ডিজিটাল আর্ট নম্বর #77- 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা সবাই কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি একটি নতুন ডিজিটাল অঙ্কন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি সুন্দর বানরের ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি আমার আর্ট সিরিজের বাহাত্তরটি শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন.

B087D10F-FEDE-474A-B2C0-D90F58D20EB5.png

BoC- line.png

প্রথমে আর্ট সফ্টওয়্যারটি খুলুন এবং ফাঁকা আর্ট ক্যানভাসের আকার এক এক করে নির্বাচন করুন। নতুন ফাঁকা স্তর যোগ করুন। আমি 20X পুরুত্বের একটি ব্রাশ টুল ব্যবহার করব, প্রথমে শিল্পের রূপরেখা তৈরি করব এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করব। স্কেচিং শেষ হওয়ার পর। রঙ করার প্রক্রিয়া শুরু করুন। আমি পেইন্টের জন্য বালতি টুল ব্যবহার করেছি। আমি মুখে বাদামী এবং চোখের জন্য কালো ব্যবহার করি। কানে আমি হালকা সোনার রঙ নির্বাচন করি। এটা শিল্প তাই দুষ্টু দেখায়. আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

3F6EEC2F-A61A-47B4-8F31-41B344148724.png

0A116D40-0A40-4657-83F0-1457B00E89EA.png

87B628A8-85AA-47BD-BBF8-13A686B81EF6.png

B58E7C2A-C169-420E-B07A-CE8D43C7F325.png

700BBA77-7582-40C5-BF47-0D6DC8AC5F6A.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করার ডিজিটাল আর্ট টি‌ সত্যিই চমৎকার হয়েছে আপনার এই আর্ট গুলো আমি যতই দেখি ততই যেন মুগ্ধ হয়ে যায় । আপনি চমৎকারভাবে এগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন । আজকের আর্ট টিও চমৎকার হয়েছে ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা ডিজিটাল আর্ট দেখতে অনেক সুন্দর হয়েছে । ডিজিটাল কার্ড তৈরি করার পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন । এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

দারুন সুন্দর আপনার ডিজিটাল আর টি। এবং আপনার সুন্দর করে বর্ণনা দেওয়ার স্টাইল লিয়ে আমার কাছে বেশ চমকপ্রদ লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আমি আপনার আর্টগুলো প্রতিনিয়ত দেখি। আমার কাছে খুবই ভালো লাগে আপনার এই ডিজিটাল আর্টগুলো। আপনি খুব সুন্দর করে ডিজিটাল আর্টগুলো করেন। আজকের আর্টটি ও চমৎকার হয়েছে। তাছাড়া আপনি খুব সুন্দর করে আর্টের বর্ণনা করেন যে পড়তে খুব ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 
ওয়াও অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট তৈরি করেছেন। দেখতে অনেক সুন্দর লাগতাছে। সত্যিই আপনার কাজের ধরন গুলো আমাকে অনেক বেশি ভালো লাগে, যে আপনি এরকম ডিজিটাল পদ্ধতিতে এসব তৈরি করেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল,,,
 2 years ago 

আপনার প্রত্যেকটি ভিজিটার
আর্ট আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর করে অত্যান্ত দক্ষতা সহকারে ভিজিটার আর্ট করা থাকেন। এত সুন্দর আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

সব সময় আপনার ডিজিটাল আর্ট গুলো দেখতে দেখতে আমারও ইচ্ছে করছে ডিজিটাল আর্ট করার। মনে হচ্ছে যেন আপনি খুব সহজেই ডিজিটাল আর্ট গুলা করতে পারেন। আজকের টা বেশ ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আজকে তো আপনি আরও অসাধারন একটি ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিলেন। আপনার তৈরি করা ডিজিটাল আর্ট গুলো কেন যে আমার খুবই অসাধারণ লাগে। আজকের ডিজিটাল আর্ট টি খুবই চমৎকার এবং আকর্ষণীয় দেখাচ্ছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44