ডিজিটাল আর্ট নম্বর #103 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ সন্ধ্যা বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি। আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি প্রজাপতির ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এই সিরিজে এটি আমার 103টি শিল্প।

92ECAB3E-E691-452D-A6AE-2167FF098C30.png

BoC- line.png

প্রথমে আমি আমার মোবাইল ফোনে আর্ট সফটওয়্যারটি খুলি।

  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • নতুন ফাঁকা স্তরের জন্য যোগ বোতাম টিপুন।
  • আমি স্কেচ করার জন্য একটি 5.1X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আমি আউটলাইন স্কেচ করি এবং স্কেচিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করি।
    আমি এই শিল্পে ওভেল এবং বৃত্তাকার উভয় শাসক তৈরি করি। এই শিল্প বিভিন্ন স্তর উপর ভিত্তি করে. আমি শাসকের সাহায্যে এর মুখ তৈরি করি।
  • এর উইংস ব্রাশ টুল দিয়ে তৈরি।
  • আমি পেইন্টের জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এর মুখ এবং পেটের জন্য হলুদ রঙ ব্যবহার করেছি।
    -এর ডানা বিভিন্ন রঙের উপর ভিত্তি করে।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

753CEDC3-D820-4AFB-ABEE-F366D4A8B391.png

1427DD73-4D32-4357-980F-ADED4F51063C.png

EE886CD3-CB7C-46A3-B1D5-46D2AE02F906.png

0D4675C7-3D4F-4669-880B-9ED6B5855A5B.png

518B7522-BB54-4182-BFA6-7D351AA50AA1.png

EC8C5900-441C-4396-A0CD-51FD8CF917AD.png

C99E2B65-5944-499D-8B31-D865932D849F.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 3 years ago 

আপনার ডিজিটাল চিত্র অংকন টি অসাধারণ হয়েছে ।দেখতে খুবই সুন্দর লেগেছে আমার কাছে। পোকার কালার টা বেশ দারুন মিলেছে । ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

সত্যি বলতে ভাইয়া আপনার এই কাজগুলি আমার প্রচন্ড ভালো লাগে এবং আমিও চেষ্টা করেছি আজকে হালকা সাকসেস হয়েছি। বেশ ভালো লাগলো। আপনি দারুণভাবে এটি তৈরি করেছেন। প্রতিটি ধাপ সুন্দর উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলোর যতই প্রশংসা করিনা কেন সেটা কম হয়ে যাবে। আপনার বেশ কয়েকটি ডিজিটাল আর্ট দেখার সৌভাগ্য আমার হয়েছে। প্রত্যেকটা আর্টই আমার কাছে খুব ভালো লেগেছে। স্বাভাবিকভাবে আজকের প্রজাপতির ভিক্টর আর্ট অনেক ভালো হয়েছে। আপনার ডিজিটাল আর্টের প্রক্রিয়ার ধাপগুলো সুন্দর আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আজকে অসাধারণ কলার্ফুল একটা ডিজিটাল আর্ট করেছেন। আমার কাছে তো দেখে বেশ ভালো লাগলো। কালার কম্বিনেশন টা অসাধারন হয়েছে। কাছে বেশ ভালো লাগলো। আপনার প্রত্যেকটা ডিজিটাল আর সব সময় ভালো লাগে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

প্রজাপতি 🦋 ডিজিটাল আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে কালার ব্যবহার করে চিত্রগুলো ফুটিয়ে তুলেছেন। আমার কাছে ডিজিটাল আর্ট অনেক আগে থেকেই ভালো লাগে। ভালোবাসা রইলো প্রিয় ভাই।

 3 years ago 

আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট আমি দেখি। সত্যি বলতে অসাধারন হয় আপনার ডিজিটাল আর্ট গুলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া, বরাবরই আপনার ডিজিটাল আর্ট গুলো অনেক বেশি সুন্দর হয়ে থাকে। আপনার ডিজিটাল আর্টের পোস্ট যখনই দেখি তখনই মুগ্ধ হয়ে যাই। আপনার তৈরি করা এমন কোন ডিজিটাল আর্ট নেই যেটি আমার কাছে ভাল লাগেনি। আপনার তৈরি করা ডিজিটাল আর্ট গুলো সত্যিই অসাধারণ সুন্দর হয়ে থাকে। এবং আপনি খুব সুন্দর ভাবে সেই ডিজিটাল আর্ট এর প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার তৈরি করা প্রত্যেকটি ডিজিটাল আট আর্ট দেখতে অনেক সুন্দর হয় । আপনি অনেক সুন্দর ভাবে তৈরি করার পাশাপাশি ধাপ গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে উপস্থাপন করেন ।
আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62854.40
ETH 2463.99
USDT 1.00
SBD 2.65