ডিজিটাল আর্ট নম্বর #102 - 10% Beneficiary to shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সম্প্রদায়!

শুভ বিকাল বন্ধুরা! এই আশ্চর্যজনক সম্প্রদায়ের বন্ধুরা কেমন আছেন? আমি আশা করি আমার সকল বন্ধুরা ভাল এবং সুখী। আল্লাহর রহমতে আমিও সুখে আছি এবং ভালো আছি।

আজ আমি এখানে একটি নতুন ডিজিটাল ভেক্টর আর্ট নিয়ে এসেছি যেখানে আমি রাগী পাখির ভেক্টর আর্ট শেয়ার করতে যাচ্ছি। মূলত আমি রাগী পাখির খেলা থেকে অনুপ্রাণিত। এটি একটি দুর্দান্ত গেম যা আপনার আইকিউ লেভেল বাড়াতে সাহায্য করে। আমি এই শিল্প তৈরি করতে (IbisPaint X) ব্যবহার করি। আমি আশা করি আপনি আমার ডিজিটাল অঙ্কন পছন্দ করেন. এটি আমার ডিজিটাল ভেক্টর আর্ট সিরিজের 102টি শিল্প।

02BD10F3-3412-47BE-93EC-B0F03BA81F9A.png

BoC- line.png

  • প্রথমে আমি আর্ট সফটওয়্যার খুলি।
  • তারপর ক্যানভাসের সাইজ সিলেক্ট করুন যা একে একে সাইজ করা হবে।
  • একটি নতুন ফাঁকা স্তরের জন্য যোগ বোতাম টিপুন।
  • এবার আমি স্কেচ করার জন্য একটি 5X পুরুত্বের ব্রাশ টুল ব্যবহার করছি
  • প্রথমে আমি বাউডারির আউটলাইন স্কেচ করি তারপর তার চোখ এবং ঠোঁট তৈরি করি। আমি এর লেজও ডিজাইন করি। সমস্ত কাজ শুধুমাত্র একটি স্তরে সঞ্চালিত হয়।
  • আমি রঙ করার জন্য বালতি টুল বেছে নিয়েছি।
  • আমি এই রাগী পাখির জন্য হলুদ রং ব্যবহার করেছি। এর চোখের আকৃতি রাগ প্রকাশ করে। চোখ ও লেজে কালো রং ব্যবহার করা হয়েছে।
  • আপনি যদি আমার শিল্প পছন্দ করেন, মন্তব্য বিভাগে আপনার মতামত শেয়ার করুন.

ছবির উৎস এখানে

অঙ্কন সরঞ্জাম:


আমি নীচে উল্লিখিত তিন থেকে চারটি টুল ব্যবহার করি।

  1. ব্রাশ টুল: মুখের রেখা আঁকতে ব্রাশ টুল ব্যবহার করুন। এটি সমস্ত অঙ্কন জুড়ে প্রধান হাতিয়ার।
  2. মুছে ফেলার টুল: ভুল লেন ইত্যাদি সরাতে।
  3. বালতি টুল: সীমানার নীচে নির্দিষ্ট জায়গা পূরণ করতে।

E593AFC5-0093-4A79-9CA7-B0EB10AC23B3.png

E57B504A-E159-44A1-B6D3-012E0EC45BD9.png

3092EEFB-D9E7-46D0-A0D8-EB8C07EEA24C.png

1622E68F-36C6-4BBD-AD33-93EEE139E4B9.png

9E673052-D936-4D23-B6F0-34D6684B7948.png

DE08DD93-4A68-4320-8778-A66086E8DC24.png

4A721BD7-C0D0-4340-8B98-2718C8968CF1.png

BoC- line.png


আমার পোস্ট পড়া এবং দেখার জন্য ধন্যবাদ. আমি আশা করি আপনি আমার পোস্ট পছন্দ করেন.

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt4fGKieeNmnoQFv9ngfzMf41xU4pwAHfeFqAAA5YJ7SbbwoWUGZ4us8pdnq6z9rRdD3G91cTDQVfHyTAYcN.png


@bountyking5
অনুসরণ করুন | আপভোট | শেয়ার করুন | মন্তব্য

Sort:  
 2 years ago 

কি বলবো ভাই আপনার ডিজিটাল আর্ট গুলো আমার ভিশন ভালো লাগে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আজকের ডিজিটাল আর্টতো আশ্চর্যজনক লেগেছে। একদম প্রশংসা করার মতো কাজ করেছেন। আমার কাছে তো এইরকম আর্ট গুলো ভীষণ ভালো লাগে। আপনার আজকের ডিজিটাল আর্ট দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও ভাইয়া চমৎকার লাগছে দেখতে। আপনার করা প্রতিটি ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আজও আপনি সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেন। প্রতিটি ধাপ আপনি অনেক নিখুঁত ভাবে তৈরি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর করে আপনি একটি ডিজিটাল আর্ট তৈরি করেছেন ভাইয়া, আপনার তৈরি করা আর্টি আমার কাছে অনেক ভালো লেগেছে, আপনি অনেক দক্ষতার সাথে ডিজিটাল আর্ট গুলো করে থাকেন, অনেক সুন্দর করে আপনি আর্ট গুলো উপস্থাপনা করেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো বরবরই অনেক সুন্দর হয়। আজো তার ব্যাতিক্রম নয়। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই নিখুঁতভাবে আপনি পুরো চিত্র কোনটি সম্পন্ন করেছেন। চিত্রাংকন এর ধাপগুলো আপনি খুবই গোছালোভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা ছিল ভাল লাগার মত। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

বাহ বেশ চমৎকার একটি অ্যাংরি বার্ড বানিয়েছেন আপনার ডিজিটাল আর্টের মাধ্যমে। আসলে আপনার কাছ থেকে প্রতিনিয়ত সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট দেখতে পাই। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ডিজিটাল আর্ট আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি বরাবরই ডিজিটাল আর্ট করে থাকেন।বেশ ভালো লাগে। আপনার দক্ষতা আছে বলতে হয়। এটাও বেশ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অ্যাংরি বার্ড টা বেশ সুন্দর এঁকেছেন। খুবই খুবই রাগী রাগী মনে হচ্ছে। আপনার আঁকা ভেক্টর দিয়ে ডিজিটাল আর্টগুলো অনেক সুন্দর হয়।আসলেই আপনার আর্টগুলোর প্রশংসা না করে পারা যায় না।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার ভিজিটার পেন্টিং টি অত্যান্ত দুর্দান্ত হয়েছে।এক কথায় অসাধারণ আপনি খুব সুন্দর ভাবে দক্ষতার সাথে চিত্রকর্মটি সম্পন্ন করেছেন আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি, ভালো থাকবেন ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57613.91
ETH 2390.20
USDT 1.00
SBD 2.43