" কলেজের নবীন বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান " || 10 % Beneficiary to @ shy-fox

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ১৬ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার | ৩০ মার্চ ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-03-30_19-54-00-825.jpg


প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম। নতুন একটি পোস্ট নিয়ে। আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। অনার্স প্রথম বর্ষের স্টুডেন্ট। আমি কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজে এর ছাত্রী। আজ আমি আমার জীবনের কিছু আনন্দময় মুহূর্ত নিয়ে আপনাদের মাঝে শেয়ার করবো। আজ রোজ বুধবার, আজ আমার কলেজে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। তাই আজ সকালে ঘুম থেকে উঠে নতুন জামা পড়ে কলেজ য়াওয়ার পথে রহনা হলাম। কলেজের গেটে পা দিতেই মনের ভেতর অদ্ভুত এক আনন্দ বাড়তে থাকে। কলেজের ভিতরে গিয়ে দেখি আমার সব ফ্রেন্ডরা মজা করতেছে। দেখে অনেক ভালো লাগলো। তবে অনুষ্ঠানের মাঝে একটি মজার ঘটনা ঘটেছিল যা আমি আপনাদের মাঝে শেয়ার করব। বেশি কথা না বাড়িয়ে চলুন বন্ধুরা দেখে নেওয়া যাক আমার কলেজের কাটানো কিছু আনন্দময় মুহূর্ত।

IMG_20220330_193917.jpg

আপনারা উপরে ছবিতে যে গেট টি দেখছেন আমার কলেজে প্রবেশ করা প্রথম গেট। নবীন বরণ অনুষ্ঠান উপলক্ষে আমাদের এই গেট টি অনেক সুন্দর ভাবে সাজানো হয়েছে। বিভিন্ন রঙের লাইটিং ও সুন্দর কিছু ফুল দিয়ে সাজানো হয়েছে।


IMG_20220330_193613.jpg

IMG_20220330_194008.jpg

নবীন বরণ অনুষ্ঠান উপভোগ করতে কলেজের সকল স্টুডেন্টদের আমন্ত্রণ জানানো হয়েছে। এবং তারা সকলেই অনুষ্ঠানটি উপভোগ করেছে। আমি কলেজের সকল প্রফেসর গনকে জানাই অসংখ্য ধন্যবাদ। আমাদের সকল নতুন স্টুডেন্টদের ফুল দিয়ে বরণ করে নেয়ার জন্য।


IMG_20220330_193241.jpg

IMG_20220330_193538.jpg

এখন প্রফেসর আমাদের বিষয় সম্পর্কে কিছু কথা বলছে । যা শুনে অনেক ভালো লাগলো। প্রফেসরগন তাদের নিজের মূল্যবান বক্তব্য শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত করেছেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠান দেখতে অনেক ভালো লেগেছে।


IMG_20220330_194545.jpg

IMG_20220330_193401.jpg

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে আমাদের আনন্দ দিতে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠান এর আনন্দ উপ ভোগ করতে অনেক ভালো লেগেছে। হঠাৎ করে এই আনন্দ মুহূর্তের বৃষ্টি নেমে এলো। বৃষ্টির মধ্যে ছুটোছুটি করে আমার আমাদের ভবনে উপস্থিত হলাম। এরপর আমরা আমাদের খাবারের পর্ব শেষ করে বাসার চলে এলাম।

IMG_20220330_193323.jpg

এই ছিল আমাদের কলেজের নবীন বরণ অনুষ্ঠানের কিছু আনন্দময় মুহূর্ত। আজ এই পর্যন্তই। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

ক্যামেরার নামRealme c1
ফটোগ্রাফি ধরণকলেজের সংস্কৃতিক অনুষ্ঠান
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনwhat3word
আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

কলেজের নবীন বরণ এর প্রত্যেকটি মুহূর্ত ছবি আমাদের সাথে সুন্দরভাবে শেয়ার করেছে। আর আনন্দময় মুহূর্তের ছবি গুলো দেখে বুঝতে পেরেছি যে আপনার নবীনবরণ অনেক সুন্দর কেটেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নবীন বরণ আমাদের সবার জীবনে একটি স্মরণীয় দিন। আপনার নবীনবরণ দেখে আমারও কলেজ জীবনের কথা মনে পড়ে গেল। একটা অন্যরকম রোমাঞ্চ কাজ করেছে সব সময়। আপনাদের দেখতেও অনেক মিষ্টি লাগছে । দারুন উৎসবমুখর পরিবেশ লাগছে সর্বত্র।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য আপু।

 2 years ago 

কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আসলে এগুলো বেশ ভালো লাগে। সকল বন্ধু-বান্ধবের সাথে দেখা হয়। খুব সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রতিটি ছাত্র ছাত্রী কলেজে ওঠার পরে নবীন বরণের জন্য অপেক্ষা করে থাকে। আর তাই আপনার অপেক্ষার পালা শেষ। আপনার কলেজের নবীন বরণ এর সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে বুঝতে পারলাম আপনি খুবই আনন্দ মুখর সময় অতিবাহিত করেছেন। নবীন বরণে যোগদান করে আপনি যে আনন্দ পেয়েছেন সেই আনন্দটুকু আপনার পথের পাথেয় হয়ে থাকুক এই প্রত্যাশা করছি। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

কিছু আগে আমাদের কলেজেও এমন নবিন বরন করা হয়েছিল অনেক মজা মাস্তির মধ্যে দিনটা উতযাপন করেছিলাম আপনিও বেস সুন্দর করে পালন করেছেন গুছিয়ে উপস্থাপনার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

কলেজের নবীন বরন সকল শিক্ষাথীর জীবনে স্মরনীয় হয়ে থাকে। আজ থেকে ৪ বছর আগে আপনার মত আমার কলেজেও আমাদের বরন করে নিয়েছল। খুব মিস করি সেই দিনটি। আপনি খুব আনন্দঘন একটি সময় কাটিয়েছেন তা বুঝতে পারছি। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু নবীন বরণ অনুষ্ঠান টা আমার কাছে অনেক ভালো লাগে। অনেক মিস করি সেই দিন গুলো। কলেজে গান আনন্দ করতাম আরও কি।অসংখ্য ধন্যবাদ আপু, আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু মনি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য । এবং আপনার জন্য শুভকামনা রইল আপু মনি।

কলেজের নবীন বরণ অনুষ্ঠানের কিছু আনন্দময় মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।
অনেক মজা করেছেন আপনার পোস্ট না দেখলে বুঝতাম না। মাঠের মধ্যে বান্ধবীদের সঙ্গে বসে আড্ডায় মেতে ছিলেন দেখতে অসাধারণ লাগছে। স্কুল কলেজের যেকোনো অনুষ্ঠান অনেক মজাই হয়ে থাকে।সুন্দর মহত্ত্ব টুকু আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপু।

 2 years ago 

কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আসলেই একটা আনন্দের বিষয়।আপনার পোষ্ট দ্বারা কলেজের ফেলে আসায় দিনগুলির কথা মনে পড়ে গেল।
ধন্যবাদ আপনাকে আপনার নবীন বরণের গল্প আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 54114.77
ETH 2331.62
USDT 1.00
SBD 2.13