ডিজিটাল আর্ট নম্বর #105 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ সন্ধ্যা বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ে আমার বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি ভেক্টর আর্ট হ্যালোইন কুমড়া শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 105টি শিল্প।

6FA19E5B-5C82-4C36-85CF-D7DE466D6C8B.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলি।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তরের জন্য যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 5X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি।
  • প্রথমে আমি আউটলাইন স্কেচ করি এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করি।
    -তাহলে আমি এর চোখ এবং নাক তৈরি করি যা দেখতে খুব বিপজ্জনক।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এর শরীরের জন্য কমলা এবং হলুদ রং ব্যবহার করেছি।
  • 3D ঠোঁট তৈরি করতে আমি বিভিন্ন ধরণের রঙ ব্যবহার করতাম।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

29EE0142-EC60-465D-972D-BB0537432555.png

05A9A71D-BB93-4118-8D7A-3F16ABC15A00.png

CE309859-DB13-423E-B387-E77CADCBBAE0.png

28234B44-7E0C-40C3-9F6C-9B4B7362B343.png

23CF0249-87C9-4BD2-8C54-0CFBA3C6298D.png

8D955B6A-FB5C-4585-8C52-A6ED6404C6FA.png

C279B8BA-F140-4DE7-8D07-019FAF17BC62.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  

আপনার এই ডিজিটাল আর্ট গুলো যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। এত সুন্দর ও নিখুঁত ভাবে আর্ট করেন যেন তা বলার বাইরে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ওয়াও ভাইয়া অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন, আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক অনেক ভালো লাগে প্রতিনিয়ত আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর আমাদেরকে উপহার দিতেছেন, এবং আর্ট গুলোর অনেক সুন্দর করে বর্ণনা দিয়েছেন, শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

ওয়াও ভাইয়া আপনি আমাদের মাঝে দারুন আশ্চর্যজনক একটি ডিজিটাল আর্ট তৈরি করে উপস্থাপন করেছেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমি অনেক পছন্দ করি। অনেক সুন্দর করে এটি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনি কি কোনো পেন টুল ব্যবহার করেন এসব ড্রইং করতে। একটু জানাইয়েন তো। আমার ও ইচ্ছা এ ধরনের পেইন্টিং করার। কিন্তু মাউস দিয়ে সম্ভব হয়না বা আমি পারিনা। একটু জানাবেন।

 3 years ago 

এককথায় এটি দুর্দান্ত ছিল প্রিয় ভাই আমার। আপনি বরাবরই দারুন ডিজিটাল আর্ট করেন। সত্যিই আমি মুগ্ধ হয়ে যাই। আপনারা এই কাজ গুলো দেখে শুভকামনা রইল।

 3 years ago 

আপনি খুব চমৎকার সুন্দরভাবে কি ড্রইং আমাদের মাঝে উপহার দিয়েছেন বরাবরই আপনার গানগুলো খুব ভালো হয়ে থাকে আপনার ড্রইং করার দক্ষতা অনেক ভালো। আপনারজন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

ভাইয়া আপনি একদম ভিন্নধর্মী একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার তৈরি ডিজিটাল আর্ট টি দেখতে আমার কাছে খুব খুব ভালো লেগেছে। আপনি অত্যন্ত সুন্দরভাবে ডিজিটাল আর্টের প্রতিটি ধাপ আমাদের মাঝে তুলে ধরেছেন। এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনি অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। আপনার তৈরি প্রতিটি আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আবারো দক্ষ হাতের একটি অসাধারন ডিজিটাল অংকন দেখলাম খুবই সুন্দর হয়েছে বেশ গুছিয়ে আপনি ধাপ গুলো উপস্থাপনা করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62684.33
ETH 2456.60
USDT 1.00
SBD 2.66