ডিজিটাল আর্ট নম্বর #100 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি ভেক্টর আর্ট টমেটো শেয়ার করতে যাচ্ছি। এই শিল্পে আমি আনন্দিত মুখ দিয়ে দাঁত তৈরি করার চেষ্টা করি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটা আমার শত শিল্প। আমি ভেক্টর আর্ট তৈরির শতভাগ অর্জন করতে পেরে খুব খুশি।

F0CD2707-9571-41AA-A40D-5CCE0DBED56C.png

BoC- line.png

  • প্রথমে আমি আর্ট সফটওয়্যার খুলি।
  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • নতুন ফাঁকা স্তরের জন্য যোগ বোতাম টিপুন।
  • এবার আমি স্কেচ করতে 3X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আমি আউটলাইন স্কেচ করি। এর জন্য, আমি বৃত্তাকার আকৃতি এবং ওভেল আকৃতির রুলার ব্যবহার করেছি।
  • তারপর আমি এর দাঁত, চোখ এবং ছোট নাক তৈরি করি।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এই টমাটোর জন্য লাল রং ব্যবহার করেছি। চোখে আমি বাদামী রঙ দিই যে দেখতে খুব সুন্দর।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

C9E8647E-7578-43E2-8343-00EE413A239B.png

C9158E53-ABD1-4597-8104-150FC33B78FB.png

BD08CC15-92E2-4B36-A7DE-46A54A5387FE.png

D352FB0A-861A-4F2D-8A4D-D345E17D8DD2.png

003833BA-D577-4BD4-828E-1FCDDAF2A240.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি চমৎকার একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ডিজিটাল আর্ট গুলা বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। প্রতিবারের ন্যায় এবারও আপনার ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ডিজিটাল আর্ট দেখতে অসাধারণ লাগে আমার কাছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয় এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

বাহহ ভাই আরো একটি সুন্দর ডিজিটাল অংকন দেখতে পেলাম আসলে আপনার অংকনের কোনো তুলনা হয়না ভাই খুবই সুন্দর হয়েছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

100 তম ডিজিটাল আর্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার ডিজিটাল ডিজিটাল আর্ট গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

বাহ্ সুন্দর তো ডিজিটাল আর্টটা বেশ সুন্দর হয়েছে।টমেটো দিয়ে।সুন্দর হয়েছে।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার ১০০ তম ডিজিটাল আর্ট দেখে খুবই ভালো লাগছে। আপনি প্রত্যেকটা ডিজিটাল আর্ট অনেক সুন্দরভাবে আর্ট করেছেন। ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে এত সুন্দর সুন্দর এতগুলো ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য।

 3 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার তৈরি করা ডিজিটাল টমেটোর আটর্টি আনন্দিত মুখ নিয়ে বড় বড় চোখ করে মনে হয় আমাদের দিকে তাকিয়ে আছে, দেখে খুব খুশি হলাম। টমেটোর কালার কম্বিনেশন খুবই চমৎকার হয়েছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

বাহ। আপনার ডিজিটাল অংকন গুলো সবসময় ভালো হয় ভাই। আজকের টাও খুব সুন্দর হয়েছে দেখতে। সবগুলো ধাপ খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

বেশ কয়েকদিন পর আবার আপনার ডিজিটাল আর্ট দেখলাম। একেবারে ১০০ তম আর্ট অসাধারণ একটি মাইলফলক। প্রতিটা আর্ট দারুণ হয়েছে। আজকের টাও বেশ ভালো হয়েছে। একেবারে ফানি একটা ইমোজির মতো। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 3 years ago 

খুব চমৎকার একটি ডিজিটাল ভেক্টর আর্ট টমেটো আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগছে। আপনার ডিজিটাল আর্ট গুলো আমি পূর্বেও দেখেছি দেখতে অনেক ভালো লাগে। বলতে পারেন আমি আপনার ডিজিটাল আর্টের ভক্ত হয়ে গেছি। সব ধরনের ডিজিটাল আর্ট আমার কাছে খুব ভালো লাগে খুব দারুণ ভাবে ফুটে ওঠে। ডিজিটাল ভেক্টর আর্ট টমেটো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62834.21
ETH 2464.40
USDT 1.00
SBD 2.64