ডিজিটাল আর্ট নম্বর #118 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ সন্ধ্যা বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ে আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি। আমি এই শিল্পে সবুজ কোলআউট থিম লুক দিই। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 118টি শিল্প।

Untitled30_20220511155826.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলব।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তর তৈরি করতে যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 5X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথমে আমি এই কার্টোনিক মুখের রূপরেখা স্কেচ করেছি তারপর এর কান তৈরি করেছি
    -প্রথম ধাপ শেষ করার পর, আমি এর ঠোঁট এবং নাক তৈরি করি।
  • স্কেচিংয়ের শেষ ধাপে, আমি এর চোখ এবং ভ্রু তৈরি করি।
  • তারপর আমি তার মুখ সবুজ রং
  • আমি এর নাক লাল রঙ দিয়ে আঁকি এবং এর চোখ বহু রঙের।
  • এটি একটি বড় নাক আছে
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

Untitled30_20220511143604.png

Untitled30_20220511151058.png

Untitled30_20220511151659.png

Untitled30_20220511155229.png

Untitled30_20220511155318.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর একটি ডিজিটাল চিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন। যা আমার কাছে অনেক ভালো লেগেছে। এরকম কার্টুন চিত্র গুলো বেশ ভালো লাগে। সেই সাথে আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। খুব সুন্দর করে সবকিছু বর্ণনা করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট বলো আমার ভীষণ ভালো লাগে। আপনি খুব অসাধারণ অসাধারণ ডিজিটাল আর্ট করে থাকেন। শুভকামনা রইল আপনার জন্য।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট বরাবর অনেক সুন্দর হয়। আপনি খুব সুন্দর ভাবে ডিজিটাল আর্ট গুলো আমাদের মাঝে তুলে ধরেন ।সেইসাথে আর্টের পদ্ধতিগুলো বিস্তারিত বর্ণনা করেন। এত সুন্দর ভাবে আমাদের মাঝে ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গতকালের ১১৭ নম্বারটা দেখেছি,আজকে ১১৮ নম্বারটা দেখলাম।বেশ ভালো হয়েছে।ধন্যবাদ

 2 years ago 

একদম অসাধারণ বান্টি কিং ভাই। খুবই চমৎকার করে আপনি স্টেপগুলো সাজিয়েছেন। অনেক অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনার অসাধারণ সৃজনশীলতাকে।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো আমার সব সময়ই ভালো লাগে। চমৎকার চমৎকার আর্ট করছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট দেখে খুব ভালো লাগলো আমার । আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতা সহকারে ধাপগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

কার্টুনটি দেখতে খুবই কিউট লাগছে। আপনার করা ডিজিটাল ডিজিটাল আর্ট গুলো অনেক সুন্দর হয় ভাইয়া। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।
শুভকামনা জানাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60239.77
ETH 2896.71
USDT 1.00
SBD 2.45