ডিজিটাল আর্ট নম্বর #111 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ রাত্রি বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ে আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি দুষ্টু বানরের ভেক্টর ফেস আর্ট শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 111টি শিল্প।

98B1E361-EB17-4212-B3AB-FECB995966F7.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলি।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তরের জন্য যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 6.9X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথমে আমি আউটলাইন স্কেচ করি।
  • তারপর আমি এর চোখের বৃত্ত আঁকি
  • চোখ বানানোর পর, আমি কান এবং নাকের রূপরেখা আঁকি এবং শেষে আমি এটির ঠোঁট তৈরি করি এবং এটির জিহ্বা দেখিয়ে হাসিখুশি এবং দুষ্টু ভাব প্রকাশ করি
  • তারপর আমি অপ্রয়োজনীয় বৃত্তাকার লাইন অপসারণ করতে ইরেজ টুল ব্যবহার করি।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এর মুখের জন্য বাদামী ব্যবহার করেছি এবং এর দাঁতে সাদা রঙ দিয়েছি।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

    আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।
    1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
    2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
    3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

1ED82D7F-D222-4A46-A81B-3903480146DE.png

B0C6949A-E9A6-44E4-8D5E-8ADE0533C563.png

819BB0BE-9453-4665-A174-0F42B2F436FE.png

F5F40B83-DEF3-45E6-BC2F-883FF277BCD7.png

B15CFD38-E675-46FF-972E-2AB83A74CD3D.png

9FEDA74A-4862-458C-8FE5-73A202D8207E.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো আমার ভিশন ভালো লাগে। আজকের টাও অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো খুবই ভালো।আজ আপনি অনেক সুন্দর ভাবে আর্ট করেছেন যা আমার খুবই ভালো লেগেছে। আপনার এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আমি আপনার আর্টের একজন বিশাল ভক্ত। আপনার আর্টগুলো আমার দেশ দারুন লাগে। আপনি সকল কাজে ভীষণ পারদর্শী। এটাও দুর্দান্ত ছিল। দারুণ দক্ষতায় সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল প্রাণপ্রিয় ভাই।

 2 years ago 

ভাইয়া দেখতে দেখতে আপনি ১১১টি সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের উপহার দিতেছেন, আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লাগে,৷ আপনি সত্যি অনেক সুন্দর ডিজিটাল আর্ট করেন, যেমন আজকের দুষ্ট বানরের অনেক সুন্দর করে একটি ডিজিটাল আর্ট করেছেন, যেটি দেখার মত ছিলো, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে একটি ডিজিটাল আর্ট অংকন করে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করে থাকেন। আজকের এই অংকন এর মধ্যে চোখের দৃষ্টি অনেক সুন্দর ছিল।

 2 years ago 

আপনি অনেক মনমুগ্ধকর একটি ডিজিটাল আর্ট করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার ডিজিটাল আর্ট। আপনি অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি ডিজিটাল আর্ট অনেক সুন্দর ভাবে তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনার এই পোস্টটা দেখতে আমার কাছে অনেক ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ এই ধরনের পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32