" মজাদার বেগুন ভাজি রেসিপি " || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ৫ অগ্রহায়ণ -১৪২৯ বঙ্গাব্দ-রোজ সোমবার - ২১ নভেম্বর ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

IMG_20221121_201920.jpg

সম্পূর্ণ তৈরি রেসিপি

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি রেসিপি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে অল্প সময়ের তৈরি বেগুন ভাজার রেসিপি শেয়ার করবো। বেগুন আমার কাছে খেতে অনেক ভালো লাগে। আমি বেশি ভাগ সময় বেগুন ভাজি করে খাই । আমার পরিবারের সবাই এভাবে খেতে অনেক পছন্দ করে। খুব অল্প উপকরণ দিয়ে মজাদার এই বেগুন ভাজি রেসিপি তৈরি করা যায়। আশা করি আমার আজকের বেগুন ভাজি রেসিপি আপনাদের সবার অনেক ভালো লাগবে। তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক মজাদার বেগুন ভাজি রেসিপি।

45GZQU3cWrxUjsnCvK7pardjuDoZhfdbhtdYnzxR7KQVCCbcUXLdTeiC3rQMxRjiWN2eXTHN6TjJcNoSTyF6ap16wMcpHWG1B7ct3gbAnyQRBJFS4kGaYLCJma48KYAjZvNjxcLmsnWXmy6YCuW6UqhhWmjy69pk85FxCYBrtaPdBBduWScUFFxQ8XYYWKibqh3L.png

IMG-20220926-WA0009.jpg

45GZQU3cWrxUjsnCvK7pardjuDoZhfdbhtdYnzxR7KQVCCbcUXLdTeiC3rQMxRjiWN2eXTHN6TjJcNoSTyF6ap16wMcpHWG1B7ct3gbAnyQRBJFS4kGaYLCJma48KYAjZvNjxcLmsnWXmy6YCuW6UqhhWmjy69pk85FxCYBrtaPdBBduWScUFFxQ8XYYWKibqh3L.png

Picsart_22-11-21_19-59-13-545.jpg

ক্রমিক নংউপকরণপরিমাণ
১.বেগুন২ টি
২.লবণস্বাদমতো
৩.হলুদ১ চা চামচ
৪.মরিচ গুঁড়া১ চা চামচ
৫.তেলপরিমাণ মতো

45GZQU3cWrxUjsnCvK7pardjuDoZhfdbhtdYnzxR7KQVCCbcUXLdTeiC3rQMxRjiWN2eXTHN6TjJcNoSTyF6ap16wMcpHWG1B7ct3gbAnyQRBJFS4kGaYLCJma48KYAjZvNjxcLmsnWXmy6YCuW6UqhhWmjy69pk85FxCYBrtaPdBBduWScUFFxQ8XYYWKibqh3L.png

রান্না করার প্রক্রিয়া

45GZQU3cWrxUjsnCvK7pardjuDoZhfdbhtdYnzxR7KQVCCbcUXLdTeiC3rQMxRjiWN2eXTHN6TjJcNoSTyF6ap16wMcpHWG1B7ct3gbAnyQRBJFS4kGaYLCJma48KYAjZvNjxcLmsnWXmy6YCuW6UqhhWmjy69pk85FxCYBrtaPdBBduWScUFFxQ8XYYWKibqh3L.png

ধাপ ১

IMG_20221121_195553.jpg
প্রথমে বেগুন গুলো গোল গোল করে কেটে নেই। এরপর ভালো ভাবে ধুয়ে নেই ভেজা নেওয়ার জন্য।

ধাপ ২

IMG_20221121_195625.jpg
এরপর পরিষ্কার একটি পাত্র নিয়ে নেই। পাত্রের মধ্যে কেটে রাখা বেগুন পরিমাণ মতো লবণ ,হলুদ দিয়ে ভালো ভাবে মেখে নেই।

ধাপ ৩

IMG_20221121_195645.jpg
পরিমাণ মতো সবকিছু দিয়ে দেওয়ার পর ভালো ভাবে মেখে নিয়ে পাত্রের মধ্যে কিছুক্ষণ রেখে দেই।

ধাপ ৪

IMG_20220405_134712.jpg
পরিষ্কার একটি কড়াই চুলার মধ্যে বসিয়ে দেই। এরপর পরিমাণ মতো তেল কড়াই এর মধ্যে দিয়ে নেই।

ধাপ ৫

IMG_20221121_195700.jpg
কড়াই এর তেল গরম হয়ে এলে বেগুন গুলো একটি একটি করে দিয়ে নেই। এরপর ভালোভাবে ভাজা হয়ে এলে নামিয়ে নেই।


অবশেষে তৈরি হয়ে এলো মজাদার বেগুন ভাজি রেসিপি। আশা করি আমার আজকের রেসিপি আপনাদের সবার অনেক ভালো লেগেছে। যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের মহামূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।


পোস্ট বিবরণ
রেসিপিমজাদার বেগুন ভাজি
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

IMG-20220927-WA0000.jpg


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

D41SXfFeYPsPp5xcsZFFkiVMGrB12a4FQvMV6qVTUN7Zka5rNRYAMEsae2vizgtDBoxf5kKC5E5xWexskXP1s4tm7CoN928ppYMDtzHY1CXxDg1MhbG6ZYbHuP4fWp7fCEcFRzeRS9fMfQBPuQ8oWU7E4iQUGCEsuxSbhAPzDP5do6EDMoe5op66faGpx39pNMgS1hEdWrifRXdmSPhzKG.png

qPJmwNUkWBAa5GRZBvWdEfzJF5Qt9UgiEmiRwaanKp7xXNAvvPsx6VQk1YJh91QHG4o1KcbPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wvye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98RSxFS5ySqTnBYhzXJ6aYbS1Y6YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

