ডিজিটাল আর্ট নম্বর #116 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

সুপ্রভাত বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ে আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি সুন্দর ঘোড়া শিল্প উপস্থাপন করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 116টি শিল্প।

Untitled28_20220509170102.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলব।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • নতুন ফাঁকা স্তর তৈরি করতে যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 4X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথম আমি রূপরেখা স্কেচ এবং তার মাথা করা.
  • তারপর আমি তার পা, পা এবং মুখ আঁকা.
  • শেষে, আমি এর লেজ তৈরি করি এবং এর ঘাড়ে চুলের এলাকা আঁকলাম।
  • এখন রঙ করার প্রক্রিয়াটি সম্পাদন করার সময়।
  • আমি এর শরীরের জন্য বাদামী রং ব্যবহার করেছি। আমি এর লেজ এবং পায়ে কালো রঙ দিই। আমি এর লেজের চুলের জন্য গোলাপী রঙ ব্যবহার করছি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

Untitled28_20220509164919.png

Untitled28_20220509165047.png

Untitled28_20220509165342.png

Untitled28_20220509165459.png

Untitled28_20220509165635.png

Untitled28_20220509165733.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর একটি ঘোড়া মোবাইল ফোন ব্যবহার করে সুন্দরভাবে এঁকেছেন। সেইসাথে আর্ট করার প্রক্রিয়াটি সুন্দরভাবে ব্যাখ্যা করেছেন। আপনার শিল্পটি অসাধারণ হয়েছে।

 2 years ago 

আপনি ডিজিটাল আর্ট এর মাধ্যমে খুব সুন্দর ঘোড়া চিত্র অঙ্কন করেছেন। সত্যি দেখে খুবই ভালো লাগলো আপনি খুব চমৎকারভাবে অত্যন্ত দক্ষতার সহকারে ধাপসমূহ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। বিশেষ করে কালার কম্বিনেশন খুবই দারুণ হয়েছে। এত অসাধারণ আট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার এই ঘোড়ার ডিজিটাল আর্ট এর প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপ গুলো দেখে মনে হচ্ছে ছোটবেলায় যখন অঙ্কনের বই নিতাম তখন এই রকম কিছু ছবি থাকতো। যেগুলোকে রং করতে বলা হতো ।আর আজকে আপনার ডিজিটাল আর্ট সেই কথাটা মনে করিয়ে দিল।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে একটি ঘোড়ার ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট আমার খুব ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে ডিজিটাল আর্ট করার প্রক্রিয়াটি তুলে ধরেছেন এবং এর কালার কম্বিনেশন ও আমার ভালো লেগেছে। আপনার সৃজনশীলতা দেখে সত্যিই মুগ্ধ হওয়ার মত। এত সুন্দর একটা ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব চমৎকার করে ঘোড়ার ডিজিটাল আর্ট টি করে আমাদের মধ্যে শেয়ার করেছেন। বরাবরের মতো আপনার আজকের ডিজিটাল আর্টটিও খুব চমৎকার হয়েছে। আপনার ডিজিটাল আর্টের প্রত্যেকটি ধাপ খুব দক্ষতার সাথে সম্পন্ন করেছেন। ডিজিটাল আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিনিয়তঃ আপনি সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। আজকেও আপনি দারুন একটি ঘোড়ার ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন। আপনার অঙ্কন করা ঘোড়াটি দেখতে দারুন হয়েছে। আপনার ডিজিটাল চিত্র অঙ্কনের দক্ষতা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।

 2 years ago 

খুবই সুন্দর হয়েছে আপনার এই ডিজিটাল আর্ট টি ভাই। ভালো লাগলো এই আর্ট টি দেখে। উপস্থাপনাও অনেক সুন্দর ভাবেই করেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো আমার ভিশন ভালো লাগে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ❤️।

 2 years ago 

বাহ নতুন একটি ডিজিটাল আর্ট।একদম পারফেক্ট ভাবে সম্পন্ন করেছেন।প্রতিটি ধাপ দেখার মত ও শিক্ষণীয় ছিল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57028.16
ETH 2358.36
USDT 1.00
SBD 2.40