ডিজিটাল আর্ট নম্বর #65 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো সম্প্রদায়!

এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা সবাই কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভালো এবং সুখী হবে। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল অঙ্কন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি সুন্দর বিড়ালের মুখের ডিজিটাল ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি আমার আর্ট সিরিজের পঁয়ষট্টিটি শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। এটি মোবাইল অ্যাপ্লিকেশন। এটা ব্যবহার করা খুব সহজ. এই সফ্টওয়্যারটির সবচেয়ে গুরুত্বপূর্ণ সুবিধা হল একাধিক স্তরে কাজ করা, যা খুব বাস্তবসম্মত শিল্প তৈরি করতে সাহায্য করে। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন.

6B1DDE93-DEF5-4AA9-BB44-9639B5BB01F7.png

BoC- line.png

প্রথমে ফাঁকা আর্ট ক্যানভাস সাইজ এক এক করে সিলেক্ট করুন। এই ক্যানভাসে একটি ফাঁকা স্তর যোগ করুন। শিল্পের এই কাজে আমি আবার একটি বিড়ালের আশ্চর্যজনক শিল্প ডিজাইন করব। আমি একটি ব্রাশ টুল ব্যবহার করে এই শিল্পটি আঁকছি যার প্রায় 10x পুরুত্ব রয়েছে। প্রথমে, প্রথমে রূপরেখাটি সম্পূর্ণ করুন। তারপর একটি নতুন স্তর যোগ করুন এবং এই কার্টুনে রঙ যোগ করুন। আমি রং করার জন্য বালতি টুল ব্যবহার করেছি। আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন. এবার আমি এই শিল্পকে নতুন রূপ দেওয়ার চেষ্টা করেছি। আমি অরিজিনাল ড্রয়িং থেকে ভিন্ন রঙ ব্যবহার করেছি। আমি আশা করি আপনারা আমার নতুন রঙের সমন্বয় পছন্দ করবেন। ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

4E202689-F69B-41AE-94DD-B39C2FBEBBF1.png

C4D9F215-1AE1-47D0-A1C2-4A4D77BB8100.png

ED6E7CAA-779C-41F5-9802-DEBFE4D2BECC.png

770D72C9-B958-4404-BA22-356A8E037140.png

FFD3AD36-49BB-49D9-832E-653943E9FBE2.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর হয়েছে আপনার ডিজিটাল আর্ট টি। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপনাও দারুণ হয়েছে। সব মিলিয়ে বেশ ভালই লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার কাজ বোঝার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল আর্ট টি দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনি প্রশংসার দাবিদার। আশাকরি আপনার কাছে থেকে আরও সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট দেখতে পারবো আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

আমার পোস্ট দেখার জন্য আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার তৈরি করার ডিজিটাল আর্ট টি দেখতে সত্যিই অনেক চমৎকার । আপনি অনেক সুন্দর করে গ্রাফিক্সের কাজ করতে পারেন বর্তমানে আমাদের দেশ যেভাবে টেকনোলজি সাথে সাথে এগিয়ে যাচ্ছে আমাদের এসব কাজ জেনে রাখা খুবই জরুরি। আপনার এই ডিজিটাল আর্ট টি দেখে সত্যি মুগ্ধ হয়ে গেছি‌। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি সবসময় আমার পোস্টে মহান মতামত শেয়ার করুন এবং আমার সৃজনশীল শিল্প বিষয়বস্তু পছন্দ. আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 
অনেক সুন্দর ছিল ভাইয়া আপনার ডিজিটাল আর্টটি। আমি তো মুগ্ধ হয়ে গেলাম। অনেক দক্ষতার সহিত কাজটি সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল
 2 years ago 

তোমাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনিতো প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দেন। আজকেও খুবই সুন্দর একটা ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিলেন। আমার নিজের কাছেও এরকম আর্ট গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনার আর্ট গুলো আমার কাছে অসাধারণ লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤩🤩

 2 years ago 

আমার কাজ বোঝার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

  • ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো খুব প্রশংসনীয়। আমার কাছে খুবই ভালো লাগে আপনার ডিজিটাল আর্ট গুলো। খুব যত্ন করে এগুলো তৈরি করেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

আপনার মতামত আমার জন্য খুব কৃতজ্ঞ. তোমাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

খুবই ভালো লাগলো শুনে যে ভাইয়া এটি আপনার 65 তম আর্ট। আপনি খুব সুন্দর ভাবে আপনার প্রতিটি আর্ট এর হিসাব রেখেছেন। এই ডিজিটাল আর্টগুলো দেখতে খুবই চমৎকার লাগে। আপনার আজকের বিড়ালের মুখের আর্টটিও খুবই চমৎকার হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য। আপনার পরবর্তী আর্টের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

সবসময় অসাধারণ কিছু ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেন। আপনার আর্ট গুলো সব সময়ই ভালো হয়। এরকম আর এতগুলো আমাদের মাঝে শেয়ার করেন বলে খুবই ভালো লাগে দেখতে। নতুন করে বলার কিছুই নেই। অনেক ভালো লাগলো, ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মতামত আমার জন্য খুব কৃতজ্ঞ. তোমাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার তৈরি করা ডিজিটাল আর্ট টি দেখতে অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনার মতামত আমার জন্য খুব কৃতজ্ঞ. তোমাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68797.43
ETH 3730.18
USDT 1.00
SBD 3.76