" চিড়িয়াখানা ঘুরতে যাওয়ার কিছু সুন্দর ফটোগ্রাফি " || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২৪ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার | ৮ এপ্রিল ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন


আপনার সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-04-08_17-14-42-385.jpg

প্রতিদিনের মত আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে আমার বাইরে যাওয়ার কিছু সুন্দর মুহূর্ত শেয়ার করব। অনেকদিন হয়েছে বাইরে কোথাও যাওয়া হচ্ছে না। বাসায় এক ঘেয়েমি থাকতে সত্যি আর ভালো লাগছে না। তাই আমার পরিবার ঠিক করল একটু বাইরে বেড়াতে যাবে। রমজান মাস এসে গেল এই সময় বাইরে যাওয়ার ইচ্ছা করে না। হঠাৎ আমার ফুপি আমাকে ফোন দিল, এবং ফোন দিয়ে আমাদের তাদের বাসায় দাওয়াত করলো। যেহেতু এক ঘেয়েমি বাসায় থাকতে ইচ্ছে করছে না তাই পরিবারে সবাইকে নিয়ে ফুপির বাসায় ঘুরতে গেলাম। ফুপির বাসায় ঘুরতে গিয়ে অনেক ভালো লাগলো। সন্ধ্যায় ইফতারের পর্ব শেষ করে এবং খাওয়া-দাওয়া শেষ করে আমরা অনেক রাত পর্যন্ত আড্ডা দিলাম। আড্ডা দেওয়া সময় আমার সবাই ঠিক করলাম রংপুর চিড়িয়াখানা ঘুরতে যাব।


গত বুধবার আমরা সবাই রংপুর চিড়িয়াখানা যাওয়ার জন্য প্রস্তুত হলাম। সকালের দিকে রোদ একটু বেশি থাকার কারণে আমরা বিকেলে সময়টা ঠিক করে নিলাম যাওয়ার জন্য। সত্যি কথা বলতে বাইরে যেতে কার না ভালো লাগে আমার অনেক ভালো লেগেছিল। অনেক কথা বলেছে আর কথা না বাড়িয়ে তাহলে বন্ধুরা চলুন দেখে নেওয়া যাক চিড়িয়াখানার কিছু সুন্দর মুহূর্ত।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG-20220406-WA0016.jpg

IMG_20220408_173652.jpg

উপরের ছবিতে যে প্রথম ছবিটি দেখা যাচ্ছে সেটি হচ্ছে মেনগেট। এখানে দুটি গেট রয়েছে প্রথমটি ভিতরে যাওয়ার জন্য দ্বিতীয় টি বাইরে আসার জন্য। এবং এর ডান দিকে টিকিট কাউন্টার বসে রয়েছে। ছোট-বড় সবার টিকিট 10 টাকা করে নিচ্ছে দেখে অনেক ভালো লাগলো।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220408_173640.jpg

IMG_20220408_173615.jpg

এখানকার পরিবেশটি দেখতে অনেক ভালো লাগলো। গেট দিয়ে প্রবেশ করে হাতের বাম দিকে এই রাস্তাটি আমার চোখে পরলো রাস্তার দুদিকেই সবুজ গাছ লাগানো এবং পরিষ্কার পরিচ্ছন্ন ছিল দেখে সত্যিই অনেক ভালো লাগলো।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220408_170452.jpg

IMG_20220408_173041.jpg

হরিণটি দেখতে অনেক সুন্দর লাগছে তাই আর দেরি না করে আমার ফোনে হরিণটিকে ক্যামেরাবন্দি করলাম। আশা করি আমার তোলা হরিণের ছবিটি আপনাদের ভালো লাগবে।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220408_173354.jpg

IMG_20220408_173409.jpg

এই প্রাণীটি কে আমরা সবাই চিনি এর নাম জলহস্তি। এরা জলে থাকতে খুব পছন্দ করে। এদের বেশির ভাগ সময় জলে দেখা যায়।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220408_173602.jpg

IMG_20220408_173545.jpg

উপরের ছবিতে দুটি প্রাণী কে আমরা চিনি প্রথমটি হচ্ছে সিংহ, এবং দ্বিতীয়টি গাধা। সিংহটিকে দেখে আমি অনেক ভয় পেয়েছিলাম তাই ওর কাছ থেকে ছবি তুলতে পারিনি।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220408_173026.jpg

