" ছোট ভাই আয়ানের জন্মদিনের সুন্দর মুহূর্ত " || ১০ % বেনিফিসিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২৩ শ্রাবণ-১৪২৯ বঙ্গাব্দ-রোজ রবিবার - ৭ আগস্ট

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-08-07_15-17-16-262.jpg

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে আমার ছোট ভাই আয়ানের জন্মদিনের অনেক সুন্দর মুহূর্ত শেয়ার করতে যাচ্ছি। গত দুদিন আগে আমার ছোট ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠান উপস্থাপন করেছিলাম। সকাল থেকে রাত পর্যন্ত অনেক সুন্দর সময় কাটিয়েছি সবার সাথে। কিছুদিন ধরে ওর জন্মদিন উপলক্ষে অনেক কিছু ভেবেছিলাম। আমার ছোট ভাই আয়ানের জন্য আপনারা সবাই দোয়া করবেন। যেন ও ভবিষ্যতে অনেক ভালো হতে পারে। বন্ধুরা আর কথা না বাড়িয়ে আয়ানের জন্মদিনের সুন্দর মুহূর্ত চলুন একবার দেখে নেওয়া যাক। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220807_151808.jpg

IMG-20220805-WA0002.jpg

আয়ানের জন্মদিন উপলক্ষে আমি প্রথমে ছোট বাচ্চাদের খেলনা দোকানে গিয়েছি । এরপর সেখান থেকে আমি ওর জন্য সুন্দর একটি খেলনা কিনেছি। ও আমার কাছে অনেকদিন ধরেই বলেছে এরকম খেলনা ওর অনেক ভালো লাগে। তাই আর দেরি না করে চলে গেলাম খেলনার দোকানে। খেলনাটি হাতে পেয়ে সে অনেক খুশি হয়েছিল। ওর খুশি দেখে আমারও অনেক ভালো লেগেছিল।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220807_150846.jpg

IMG_20220807_154450.jpg

খেলনা দোকানে খেলনা কিনে নেওয়ার পর ছোট বাচ্চাদের কাপড়ের দোকানে চলে গেলাম। কাপড়ের দোকান থেকে আয়নের জন্য অনেক সুন্দর একটি ড্রেস কিনে নিলাম। আয়ানের ড্রেস কিনে নেওয়ার পর আমি আমার শাড়ি কেনার জন্য শাড়ির দোকানে চলে গেলাম। এরপর সেখান থেকে আমি আমার পছন্দমত সুন্দর একটি হলুদ শাড়ি কিনে নেই। শাড়িটি আমার কাছে অনেক ভালো লেগেছে তাই ভেবেছিলাম আয়ানের জন্মদিনের সন্ধ্যায় এই শাড়িটি পড়বো।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220807_154548.jpg

IMG_20220807_152101.jpg

মার্কেট থেকে কেনাকাটা করার পর আমি বাসায় চলে আসলাম। এরপর আমি আয়ানের বাসায় চলে গেলাম সুন্দর করে ঘর সাজানোর জন্য। দুপুর থেকে বিকেল পর্যন্ত আমি সাদিয়া আপু ও মাহির ভাইয়ার সাথে পুরো ঘরটি বেলুন এবং অন্যান্য জিনিস দিয়ে সুন্দর করে সাজিয়ে নিলাম। পুরো ঘরটি সম্পূর্ণ সাজানোর পর দেখতে অনেকটাই সুন্দর লেগেছে। ছোট ভাই আয়ানের কাছেও অনেক ভালো লেগেছে। সবকিছু ওর জন্য করা ওর কাছে ভালো লাগলে আমাদের কাছেও ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

IMG_20220807_152127.jpg

IMG-20220805-WA0022.jpg

অবশেষে সন্ধ্যায় আমরা সবাই একসাথে আয়ানের জন্মদিন পালন করলাম। সবার সাথে অনেক ছবি উঠেছি অনেক আনন্দ করেছি। কেক কাটার পর্ব শেষ করে আমরা খাওয়া-দাওয়ার পর্ব শেষ করে নিয়েছি। আয়ানের জন্মদিনের দিনটি আমার কাছে অনেক ভালো লেগেছে। অনেক আনন্দময় সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

এই ছিল আমার আজকের জন্মদিনের সুন্দর একটি মুহূর্ত। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়ছোট ভাইয়ের জন্মদিন
ছবি তোলার মাধ্যমRealme 9 i
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

আপু দেখে মনে হচ্ছে ছোট ভাইয়ের জন্মদিনে খুব সুন্দর সময় কাটিয়েছেন। আপনার ছোট ভাইটি দেখতে অনেক কিউট। সেই সাথে আপনার হলুদ শাড়িটিও খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্ট টি দেখার জন্য

 2 years ago 

প্রথমে আয়ানের জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো। প্রিয় মানুষদের সাথে সুন্দর সময় কাটিয়েছেন। বাচ্চা জন্য খেলনা কিনেছেন। মনে হয় বাচ্চা অনেক খুশি হয়েছে। আসলে বাচ্চারা খেলনা পেলে খুবই আনন্দিত হয়।। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

প্রথমে আপনার ছোট ভাই আয়নের জন্য জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। দোয়া করি যেন তারা আগামী দিনগুলো খুব ভালো কাটে। ছবি দেখেই বোঝা যাচ্ছে আপনারা সবাই মিলে অনেক ইনজয় করেছেন আইয়ানের জন্মদিন। আয়ান এবং আপনাদের সকলের জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

জী আপু অনেক ইনজয় করেছি। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট দেখার জন্য

 2 years ago 

দেখে তো মনে হচ্ছে বেশ মজা করেছেন আপনার ছোট ভাইয়ের জন্মদিনে। সকল বাচ্চারা খেলনা বেশ পছন্দ করে। আপনার ভাই অনেক খুশি হয়েছে খেলনা পেয়ে মনে হচ্ছে। আপনার কাটানো এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য। জী ভাইয়া অনেক খুশি হয়েছে

 2 years ago 

আপনার ছোট ভাই তো দেখতে অনেকটা আপনার মতই। দেখে মনে হচ্ছে খুবই সুন্দর সময় কাটিয়েছেন এবং মজা করেছেন। আপনার এত সুন্দর মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59696.15
ETH 2618.35
USDT 1.00
SBD 2.41