ডিজিটাল আর্ট নম্বর #79- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সম্প্রদায়!

এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা সবাই কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি একটি নতুন ডিজিটাল অঙ্কন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি সুন্দর এবং চতুর হ্যামস্টার কার্টুন শেয়ার করতে যাচ্ছি। এটি আমার আর্ট সিরিজের ঊনবিংশটি শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন.

B874CA8D-8A81-4930-A740-1FBC3B5C7D3C.png

BoC- line.png

শিল্প হল টেলেন্ট যা প্রত্যেকে আপনার ভিতরে খুঁজে পেতে পারে। আমি শুধু ডিজিটাল আর্ট ভালোবাসি এবং ডিজিটাল আঁকার দক্ষতা আছে। পেন্সিল শিল্পে আমার কোন ইন্টারনেট নেই তবে আমি জল শিল্প তৈরি করতে পছন্দ করি। এখন কাজের পদক্ষেপ সম্পর্কে কথা বলুন। প্রথমে আর্ট সফ্টওয়্যারটি খুলুন এবং ফাঁকা আর্ট ক্যানভাসের আকার এক এক করে নির্বাচন করুন। নতুন ফাঁকা স্তর যোগ করুন। আমি 7.7x পুরুত্বের একটি ব্রাশ টুল ব্যবহার করব, প্রথমে শিল্পের রূপরেখা তৈরি করব এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করব। স্কেচিং শেষ হওয়ার পর। রঙ করার প্রক্রিয়া শুরু করুন। আমি পেইন্টের জন্য বালতি টুল ব্যবহার করেছি। আমি এর চোখে নীল এবং কালো রঙ দিই। পুরো শিল্পের ভিত্তি বাদামী এবং সাদা। আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

DD503A3A-EB04-477F-9E2D-FA52D0AE7707.png

A81401D7-96B9-4808-98E2-4E32EB2AD95C.png

51AAB087-A91F-4CEB-8A74-184F81516ADB.png

FF207FA6-CD3D-482F-A0C2-E21458AF4D12.png

87E006AB-053F-49F5-B943-C09A5F416E9C.png

7DFF4476-592F-4448-9028-CC875741424A.png

10B67BA1-851A-4618-944F-D3B1906A0E3A.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 3 years ago 

দাদা অনেক সুন্দর করে একটি ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিয়েছেন। আপনার আর্ট গুলো একটু ব্যতিক্রমী হয়ে থাকে, এবং আপনি কাজগুলো খুব দক্ষতার সাথে আমাদের সাথে তুলে ধরেন। উপস্থাপনাটা ও ভালো ছিল। অনেক অনেক ধন্যবাদ আপনাকে। ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই থাকবে।

 3 years ago 
আজকের ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে ভাইয়া। দেখতে অনেক সুন্দর লাগতাছে এবং প্রত্যেকটা স্টেপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা রইল,,,,,
 3 years ago 

আপনার ভিজিটর আর্ট টি অত্যান্ত দুর্দান্ত হয়েছে।এক কথায় অসাধারণ আপনি খুব সুন্দর ভাবে দক্ষতার সাথে আর্ট সম্পন্ন করেছেন। আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। ভালো থাকবেন ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে ডিজিটাল আর্ট করছেন আমার কাছে ডিজিটাল আর্ট গুলো অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

আপনি কিন্তু দারুণ আর্ট করতে পারেন।আসলেই অনেক ভালো লাগছে আর্টটি দেখতে। আমার খুব ইচ্ছা জাগে এই আর্ট শেখার জন্য। আমি ট্রাই করবো ভাবছি আপনি দারুন দক্ষতা নিয়ে কাজটি সম্পন্ন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন । আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ওয়াও আপনি তো আজকে আরও অসাধারন একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে ভাগ করে নিলেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে নিতে খুবই অসাধারণ লাগে। আজকের টি ও খুবি চমৎকার লাগলো। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗

 3 years ago 

আপনার তৈরি করা এই ডিজিটাল আর্ট টি দেখে সত্যিই চোখ জুড়িয়ে গেল। আপনি চমৎকার ভাবে এই ডিজিটাল আর্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনিতো দেখছি ভাই গ্রাফিক্সের কাজ অনেক ভালোভাবে করতে পারেন এটা অনেক সুন্দর একটি বিষয় । ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আকর্ষণীয় এই ডিজিটাল আর্ট টি উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি ডিজিটাল আর্ট অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আমি আপনার এই ডিজিটাল আর্ট গুলো দেখে সত্যিই মুগ্ধ হই। আপনি খুবই চমৎকার ভাবে এই অংকন গুলো করে থাকেন। আপনার কাছ থেকে পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট পাব বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে এটি দেখতে। সব সময় আপনার ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লাগে। খুব ভালো ভালো ডিজিটাল আর্ট করে থাকেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63837.42
ETH 2539.78
USDT 1.00
SBD 2.65