ডিজিটাল আর্ট নম্বর #78- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা সবাই কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি একটি নতুন ডিজিটাল অঙ্কন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি ডোরেমনের সুন্দর ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি আমার আর্ট সিরিজের আটাশতম শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন.

E7D27EDB-84DB-4658-A1F1-95F9F7003EBB.png

BoC- line.png

ডোরেমন আমার প্রিয় কার্টুন। ছোটবেলায় আমি এটা দেখতে খুব পছন্দ করি। প্রথমে আর্ট সফ্টওয়্যারটি খুলুন এবং ফাঁকা আর্ট ক্যানভাসের আকার এক এক করে নির্বাচন করুন। নতুন ফাঁকা স্তর যোগ করুন। আমি 10X পুরুত্বের একটি ব্রাশ টুল ব্যবহার করব, প্রথমে শিল্পের রূপরেখা তৈরি করব এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করব। স্কেচিং শেষ হওয়ার পর। রঙ করার প্রক্রিয়া শুরু করুন। আমি পেইন্টের জন্য বালতি টুল ব্যবহার করেছি। আমি মুখে নীল রং ব্যবহার করি। এবং চোখের জন্য কালো। নীল এবং সাদা রঙের উপর পুরো শিল্প ভিত্তি। আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

2C9C5677-EBC2-4498-A681-420EA0121E03.png

CE7E8C7C-8BCE-461E-94ED-D4BAEB940566.png

C254489F-1A4A-48F6-9A9F-FD2C19803324.png

076870EE-99C9-4BA2-9B1F-283CA4D9A0ED.png

9C23DA0B-7034-428A-AF5C-C8C048313486.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

আপনি ডোরেমনের ছবিটা খুব সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো সব সময় অনেক ভালো লাগে। ডোরেমনের চিত্র দেখলে খুবই ভালো লাগে। আমাদের মধ্যে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

ডিজিটাল আর্টটি অনেক সুন্দর হয়েছে আপনি প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করেন আমাদের মাঝে তা আমার কাছে বরাবরই অনেক ভালো লাগে ডিজিটাল আর্ট সম্পর্ক সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন শুভকামনা আপনার জন্য

 2 years ago 

আপনার তৈরীকৃত প্রত্যেকটি দিজিটাল আর্ট অসাধারণ হয়। প্রত্যেকবারের মতো এবারের আর্ট টিও খুব সুন্দর হয়েছে।শুভকামনা রইলো আপনার জন্য এভাবেই চালিয়ে যান।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার তৈরি করা ডিজিটাল আর্টটি দেখতে অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আমার ছেলের প্রিয় একটি কার্টুন এই ডোরেমন কার্টুন। মাঝে মাঝে ছেলের সাথে আমাকেও দেখতে হয় ডোরেমন কার্টুনটি। তখন মনে হয় ছেলের সাথে আমি নিজেও ছোট হয়ে গেছি যার কারণে কার্টুন দেখতে হয়। বেশ ভালো লাগে কার্টুনটি দেখতে। আর সেই কার্টুনের ডিজিটাল আর্ট অত্যন্ত সুন্দরভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। কার্টুনটি আর্ট করার প্রত্যেকটি ধাপ খুব ভালোভাবে তুলে ধরেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি, ডোরেমন কার্টুনের ডিজিটাল আর্ট এর জন্য। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এই কামনা করছি।

 2 years ago 
ওয়াও আজকে ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আমার পছন্দের একটি জিনিস আপনি আজকে তৈরি করেছেন। আমি ছোট থাকতে এই সব দিয়ে খেলা করতে অনেক বেশি ভালবাসতাম। সুন্দর হয়েছে আপনার ডিজিটাল আর্ট এবং প্রত্যেকটি স্টেক ধাপে ধাপে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি ডিজিটাল আমাদের মাঝে শেয়ার করার জন্য,,,,
 2 years ago 

ছোটবেলার প্রিয় কার্টুন ডরিমনের ডিজিটাল আর্ট করেছেন। ডিজিটাল আর্ট সম্পর্কে ভালো বর্ণনা দিয়েছেন। ডরিমন কার্টুন আঁকতে কোন কাজ কিভাবে করেছেন সেটা বর্ণনা দিয়েছেন। জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আসলে এই কাজগুলো করতে অনেক দক্ষতা লাগে। সেটা আপনার আছে। আমার খুবই ভালো লাগলো। আপনি ডোরেমনের একটি ডিজিটাল আর্ট করেছেন প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আমার প্রিয় কার্টুন শোর মধ্যে ডরিমন একটি। অনেক ভালো লাগে ডরিমন দেখতে আমার। আগে তেমন একটা দেখা হতো না ছোট ভাইয়ের সাথে দেখতে দেখতে আমার এখন অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে ডোরেমন কার্টুনের ডিজিটাল আর্ট করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43