আহ্ বেগুন ভাজি দেখে দুঃখের কথা মনে পড়রো। আজ সকালে আমি বেগুন ভাজি করছিলাম। বাবু খুব বিরক্ত করছিলো এজন্য ওকে রান্নাঘরের বাহিরে রাখতে আসি। এরপর বেগুনের কথা আর মনে নাই।একটু পর সারা বাসায় পোড়া গন্ধ। দৌড়ে গিয়ে দেখি বেগুন ভাজা পুড়ে ছাই। আপনার বেগুন ভাজার রেসিপি দেখে সকালের স্বাদ টা এখন নিলাম😪

 2 years ago 

চলে আসুন আপু আমাদের বাসায় বেগুন ভাজি দাওয়াত নিতে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বেগুন ভাজি রেসিপি দেখে তো জিহ্বা দিয়ে পানি চলে আসলো আপু। আমার অনেক পছন্দের একটা রেসিপি।গরম ভাতের সাথে খেতে অনেক সুস্বাদু লাগে। বেগুন ভাজা করার প্রসেস টা সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

জি ভাইয়া গরম ভাতের সাথে খেতে অনেক মজা লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

ওয়ালাইকুম আসসালাম,
বেগুন ভাজা খেতে আমার খুব ভালো লাগে। আজকেও বেগুন ভাজা দিয়ে ভাত রুটি দুটোই খেয়েছি। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এই বেগুন ভাজার রেসিপিটা শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপু আপনার বেগুন ভাজি দেখে খিদা লেগে গিয়েছে। আমার কাছে আবার বেগুন ভাজি খেতে খুবই ভালো লাগে। গরম ভাতের সাথে বেগুন ভাজি খেতে খুবই সুস্বাদু লাগে। আপনি খুব সুন্দর ভাবে বেগুন ভাজির ধাপগুলো বর্ণনা করেছেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার কাছে ও গরম ভাতের সাথে বেগুন ভাজি করে খেতে অনেক মজা লাগে। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার বেগুন ভাজি দেখে খুব ভালো লাগলো। বেগুন ভাজি গরম ভাতের সাথে খেতে খুবই ভালো লাগে। আপনি যেভাবে বেগুন ভাজি করেছেন দেখে মনে হচ্ছে নিশ্চয়ই অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছে। আপনি রান্নার প্রক্রিয়া খুব চমৎকারভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এত চমৎকার রেসিপি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

জি ভাইয়া খেতে অনেক সুস্বাদু হয়েছিল ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বেগুন ভাজি আমার খেতে অনেক ভালো লাগে। গরম ভাতে বেগুন ভাজি খাওয়ার মজাই আলাদা। কিন্তু দুর্ভাগ্য বেগুন ভাজি খেলে আমার এলার্জিতে সমস্যা করে। তাই অনেক সময় খাওয়ার ইচ্ছা থাকলেও খেতে পারি না। কিভাবে বেগুন ভাজি করতে হয় আপনি তা সুন্দরভাবে আমাদেরকে দেখিয়েছেন। এত সুন্দর বেগুন ভাজির রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

বেগুন খেলে আমার ও অনেক সমস্যা হয় ভাইয়া, ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

বেগুন আমারও অনেক পছন্দ আমিও প্রায় সময় বেগুন এরকম করে ভাজি করে খেয়ে থাকি। এরকম বেগুন ভাজি গরম ভাত কিংবা পোলাওয়ের সাথে খেতে খুবই ভালো লাগে। তাছাড়া বেগুন আমি বিভিন্ন মাছের সাথেও খেয়ে থাকি খুবই ভালো লাগে আমার কাছে বেগুন তরকারি। আপনার বেগুন ভাজিটি দেখতে ভালো লাগছে। তবে আমার কাছে মনে হচ্ছে আপনার রেসিপিটি অসম্পূর্ণ থেকে গিয়েছে। শুধুমাত্র আপনি কড়াইতে বেগুন দিলেন কিন্তু তারপরে কি করলেন সেটা আর দেখার নেই সেই ছবিগুলো দেখানোর দরকার ছিল আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

বেগুন ভাজি আমার প্রিয় খাবারের মধ্যে একটি। গরম ভাতের সাথে বেগুন ভাজি খেতে খুবই ভালো লাগে। আপনার বেগুন ভাজিগুলো দেখেই মনে হচ্ছে, খেতে খুব সুস্বাদু হয়েছে। এই রেসিপিটার সবচেয়ে ভালো দিক হচ্ছে, খুব অল্প সময়ে এবং ঘরে থাকা সাধারণ উপকরণ দিয়ে এই রেসিপিটা তৈরি করে খাওয়া যায়। অনেক ধন্যবাদ আপু, রেসিপিটা শেয়ার করার জন্য।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

বেগুন ভাজি আমারো খুবই পছন্দের একটি রেসিপি আপু।আর এমন মোটা বেগুন গুলোর স্বাদ যেনো আরো বেশি। গরম ভাত বলেন আর ভুনা খিচুড়ি বলেন দুইটার সাথেই এই বেগুন ভাজি অনেক ভালো লাগে। দারুন ছিলো আপনার বেগুন ভাজির এই রেসিপিটি।

 2 years ago 

জি ভাইয়া গরম ভাত আর ভুনা খিচুড়ি সাথে খেতে অনেক মজা লাগে

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81