পেন্সিল ড্রয়িং আর্ট নং #7 | 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাইকে শুভ সন্ধ্যা।


কেমন আছেন আমার মহান সম্প্রদায়ের বন্ধুরা? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভালো এবং সুখী হবে। সর্বশক্তিমান ঈশ্বরের রহমতে, আমিও সুখী এবং ভালো আছি। আজ আমি এখানে একটি একেবারে নতুন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি একটি কার্টুনের পেইন্টিং শেয়ার করছি। এটা Masha এর পেইন্টিং. মাশা একটি বিখ্যাত এবং দুষ্টু চরিত্র। মাশা এবং ভাল্লুক আজকাল খুব জনপ্রিয়। আমি এটা সবচেয়ে পছন্দ. আপনার মাশা দেখা এবং কার্টুন বহন করা উচিত কারণ এটি আপনার শৈশব ফিরিয়ে আনতে পারে। এটি নেতৃত্বাধীন পেন্সিল অঙ্কন সিরিজের 3য় শিল্প। আশা করি আপনি পুরো প্রক্রিয়াটি বুঝতে পেরেছেন যা আমি আপনার সাথে শেয়ার করব। একটি অঙ্কন তৈরি করতে আমার পদক্ষেপ অনুসরণ করুন. আমি আশা করি এটি শিল্পের প্রতি আগ্রহীদের জন্য উপকারী হবে।

finasl.jpg

BoC- line.png

কাজের ধাপ:

আমি একটি ফাঁকা স্কেচবুক পৃষ্ঠা নিই। আমি মাশার মাথা আঁকি
তারপর আমি মাশার সারা শরীর আঁকলাম। একটি পেন্সিল দিয়ে ধাপে ধাপে সেই পৃষ্ঠায় Masha এবং bear কার্টুন Masha চরিত্র। এই প্রক্রিয়ার পরে, আমি অন্ধকার ছায়ায় চোখ এবং মুখ ভরাট করেছি। শেষ পর্যন্ত মাশার চুল আঁকুন। এটি আমার শিল্পের চূড়ান্ত চেহারা ছিল তারপর আমি এটি খুব সুন্দরভাবে রঙ করেছি।
এর পরে, আমি আবার রূপরেখা হাইলাইট. আমি এটা অনেক বার ক্যাপচার.

অঙ্কন সরঞ্জাম:

আমি মাত্র 4টি অঙ্কন সরঞ্জাম ব্যবহার করেছি যা আমি নীচে উল্লেখ করছি।

  • স্কেচবুক পৃষ্ঠা
  • পেন্সিল
  • ইরেজার
  • মার্কার রং

art (18).jpeg

BoC- line.png

art (17).jpeg

BoC- line.png

art (16).jpeg

BoC- line.png

art (15).jpeg

BoC- line.png

art (14).jpeg

BoC- line.png

art (13).jpeg

BoC- line.png

art (12).jpeg

BoC- line.png

art (1).jpeg

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 3 years ago 
  • পেন্সিল দিয়ে খুবই সুন্দর অঙ্কন করেছেন। আপনার অংকনটি আমার অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দরভাবে ধাপে ধাপে অঙ্কন করেছেন। আপনার অংকন করার পরে সুন্দরভাবে রং করেছেন। যা আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

আমার কাজের প্রশংসা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

রং পেন্সিল দিয়ে দারুন অংকন করেছেন।অংকন টি আমার খুবই পছন্দ হয়েছে। প্রতিটা ধাপ খুব গুছিয়ে উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 3 years ago 

আমার কাজের প্রশংসা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার তৈরি করা কার্টুনের পেইন্টিংটি দেখতে অসাধারণ লাগছে। আপনি অসাধারণ ভাবে কার্টুনের পেইন্টিং টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এবং পেইন্টিং টি তৈরি করার প্রতিটি ধাপ আপনি অনেক গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং নতুন বছরের শুভেচ্ছা।

 3 years ago 

আপনি সবসময় আমার শিল্প পোস্ট লাইক এবং দেখুন দেখে আমি আনন্দিত.

 3 years ago 
ভাইয়া খুবই চমৎকার হয়েছে আপনার মাশা চরিত্রের চিত্রাংকন টি। আমি এই কার্টুনটি যদিও দেখিনি তবে আপনি খুব সুন্দর করে কার্টুনটির ছবি এঁকেছেন এবং তা সুন্দরভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে এবং অনেক শুভকামনা আপনার জন্য।
 3 years ago 

আমার কাজের প্রশংসা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার মাসার কার্টুন চরিত্রটি দারুন হয়েছে।এবং দেখতেও ভীষণ ভালো লাগছে। বিশেষ করে চোখদুটো দারুন লাগছে।আপনি অঙ্কন এর প্রত্যেকটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করে দেখিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

হ্যাঁ তুমিই ঠিক. আমিও তার চোখ পছন্দ করি। এটা দেখার জন্য ধন্যবাদ

খুবই অসাধারণ এবং চমৎকার হয়েছে আপনার চিত্রটি। এবং চিত্রটির কালার বেশ ভালোভাবে ফুটে উঠেছে যা বেশ ভালো লাগছে। আর প্রত্যেকটি অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা রইলো আপনার প্রতি

 3 years ago 

মহান প্রশংসার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69