জলরঙের পেন্টিং নম্বর #21" 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাইকে শুভ সন্ধ্যা!


কেমন আছেন আমার বন্ধুরা সবাই? আশা করি আপনারা সবাই ভালো থাকবেন। সর্বশক্তিমান ঈশ্বরের রহমতে, আমিও সুখী এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন পোস্ট নিয়ে এসেছি যেখানে আমি সূর্যাস্তের প্রাকৃতিক দৃশ্যের জলরঙের চিত্রটি শেয়ার করছি। এই পোস্টে, আমরা খালের তীরে সাঁতার কাটা হাঁস তৈরি করব। এটা আমার ওয়াটার কালার পেইন্টিং সিরিজের একুশতম শিল্প।

f (2).jpeg

BoC- line.png

অঙ্কন সরঞ্জাম:


স্কেচবুক
জলরঙ
ব্রাশ
পেন্সিল
স্কেল

কাজের ধাপ:

  1. প্রথমে আমি কোণা থেকে আমার স্কেচবুকের পৃষ্ঠায় ট্যাপ করেছি।
  2. তারপর আমি মোটামুটিভাবে পেন্সিল দিয়ে আমার পেইন্টিং স্কেচ করি যা আমি হাঁস এবং পাহাড় আঁকি।
  3. তারপর আমি আকাশ দ্বারা রঙ করা শুরু. আমি নীল আর কমলা রং দিয়ে আকাশ রাঙি
  4. তারপর আমি একই প্রতিফলন দিয়ে পুকুরের জল রঙ করেছি।
  5. তারপর আমি কালো রঙ দিয়ে পাহাড় হাইলাইট.
  6. আমি বাম দিক থেকে কিছু গাছের ডাল দেখালাম।
  7. এখন আমি কালো রঙ দিয়ে হাঁস রঙ্গিন.
  8. তারপর ডান দিকে আমি লম্বা ঝোপ গাছ করা.

duck (8).jpeg

BoC- line.png

duck (7).jpeg

BoC- line.png

duck (6).jpeg

BoC- line.png

duck (5).jpeg

BoC- line.png

duck (4).jpeg

BoC- line.png

duck (3).jpeg

BoC- line.png

duck (2).jpeg

BoC- line.png

duck (1).jpeg

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 3 years ago 

জল রং দিয়ে আপনি খুবই সুন্দর একটি পেইন্টিং করেছেন ।আপনার পেইন্টিংটি আমার কাছে খুবই ভালো লেগেছে। জল রং দিয়ে আর্ট করা খুবই সময় ও ধৈর্যের প্রয়োজন ।সেটি আপনি খুবই দক্ষতার সঙ্গে দেখিয়েছেন ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

যেমন একটি সুন্দর প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

জল রং দিয়ে আঁকা চিত্রকর্মটি অসাধারণ হয়েছে আপনার। পড়ন্ত বিকেলে কোনো এক বলে রাজহাঁস বাহ খুবই ইউনিক একটি আইডিয়া।অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।🖤

 3 years ago 

যেমন একটি সুন্দর প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনার পেইন্টিং দক্ষতা সত্যিই খুব ভালো এবং আপনি খুব সুন্দর ভাবে জল রং দিয়ে হাঁসের সাঁতার কাটা চিত্র অঙ্কন করেছেন যা দেখে খুবই ভালো লাগছে।অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি চিত্র আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য। শুভকামনা রইল।

 3 years ago 

আপনি সবসময় পছন্দ করেন এবং আমার শিল্প দেখতে. এর জন্য ধন্যবাদ

 3 years ago 

সূর্যাস্তের ছবিটি আপনি খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন। দেখে খুবই ভালো লাগছে। বিশেষ করে হাঁসগুলো আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছে। এককথায় আপনার পেইন্টিংটি অসাধারণ হয়েছে। ভাইয়া আপনার শিরোনামে আমার মনে হয় একটু ভুল আছে যদি কিছু মনে না করেন আপনি পেইন্টিং বানানটি ঠিক করে দেবেন। শুভকামনা রইল আপনার জন্য।

ওয়াও বেশ ভালো এবং খুবই সুন্দর হয়েছে আপনার চিত্রটি ‌‌। তবে জল রং দিয়ে ছবি আঁকার জন্য অনেক দক্ষতার প্রয়োজন হয় যা আপনার মাঝে আছে তা সত্যিই প্রশংসনীয়। আর অনেক সুন্দর ভাবে উপস্থাপন করে তুলে ধরেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টে আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।

 3 years ago 

জল রং ব্যবহার করে আপনি দারুন একটি পেইন্টিং করেছেন ভাইয়া। আপনার পেইন্টিং অসাধারণ হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার পেইন্টিং এর দক্ষতা দেখে আমি মুগ্ধ হয়েছি। দারুন একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

যেমন একটি সুন্দর প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40