ডিজিটাল আর্ট নম্বর #64 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সম্প্রদায়!

এই সুন্দর সম্প্রদায়ের বন্ধুরা সবাই কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভালো এবং সুখী হবে। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল অঙ্কন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি সোল্ডারের ডিজিটাল আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটা আমার আর্ট সিরিজের চুয়াত্তরটি শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন.

223E6BE9-A994-4A50-BE79-4E29D105BD62.png

BoC- line.png

প্রথমে ফাঁকা আর্ট ক্যানভাস সাইজ এক এক করে সিলেক্ট করুন। এই ক্যানভাসে একটি ফাঁকা স্তর যোগ করুন। শিল্পের এই কাজে আমি আবার একজন সৈনিকের আশ্চর্যজনক শিল্প ডিজাইন করব। আমি একটি ব্রাশ টুল ব্যবহার করে এই শিল্প আঁকছি. প্রথমে, প্রথমে রূপরেখাটি সম্পূর্ণ করুন। তারপর একটি নতুন স্তর যোগ করুন এবং এই কার্টুনে রঙ যোগ করুন। আমি রং করার জন্য বালতি টুল ব্যবহার করেছি। আমি তার টুপিতে লাল রং দিই। এটি একজন সৈনিকের মুখের শিল্প মাত্র। আমি আমার আর্ট সেশনের সময় দুটি স্তর ব্যবহার করেছি। আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

E1622041-EBE7-48B9-A0C6-5B44A2B9BD11.png

AC5D4544-F9F7-4812-8F24-DD8573CE8EA7.png

0FC9AD52-A66B-4C0B-BBA2-27400E069953.png

D319C604-15D4-4020-A462-49C59CDDE4F4.png

2D38A213-4AF3-4B8A-81E1-D3A5D8C2DE4B.png

6D0626E5-4286-4BF9-974A-C7CBA27FE2B5.png

192FE3B1-DF3B-46AF-A4ED-A90A405D3594.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 3 years ago 

আবারো নতুন একট ডিজিটাল অংকন দেখলাম খুবই সুন্দর হয়েছে এবং উপস্থাপন বেশ দারুন ছিলো।শুভ কামনা রইল।

 3 years ago 

আমার সৃজনশীল শিল্প ভালবাসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ওয়াও ভাইয়া আপনিতো চমৎকার গ্রাফিক্সের কাজ জানেন 😯। ডিজিটাল আর্ট আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কেননা আমাদের মনের ভাব আমরা খুব সহজেই এই ডিজিটাল আর্ট এর মাধ্যমে প্রকাশ করতে পারি এবং ভবিষ্যতে এর প্রয়োজনীয়তা দিন দিন আরও বাড়তেছে। যাইহোক আপনার তৈরি করা এই ডিজিটাল আর্ট টি দেখতে খুবই চমৎকার লাগছে আপনি অনেক সুন্দর ভাবে এটি তৈরি করতে সক্ষম হয়েছেন। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

হ্যাঁ আমি আপনার কথার সাথে একমত। শিল্প আমাদের চিন্তা শেয়ার করার জন্য খুবই গুরুত্বপূর্ণ

 3 years ago 

আশা করি ভাই আপনি ভালো আছেন? আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে খুব ভালো লাগে ।আজকে আপনি ডিজিটাল আর্টিস্ট নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন। আর্টিস্ট টি খুবই সুন্দর হয়েছে আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে আর্টিস্টি উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন ভাই।

 3 years ago 

আমার কাজ বোঝার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট সবসময়ই আমার অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে এটি তৈরি করেন। আপনি খুব যত্ন করে অনেক সময় দিয়ে এই ডিজিটাল আর্ট তৈরি করে থাকেন। এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আমার কাজ বোঝার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আজকেও অনেক সুন্দর একটা ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিলেন। আপনার প্রত্যেকটা ডিজিটাল আট আমার কাছে অসাধারণ লাগে। আজকে আর্ট টিও আমার কাছে জাস্ট অসাধারণ লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আমি আপনার মতামতটাকে শ্রদ্ধা করি. এটা আমার জন্য খুব কৃতজ্ঞ

 3 years ago 

  • অসম্ভব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট আমার অসম্ভব ভালো লাগে। অনেক সময় দিয়ে ধৈর্য ধরে আপনি এগুলো করেন আপনার পোস্ট দেখে বুঝা যাচ্ছে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা টাও খুব ভালো হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

আমার কাজ বোঝার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62601.60
ETH 2452.46
USDT 1.00
SBD 2.64