ডিজিটাল আর্ট নম্বর #106 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ সন্ধ্যা বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ে আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি ভেক্টর আর্ট মুটলি রঙের কুকুরের মুখ ভাগ করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 106 শিল্প।

C7F83EEB-1EDF-498A-899D-B9B1E0409622.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলি।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তরের জন্য যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 5X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথমে আমি মুখের রূপরেখা স্কেচ করি
    -তারপর তার পায়ের নীচে একটি বক্ররেখা তৈরি করুন যা প্রাচীরের ধারণা দেখায়।
  • তারপর আমি ব্রাশ টুল ব্যবহার করে একটি চোখকে অন্য চোখে আলাদা করতে চাই কারণ আমি এর একটি চোখকে কমলা রঙ দিতে চাই এবং বাকি মুখের রঙ গোলাপী হবে।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এর মুখের জন্য কমলা এবং গোলাপী রঙ ব্যবহার করেছি।
  • বাস্তবসম্মত চেহারা প্রদান করতে এবং শিল্পে আরও বিশদ যোগ করতে আমি স্মাজ টুল ব্যবহার করেছি
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

    অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

53F0C920-2098-4C11-8EE9-0FD3C89C3A0D.png

FD73D240-E59E-47C3-A4D6-4CED628AC502.png

6391208C-BBB0-410D-BBFA-C334927177BC.png

44DF2E48-B41B-4496-948D-C9255C33904F.png

22D98D88-D039-4B3C-9A35-44FFFBE1E6FE.png

F5F4DA33-29B5-49E5-82E0-5C51A5C045D8.png

AFBE361F-4F8C-44D8-BA91-CA3A7BCBBD62.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

খুবই অসাধারণ একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। আপনার ডিজিটাল আট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। এত অসাধারন একটি পোস্ট আমাদের শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার করা ডিজিটাল আর্ট গুলো বরাবরই আমার কাছে খুবই ভালো লাগে। আগের ডিজিটাল আর্ট গুলোর মত এই ডিজিটাল আর্টটিও আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ সব সময় এত সুন্দর সুন্দর সব ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধারাবাহিকভাবে আজকেও আপনি অনেক সুন্দর করে কুকুরের মুখের ডিজিটাল আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। তাছাড়া আপনি এত চমৎকার করে ডিজিটাল আর্টের প্রক্রিয়ার সবসময় উপস্থাপন করেন যা আমাদের জন্য অত্যন্ত সহজবোধ্য। ডিজিটাল আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজকে চমৎকার ভাবে ডিজিটাল আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে। আপনার তৈরি ডিজিটাল আর্ট গুলো আমার ভিশন ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার করা ডিজিটাল আর্ট গুলো দেখতে অনেক ভালো লাগে। আজকের ডিজিটাল আর্ট টি অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

খুবই সুন্দর একটি ডিজিটাল আর্ট। কুকুরের মুখটা দেখতে কিউট লাগছে।ভেক্টর আর্টগুলো দেখতে ভালো লাগে।প্রতিটি ধাপ সুন্দর করে দেখিয়েছেন।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ একটি দৃশ্য চিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। ডিজিটাল চিত্রগুলো অনেক নিখুঁত হয়। এজন্য আমার কাছে অনেক ভালো লাগে এই ডিজিটাল চিত্রগুলো। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি ডিজিটাল চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে ভাইয়া আপনার তৈরি ডিজিটাল চিত্র অংকন টি। দেখতে অনেক চমৎকার লাগছে। প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 2 years ago 

প্রতিদিনের মত আজকেও আপনার এই ডিজিটাল আর্টি জাস্ট অসাধারণ হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে প্রতিনিয়তই এত সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টটি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে ভাইয়া। আপনার ডিজিটাল আর্ট ভীষণ রকম সুন্দর হয়েছে। আর এই সুন্দর ডিজিটাল আর্ট কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ অত্যন্ত সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51460.37
ETH 2243.25
USDT 1.00
SBD 2.01