ডিজিটাল আর্ট নম্বর #119 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ সন্ধ্যা বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ে আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি। এটি হাঁসের শিল্প। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 119টি শিল্প।

WhatsApp Image 2022-05-12 at 4.55.04 PM.jpeg

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলব।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তর তৈরি করতে যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 6X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথমে আমি এই হাঁসের মুখের আউটলাইন স্কেচ করেছি তারপর এর ঠোঁট তৈরি করেছি
    -প্রথম ধাপ শেষ করার পর, আমি এর চোখ এবং ঘাড় তৈরি করি।
  • স্কেচিংয়ের শেষ ধাপে, আমি এর ভ্রু তৈরি করি।
  • তারপর আমি তার মুখ সবুজ রং
  • আমি এর ঠোঁট হলুদ রঙ দিয়ে এঁকেছি এবং এর চোখে নীল এবং কালো রঙ দিয়েছি।
  • শেষ ধাপে আমি রঙের মিলের জন্য ব্লার টুল ব্যবহার করি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

    আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।
    1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
    2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
    3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

WhatsApp Image 2022-05-12 at 4.55.01 PM (1).jpeg

WhatsApp Image 2022-05-12 at 4.55.01 PM.jpeg

WhatsApp Image 2022-05-12 at 4.55.02 PM.jpeg

WhatsApp Image 2022-05-12 at 4.55.02 PM (1).jpeg

WhatsApp Image 2022-05-12 at 4.55.02 PM (2).jpeg

WhatsApp Image 2022-05-12 at 4.55.03 PM.jpeg

WhatsApp Image 2022-05-12 at 4.55.03 PM (1).jpeg

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

বাহ ভাইয়া দারুন হয়েছে আপনার এই ডিজিটাল আর্টটি। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে যেসব ডিজিটাল আর্ট উপস্থাপন করছেন তার সবগুলোই অসাধারণ হয় ভাইয়া। তেমন আপনার এই ডিজিটাল আর্টটিও দারুন হয়েছে ভাইয়া। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো ।আপনার ডিজিটাল আর্ট গুলো বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনিতো অত্যন্ত সুন্দর একটি হাঁসের ডিজিটাল আর্ট করেছেন। খুবই আকর্ষণীয় লাগছে এই হাঁসটির ডিজিটাল আর্ট। সব সময় আপনি অত্যন্ত সুন্দর সুন্দর ডিজিটাল আর্টগুলো আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আগামীতেও এরকম সুন্দর সুন্দর ডিজিটাল আট উপস্থাপন করবেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক সুন্দর হাঁসের ডিজিটাল আর্ট করেছেন। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে অনেক সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করে থাকেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া । পরবর্তী দিনে আরো সুন্দর আর্ট আমাদের উপহার দিন। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ডিজিটাল আর্ট দারুন হয়েছে। আপনি অনেক দক্ষতার সাথে এই ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার আর্ট দেখে খুবই ভালো লাগলো। আশা করছি এরকম দারুন দারুন ডিজিটাল আর্ট আমাদের মাঝে আরও শেয়ার করবেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ❣️❣️

 2 years ago 

আল্লাহর রহমতে আপনি সুখে আছেন জেনে ভালো লাগলো।যাই হোক আপনি আজকে ১১৯ তম ডিজিটাল আর্ট করেছেন।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনি সব সময়ই চমৎকার চমৎকার ডিজিটাল আর্ট করেন। দেখে মুগ্ধ হয়ে তাই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মোবাইল দিয়ে চমৎকার চমৎকার ডিজিটাল আর্ট উপহার দিয়ে আসতেছেন আমাদের। অনেক ভালো লাগে আপনার এই কাজ গুলো। আমিও শিখতে চাই এই ধরনের কাজ গুলো। তবে পারিনা আমি। আমি পিসি দিয়ে করতে ভালোবাসি।

 2 years ago 

একটি হাঁসের খুবই অসাধারণ একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনারা ডিজিটাল আর্ট গুলো খুবই দুর্দান্ত হয়। খুবই ভালো লাগে যখন আপনি এই ডিজিটাল আর্টগুলো করে আমাদের সাথে ভাগ করে নেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ডিজিটাল আর্ট আমাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62704.97
ETH 2442.73
USDT 1.00
SBD 2.66