IMG_20220408_173207.jpg

বানর কে আমরা সবাই চিনি। তবে আমার তোলা ছবির মধ্যে শুধু বানর নয় হনুমান ও রয়েছে। আমার কাছে বানরের নাচ দেখতে অনেক ভালো লাগে।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

IMG_20220408_173121.jpg

IMG_20220408_173523.jpg

উপরের ছবিতে ময়ূর ও ক্যাসোয়ারি পাখি দুটি রয়েছে। দুটিকে দেখতে অনেক সুন্দর লাগছে। বিশেষ করে আমার কাছে ময়ূর দেখতে অনেক ভালো লাগে। এই ছিল আমার আজকে চিড়িয়াখানার কিছু সুন্দর ফটোগ্রাফি।


আজ এখানেই শেষ করছি। আপনাদের সাথে আমার আবার দেখা হবে অন্য কোন জায়গায় ঘুরতে যাওয়ার সুন্দর মুহূর্ত নিয়ে। আশা করি আমার আজকের পোস্ট টি আপনাদের সবার কাছে ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

ক্যামেরার নামRealme 8 5G
ফটোগ্রাফি ধরণরেনডম ফটোগ্রাফি
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনরংপুর

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে কিছু সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। মাঝে মাঝে এরকম ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালো লাগে। আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য

 2 years ago 

আপনার চিড়িয়াখানা ভ্রমণের দৃশ্য আমার খুব ভালো লেগেছে। বিশেষ করে বিভিন্ন প্রকার ফটোগ্রাফি । এই ফটোগ্রাফির মধ্য দিয়ে আপনি সুন্দর একটি ব্লক তৈরি করে পোস্ট করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

রংপুর চিড়িয়াখানায় গিয়ে খুবই আনন্দ মুখর সময় কাটিয়েছেন বুঝতে পারছি। বেশ ঘোরাঘুরি করে অনেকগুলো ফটোগ্রাফি ক্যাপচার করেছেন আর সেই ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। ভিন্ন ভিন্ন রকমের প্রাণীর ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। চিড়িয়াখানা ঘুরতে যাওয়ার কিছু সুন্দর ফটোগ্রাফি চমৎকার উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার কথা শুনে আমার অনেক ভালো লাগলো এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

চিড়িয়াখানা নামটা শুনলেই সামনে যেন রং বেরংয়ের নানা প্রজাতির পশুপাখি চোখের সামনে ফুটে উঠে। চিড়িয়াখানায় সময় টা দারুণ কাটিয়েছেন আপু। তবে আমি সবচেয়ে আশ্চর্য হয়েছি জলহস্তিটা দেখে একেবারে অসারে শুয়ে আছে। বাকিগুলো ভালো ছিল। অনেক সুন্দর ফটোগ্রাফি এবং উপস্থাপন করেছেন। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

চিড়িয়াখানায় গেলে নানা রকম জীবজন্তু পশুপাখি দেখতে পাওয়া যায়। সেখানে গেলে অনেক সময় মানসিকতা ঠিকঠাক হয়ে যায়। অসংখ্য ধন্যবাদ চিড়িয়াখানার কিছু সুন্দর মুহূর্ত আমাদের সাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য

 2 years ago 

image.png


রংপুর চিড়িয়াখানা যাওয়ার ইচ্ছা থাকলেও কখনো যাওয়া হয়নি আপু। তবে আপনার এই পোষ্টের মাধ্যমে চিড়িয়াখানার ভিতরের পরিবেশের কিছুটা জানতে পারলাম। অনেক সুন্দর ভাবে পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার মাধ্যমে রংপুর চিড়িয়াখানা দেখতে পেলাম আমরা । জলহস্তী দেখে অনেকটা হাসি পেল আমার। হাহাহা । কিভাবে পেটে দিয়ে উল্টিয়ে দিয়ে ঘুম পারতেছে । অনেক ভাল ছিল আপনার উপস্থাপনা । আপনার জন্য অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপু আপনি চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে অনেক আনন্দ করেছেন এটা বোঝাই যাচ্ছে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার আনন্দঘন মুহূর্ত গুলো ফটোগ্রাফির মাধ্যমে উপস্থাপন করেছেন। অনেক সুন্দর একটি পোষ্ট সকলের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে অসাধারণ কিছু মুহূর্ত কাটিয়েছেন দেখে বোঝা যাচ্ছে। খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। সব কিছুর খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন।এইরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপু আপনি চিড়িয়াখানা ঘুরতে যাওয়ার কিছু সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54657.34
ETH 2331.85
USDT 1.00
SBD 2.14