ডিজিটাল আর্ট নম্বর #117 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ে আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি প্যান্ড মুখের শিল্প উপস্থাপন করতে যাচ্ছি। একে ট্যাডি বিয়ারও বলা হয়। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 117টি শিল্প।

Untitled29_20220510120857.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলব।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তর তৈরি করতে যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 4X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথমে আমি ট্যাডি বিয়ারের মুখের রূপরেখা স্কেচ করেছি তারপর এর কান এবং চুল তৈরি করেছি।
    -প্রথম ধাপ শেষ করার পর জিহ্বা দিয়ে নাক ও দুটি বড় দাঁত তৈরি করি।
  • স্কেচিংয়ের শেষ ধাপে, আমি এর চোখ এবং চোখের ভ্রু তৈরি করি।
  • তারপর আমি বাদামী রঙ দিয়ে তার মুখ আঁকা
  • আমি এর দাঁতে সাদা রং এবং জিহ্বা ও কানে গোলাপী রং দেই।
  • এটার নাক অনেক বড় আর আমি এটাকে কালো রং দিই। শেষে আমি নাকের চারপাশে চুল আঁকি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।
    Concept Art

Untitled29_20220510115355.png

Untitled29_20220510115649.png

Untitled29_20220510120000.png

Untitled29_20220510120330.png

Untitled29_20220510120419.png

Untitled29_20220510120631.png

Untitled29_20220510120651.png

Untitled29_20220510120806.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

বাহ ভাইয়া দারুন একটি ডিজিটাল আর্ট আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। খুবই ভালো লাগলো আপনার করার ডিজিটাল আর্ট টি । ডিজিটাল আর্ট করার পদ্ধতি গুলো আপনি আমাদের মাঝে খুবই সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন। বেশ ভালো লাগলো আপনার এই পোস্ট টি। ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্ট আমার কাছে অসাধারণ লাগে। আপনি খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করেন। আজকের ডিজিটাল দেখে যে কেউ আর্ট শিখতে আগ্রহী হবে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আপনার ক্রিয়েটিভিটি প্রকাশ করার জন্য।

 2 years ago 

খুব দারুন একটি ডিজিটাল অংকন করেছেন আপনি ভাই খুব সুন্দর হয়েছে এবং সাজিয়ে গুছিয়ে উপস্থাপনা করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার টেডি বিয়ার অংকন আমার খুব ভালো লেগেছে আপনি খুব সুন্দর ভাবে একটি ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনা করা ধাপগুলো খুব নিখোঁজ ছিল। এত সুন্দর ভাবে ডিজিটাল অংকন গুলো আমাদের সাথে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই খুবই চমৎকার করে টেডি বিয়ারের ডিজিটাল আর্ট করেছেন। আপনার দক্ষতা ও নিখুঁত হাতের কাজের জন্য টেডিবিয়ারটিকে অসম্ভব সুন্দর দেখাচ্ছে। সব সময় আপনার ডিজিটাল আর্টগুলো এরকম সুন্দর হয়ে থাকে। পরবর্তী সময়ে সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে তুলে ধরবেন বলে আশা করছি। ধন্যবাদ

 2 years ago 

অনেক দিন পর আপনার ডিজিটাল আর্ট দেখলাম।আপনি ১১৭ টি সিরিজ এঁকেছেন।বেশ ভালো তো।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন।ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল আর্ট করেছেন অসাধারণ হয়েছে। আপনার এধরনের ডিজিটাল আর্ট গুলো আমার ভিশন ভালো লাগে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট আমার কাছে সব সময় অনেক ভালো লাগে। অনেক চমৎকার ভাবে টেডি বিয়ারের ডিজিটাল আর্ট করেছেন। আপনি নিখুঁত হাতে টেডি বিয়ার কে এত সুন্দর ভাবে তৈরি করেছেন যার কারণে দেখতে অসম্ভব সুন্দর লাগছে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া। পরবর্তী দিনে আরো সুন্দর আর্ট আমাদের মাঝে উপহার দিন।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট দেখে খুব ভালো লাগলো। সত্যি আপনি খুব সুন্দর করে ডিজিটাল আইটি সম্পন্ন করেছেন। এবং আমাদের খুব চমৎকারভাবে উপস্থাপন করেছেন। সত্যি আপনি খুব সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করে থাকেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাই ‌।

 2 years ago 

দারুন কিছু ডিজিটাল আর্ট করে সত্যি আমাদেরকে মুগ্ধ করে দেন। আপনার প্রতিটা ডিজিটাল আর্ট আমাকে মুগ্ধ করে ।আজকের টা বেস্ট ছিল শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.034
BTC 64418.55
ETH 3157.64
USDT 1.00
SBD 4.06