ডিজিটাল আর্ট নম্বর #113 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

সুপ্রভাত বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ের আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি কিটির ডিজিটাল আর্ট উপস্থাপন করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 113টি শিল্প।

015CE182-4CDB-4125-AA7E-021D485A0051.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলি।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তরের জন্য যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 6.9X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথমে আমি আউটলাইন স্কেচ করি।
  • তারপর আমি মাথায় তাজ আঁকি এবং একই সাথে এর কানও আঁকি।
  • এর পরে, আমি ভ্রু দিয়ে এর বৃত্তাকার চোখ আঁকছি। তারপর আমি তার চোখ এবং নাকের উপর চুল তৈরি করি
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এর কান এবং নাকের জন্য গোলাপী রঙ ব্যবহার করেছি এবং মুখের গোড়ায় হলুদ রঙ যুক্ত করেছি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

CF5D563B-1EB1-4EC5-B712-8296BEEBE0E2.png

586DC3DB-3B72-4AE0-8653-D40E80A18858.png

5B6675E3-4FCD-460E-84A0-7B2D5660FB99.png

4CF43A25-290A-4A1A-B754-E01EB11C6D85.png

C707127F-94B5-4BC3-A1DA-7A419224C896.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপনার করা ডিজিটাল আর্ট গুলো সব সময় অন্যরকম সুন্দর হয়, আমার কাছে খুবই ভালো লাগে। তেমন আপনার করা এই ডিজিটাল আর্টটিও খুবই সুন্দর হয়েছে ভাইয়া। খুবই নিখুঁত ভাবে পুরো আর্টটি সম্পন্ন করেছেন। ভালো লাগলো আপনার পোস্টটি। ধন্যবাদ।

 2 years ago 

দেখতে দেখতে ১১৩ নাম্বার ডিজিটাল আর্টে পৌঁছে গিয়েছেন। আমার কাছে তো আপনার ডিজিটাল ওয়ার্ড গুলো বেশ ভালো লাগে। এমনকি কালার কমিনিকেশন টা বেশি দারুণভাবে দিয়েছেন। খুব সুন্দর নিখুঁত ভাবে এঁকেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার উপস্থাপন করা কিটির ডিজিটাল আর্ট টি‌ দেখতে একদম প্রফেশনাল মনে হচ্ছে। আসলে ডিজিটাল আর্ট তৈরি করতে হলে মেধার পাশাপাশি অনেক পরিশ্রম করতে হয় আপনার এই পরিশ্রমী পোস্ট দেখে সত্যিই আমি মুগ্ধ হয়েছি। আশা করি আপনি ভবিষ্যতে এমন পোস্ট আমাদের মাঝে আরও তুলে ধরার চেষ্টা করবেন আপনার জন্য দোয়া এবং শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ডিজিটাল অংকনটি খুবই সুন্দর হয়েছে, দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ। আপনার দক্ষতা দেখে আমি মুগ্ধ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কার্টুনের মুখের ডিজিটাল চিত্রাঙ্কন দেখতে অসাধারণ লাগছে।। আপনার ডিজিটাল চিত্র গুলো আমার কাছে খুবই ভালো লাগে।। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা চিত্র শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করে থাকেন আপনার এই অংকন আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম কোন আশা করব শুভকামনা রইল

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করেন আর প্রতিদিনের মতো আজকের ডিজিটাল আরো অনেক পছন্দ হয়েছে। নাক টুকু অনেক সুন্দর লাগছে আমার কাছে।
আপনার দক্ষতা আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো অসম্ভব সুন্দর হয়ে থাকে। প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিয়ে থাকেন।ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56991.40
ETH 2350.63
USDT 1.00
SBD 2.40