ডিজিটাল আর্ট নম্বর #69 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা সবাই কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী হবে। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল অঙ্কন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি ডিমের ডিজিটাল ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি যার উপর আমি এটিকে দানবের মুখ দেওয়ার চেষ্টা করব। আমি এই ডিম্বাকৃতির ডিমে চোখ ডিজাইন করব। এটি আমার আর্ট সিরিজের ঊনসত্তরটি শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন

5E3D5A2E-7C98-4FAC-BBF7-CCB86E33D6EA.png

BoC- line.png

আমি একই ভাবে প্রতিটি শিল্প ডিজাইন. কিন্তু কিছু পদক্ষেপ প্রতিবারই আলাদা। তাই এই শিল্পের পদ্ধতি শুরু করা যাক। প্রথমে ফাঁকা আর্ট ক্যানভাস সাইজ এক এক করে সিলেক্ট করুন। এই ক্যানভাসে একটি ফাঁকা স্তর যোগ করুন। এর সীমানা রেখার জন্য আমি 10X সম্পত্তি সহ ব্রাশ টুল ব্যবহার করব। তারপরে একটি নতুন স্তর যুক্ত করুন এবং সীমানায় রঙটি পূরণ করুন। আমি ইন্টারনেট থেকে এই শিল্পের ধারণা নিয়েছি। তবে এর চুল, নাক এবং কানের মতো কিছু নতুন অতিরিক্ত বৈশিষ্ট্য যুক্ত করুন। আমি রং করার জন্য বালতি টুল ব্যবহার করেছি। এতে এটি দানবের মতো দেখায়। এটি তিনটি রঙের সমন্বয়ের শিল্প। আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন. আমি আশা করি আপনি আমার নতুন রঙ সমন্বয় পছন্দ.ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

13B2FF3E-68B0-4E4C-AA06-DD8053D1AECF.png

9BECBD48-A7E7-4E98-83B3-74529FAE613B.png

41BE4783-7CE9-4B96-8DE1-9ED13CF73B64.png

EBA55ECD-ABE1-435D-AB49-DD0B8BB87D35.png

0EFB954F-2DC4-41F7-9DC8-8D419E328E41.png

7E8B0E96-9C61-430F-B8FA-B1F9F2972507.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত আমি আপনার অংকন করা ডিজিটাল কাজ গুলোর ফ্যান হয়ে যাচ্ছি ভাই আমার কাছে খুবই ভালো লাগে আপনার কাজ গুলো আপনি খুব সুন্দর নিখুত ভাবে প্রতিটা কাজ সম্পূর্ণ করেন এবং উপস্থাপন করেছেন।ধন্যবাদ এবং শুভ কামনা রইলো।

 2 years ago 

বাহ অসাধারণ একটি আর্ট। আপনার এই ডিজিটাল আর্টগুলো আমার কাছে অসাধারণ লাগে। কী সুন্দর ফুটিয়ে তোলেন। আমি এই আর্ট পারিনা। তবে শেখার খুব ইচ্ছা আছে। ধন্যবাদ আমাদের সাথে আপনার প্রতিভা শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

প্রতিদিন আপনিতো অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিয়ে থাকেন। আজকের টিও আমার কাছে খুবই অসাধারণ লেগেছে। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে দেখতে। আপনার উপস্থাপনা টা অসাধারন ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤩🤩

 2 years ago 

আপনার ডিজিটাল আট আমার কাছে খুবই চমৎকার লাগে। সব সময় আপনি খুব যত্ন করে ডিজিটাল আর্ট তৈরি করে থাকেন। আমার কাছে খুবই ভালো লাগে ডিজিটাল আর্ট গুলো। এটাই শিখার খুব ইচ্ছে রয়েছে আমার। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে অসাধারন ডিজিটাল আর্ট নিয়ে আসেন। নতুন করে বলার কিছুই নেই আপনার ডিজিটাল আর্ট করার অভিজ্ঞতা অনেক বেশি। আজকের আর্ট ও অসাধারণ হয়েছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58