পেন্সিল ড্রয়িং আর্ট নং # 4 | 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো, সুন্দর মানুষ!


কেমন আছেন এই মহৎ সম্প্রদায়ের সবাই? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী হবে, সর্বশক্তিমান আল্লাহর রহমতে আমিও সুখী ও ভালো আছি। আজ আমি এখানে একটি একেবারে নতুন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি একটি কার্টুনের পেইন্টিং শেয়ার করছি। এটি জেরির পেইন্টিং জেরি একটি বিখ্যাত এবং দুষ্টু চরিত্র। টম অ্যান্ড জেরি আজকাল খুব জনপ্রিয়। আমি তাদের সবচেয়ে পছন্দ করি। আপনার অবশ্যই টম এবং জেরি কার্টুন দেখা উচিত কারণ এটি আপনার শৈশব ফিরিয়ে আনতে পারে। এটি নেতৃত্বাধীন পেন্সিল অঙ্কন সিরিজের 3য় শিল্প। আশা করি আপনি পুরো প্রক্রিয়াটি বুঝতে পেরেছেন যা আমি আপনাকে শেয়ার করব। একটি অঙ্কন তৈরি করতে আমার পদক্ষেপগুলি অনুসরণ করুন৷ আমি আশা করি এটি শিল্পের প্রতি আগ্রহীদের জন্য উপকারী হবে।

WhatsApp Image 2021-12-29 at 6.46.05 PM.jpeg

BoC- line.png

আমি ছোটবেলা থেকেই এই কার্টুনটি দেখে আসছি এবং আমি এখনও এটিকে ততটা ভালোবাসি যতটা আমি ছোটবেলায় করতাম। আমি টম এবং জেরির একটি ছবি তৈরি করতে কঠোর পরিশ্রম করেছি এবং বন্ধুরা, আপনারা জানেন যে টম এবং জেরি কখনও কখনও একে অপরের শত্রুর মতো দেখায় এবং কখনও কখনও তাদের মনোভাব খুব বন্ধুত্বপূর্ণ হয়। আমার আজকের ড্রয়িংয়ে দুজন পাশাপাশি উপস্থিত হবে। আশা করি আপনাদের সবার টম অ্যান্ড জেরি ভালো লাগবে

কাজের ধাপ:


আমি একটি স্কেচবুক পৃষ্ঠা নিন. তারপর আমি জেরি আঁকলাম তার পরে আমি পেন্সিল দিয়ে সেই পৃষ্ঠায় টম চরিত্রটি আঁকলাম। এই প্রক্রিয়ার পর, পরবর্তী ধাপে আমার শিল্পকে চূড়ান্ত রূপ দিতে রূপরেখায় জলের রঙ যোগ করা। তারপর আমি এটি আবার একটি কালো মার্কার দিয়ে আঁকি তারপর আমি ১ম জেরিতে রঙ করি তাকে খুব সুন্দর দেখায় তারপর আমি একটি রঙের ব্রাশের সাহায্যে জেরিতে রঙ করি এবং তারপরে আমি আবার করেছি এটিতে রঙগুলি খুব ঝরঝরে ছিল যখন আমি আউটলাইনে রঙ যুক্ত করি তখন বেশিরভাগ আউটলাইনগুলি নিস্তেজ ছিল।
এর পরে, আমি আবার রূপরেখা হাইলাইট. এখন আমার অঙ্কন প্রস্তুত ছিল. আমি এটা অনেক বার ক্যাপচার.

অঙ্কন সরঞ্জাম:


আমি এই পেইন্টিংয়ের জন্য 5 টি টুল ব্যবহার করেছি যা আমি নীচে উল্লেখ করছি।

• স্কেচবুক পৃষ্ঠা
• পেন্সিল
• ইরেজার
•কালো মার্কার
•রঙ পেন্সিল
•শার্পনার
• জলরঙ
আমি সত্যিই আশা করি আপনি আমার কাজ পছন্দ করবেন. তোমার যত্ন নিও.

WhatsApp Image 2021-12-29 at 6.45.37 PM.jpeg

BoC- line.png

WhatsApp Image 2021-12-29 at 6.45.42 PM.jpeg

BoC- line.png

WhatsApp Image 2021-12-29 at 6.45.46 PM.jpeg

BoC- line.png

WhatsApp Image 2021-12-29 at 6.45.48 PM.jpeg

BoC- line.png

WhatsApp Image 2021-12-29 at 6.45.53 PM.jpeg

BoC- line.png

WhatsApp Image 2021-12-29 at 6.45.54 PM.jpeg

BoC- line.png

WhatsApp Image 2021-12-29 at 6.45.57 PM.jpeg

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 3 years ago 
অনেক সুন্দর ভাবে পেন্সিলের আঁচড় এর মাধ্যমে টম এন্ড জেরির দৃশ্য অংকন করেছেন ভাই। আমারও টম এন্ড জেরি কার্টুনটি অনেক ভালো লাগে। ছোট বেলা থেকে আজ পর্যন্ত যতবার সুযোগ হয়েছে ততবার এই কার্টুনটি দেখেছি। আপনার সম্পূর্ণ কাজের ধাপগুলো অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।
 3 years ago 

আমিও এই কার্টুনগুলো খুব পছন্দ করি। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া,আমিও ছোটবেলায় টম জেরি দেখতাম টমেনজেরি র্কাটুন আমার এখনো ভালো লাগে প্রায় সময় সুযোগ পেলে টম এন্ড জেরি দেখার জন্য টিভির সামনে বসে পড়ি।টম এন্ড জেরি একসময় একজনের বন্ধু হয় আবার একসময় শত্রুতে পরিণত হয়। আজকে আপনি আমাদের মাঝে টম এন্ড জেরি যে ড্রয়িং টি শেয়ার করেছেন তাতে টম এন্ড জেরি দুজনেই খুব বন্ধুর মত আছে।ভাইয়া,টম এন্ড জেরি ড্রয়িং খুবই খুবই সুন্দর হয়েছে। আপনি নিখুঁত এবং দক্ষতার সাথে এই ড্রয়িং টি করেছেন দেখেই বোঝা যাচ্ছে। ড্রয়িং করার প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ড্রয়িং আমাদের শেয়ার করেছেন।

 3 years ago 

হ্যাঁ আপনি ঠিক বলেছেন, সবাই এই দুষ্টু কার্টুন দেখতে পছন্দ করে। আমি আশা করি আপনি আমার বাকী শিল্প পছন্দ করবেন যা আমি পরের বার আপনার সাথে শেয়ার করব

 3 years ago 

আপনার অংকন আমার খুব ভালো লেগেছে আপনি খুব সুন্দর ভাবে টম এন্ড জেরি কে অঙ্কন করেছেন। প্রতিটি ধাপ আপনি সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। যদিও আগের মত আর টম এন্ড জেরি দেখা হয় না তবুও সময় পেলে মন খারাপ থাকলে টম এন্ড জেরি দেখে মন ভালো করে আমি। এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে জানাই অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ।

 3 years ago 

আমার সৃজনশীল শিল্পের এত সুন্দর পর্যালোচনা।

 3 years ago 

বাহ অনেক সুন্দর হয়েছে তো আপনার টম এন্ড জেরি চিত্র কোনটি খুব সুন্দর ভাবে ধরা যাবে অংকন করেছেন সত্যিই আপনার মধ্যে ট্যালেন্ট আছে অনেক দেখেই বোঝা যাচ্ছে ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি চিত্রাংকন করার জন্য।

 3 years ago 

প্রশংসার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59944.92
ETH 2307.28
USDT 1.00
SBD 2.48