচ করুন এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন। এই স্কেচিংয়ের জন্য, আমি ব্রাশে কালো রঙ ব্যবহার করছি। সব কাজ এক পর্যায়ে করেছি। স্কেচিং শেষ হওয়ার পর। রঙ করার প্রক্রিয়া শুরু করুন। আমি পেইন্টের জন্য বালতি টুলটি বেছে নিয়েছি। আমি এটির জন্য হলুদ রঙ বেছে নিয়েছি ঠোঁট এবং পায়ের জন্য। এর মাথার জন্য আমি সবুজ রঙ নির্বাচন করি। আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

DBE5B412-2C36-4C31-AB16-1F9FEB493F2E.png

0AE12E37-0F58-48C8-ADD3-C10B6D3474E1.png

C9F275D3-1E4A-4860-B36C-084C98E28D2F.png

220B0AAE-3C4E-4BCA-B8A5-CF0DFE698DF0.png

F1C3C4AB-62AC-45D0-A3F2-396ACB01378D.png

06C4FBFF-7E7B-4AD3-BBF0-3F1A65040C0C.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

ডিজিটাল আর্ট টি অনেক সুন্দর হয়েছে আমি কিছুদিন ধরে খেয়াল করছি আপনি সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন যা আমার কাছে অনেক অনেক ভালো লাগে এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করুন আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

হাঁসের একটি অসাধারণ ডিজিটাল আর্ট করেছেন ভাই। হাস দেখতে একদম বাস্তব মনে হচ্ছে। মনে হচ্ছে না যে এটি আর্ট করা হয়েছে। কালার কম্বিনেশন এটাও অনেক সুন্দর ছিল। এক কথায় অসাধারণ। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি হাঁসের কি অসাধারণ একটি ডিজিটাল আর্ট করলেন। দেখতেতো কি চমৎকার দেখাচ্ছে। আমার কাছে আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট এমনিতেই খুবই অসাধারণ লাগে। আজকের ডিজিটাল আর্ট টিও খুবই চমৎকার লাগলো। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনাও করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

অসাধারণ একটি ডিজিটাল আর্ট তৈরি করেছেন ভাইয়া। আজকের ডিজিটাল আর্ট অনেক সুন্দর লাগতাছে সত্যি আপনার আর্ট গুলো দেখতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনি খুব সুন্দর করে হাসের ডিজিটাল আর্ট করেছেন আসলে ডিজিটাল আর্ট গুলো দেখতে খুব ভালো লাগে। এই আর্ট গুলোর কালার কম্বিনেশন খুব ভালো যার ফলে ছবিটা সুন্দর ফুটে উঠে। আপনি ব্রাশ টুল ব্যবহার করে খুব সহজেই হাসের ডিজিটাল আর্ট করেছেন এবং এর প্রত্যেকটি ধাপ সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনার হাসের ডিজিটাল আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ওয়াও ভাইয়া আমি আপনার প্রায় প্রতিটা ডিজিটাল আর্টি দেখি ‌‌। প্রতিদিনের মতো আজকের ডিজিটাল আর্ট টিও অনেক সুন্দর হয়েছে। হাঁসের দৃশ্যটি কেমন হয়েছে যেন তা বাস্তব কোন হাঁস। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি হাঁসের ডিজিটাল আর্ট করেছেন। প্রতিদিনের ডিজিটাল আউটগুলো যতটা সুন্দর হয় আজকে এটা তার চেয়েও অনেক গুণ বেশি সুন্দর হয়েছে। একদম অসাধারণ একটি হাঁস এঁকেছেন। আপনার এরকম দক্ষতা দেখে খুবই ভালো লাগে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 53406.14
ETH 2398.08
USDT 1.00
SBD 2.15