আমার বাংলা ব্লগে আমার পরিচিতি পোস্ট

সবাইকে আমার সালাম এবং আদাপ। আমি ববিতা ববি। আমি স্টিমিট এবং আমার বাংলা ব্লগে একদমি নতুন।আমি ২৪-১১-২০২১ তারিখে স্টিমিটের সাথে যুক্ত হই। আমার বাংলা ব্লগ এবং স্টিমিট সম্পর্কে আমাকে প্রথম জানায় আমার এক বড় ভাই @mahir4221 । তার কাছে আমি এই কমিউনিটি সম্পর্কে অনেক কিছু জানতে পারি। এখানে কি ভাবে কাজ করতে হয় কি কি রুলস মানতে হয় সব কিছুই আমাকে @mahir4221 বুঝিয়ে দিয়েছে। তাই আমি তার সাহায্যে আজ আমার ভেরিফিকেশন পোস্ট করতে আসলাম।

IMG_20211125_220847.jpg

রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলা সদরে আমি বসবাস করি। আমার জীবনের বেশিরভাগ সময় আমি কুড়িগ্রামেই কাটিয়েছি। এখানেই আমার ছোট থেকে বড় হওয়া।

BeautyPlus_20211125010401477_save.jpg

আমি পেশায় একজন ছাত্রি। আমি কুড়িগ্রাম খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজ থেকে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পাস করি। এখন আমি কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজে বিবিএ পরছি।

BeautyPlus_20211015124930738_save.jpg

৪ সদশ্য বিশিষ্ট আমার পরিবার। আমার বাবা, আমার মা আমার ভাই এবং আমি। আমার বাবা পেশায় একজন ব্যবসায়ী আমার মা গৃহীনি এবং আমার ছোট
ভাই ইন্টারে পড়ছে।

BeautyPlus_20211015132017914_save.jpg

আমি বিভিন্ন বিষয়ে লখতে, আর্ট করতে, বিভিন্ন জিনিস বানাতে, রান্না করতে, ফাস্টফুড খেতে, আমি ভিষণ ভালোবাসি।

IMG_20210317_182138.jpg

আমাকে সবাই দোয়া করবেন আমি যেন আমার বাংলা ব্লগের সব নিয়ম কানুন মেনে কাজ করতে পারি। আশা করি সবাই আমাকে সাপোর্ট করবেন। সবাই কে অনেক ধন্যবাদ, @mahir4221 কেও অনেক ধন্যবাদ আমাকে এত সুন্দর একটি প্লাটফর্ম এ নিয়ে আসার জন্য।

Sort:  
Loading...
 3 years ago 

আপু আপনার সাথে পরিচিত হয়ে অনেক ভালো লাগলো।
আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।
আশা করি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন।

আপনার জন্য অনেক শুভকামনা রইলো আপু।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু। আমার জন্য দোয়া করবেন।

 3 years ago 

@mahir4221 আপনি কী উনাকে চিনেন ?

 3 years ago (edited)

জি ভাইয়া উনি আমার এলাকার ছোট বোন। ওনাকে আমি রেফার করেছি।।।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সহযোগিতার জন্য।

 3 years ago 

আপনি কে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সাথে সত্যিই ভাল লাগল পরিচিত হয়ে। আপনি আশা করি কমিউনিটির পোস্টগুলো পড়বেন।নিয়মিত কাজ করুন।আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

জি ভাইয়া আমি সব পোস্ট পড়ে দেখবো। আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমাদের কমিউনিটি তে সব কিছু নিয়ম জেনে শুনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

জি ভাইয়া আমি সব নিয়ম জেনে শুনে কাজ করবো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনি খুবই সুন্দর ভাবে আপনার পরিচয় আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পরিচয় জানতে পেরে আমার খুবই ভালো লাগলো। আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সর্বদাই ভালো কাজ করে যাবেন।

 3 years ago 

দোয়া করবেন ভাইয়া। আমি জেনো সর্বদাই ভালো ভাবে কাজ করতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

Loading...
 3 years ago 

@bobitabobi,

একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করে সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। discord এ জয়েন না করলে আপনার পোস্ট এ কোনোও সাপোর্ট পাবেন না। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉Discord Link: https://discord.gg/yuKDqwT9

ধন্যবাদ।

 3 years ago 

আপু আমি জয়েন করেছি

 3 years ago 

আপু আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনার পরিচিতিমূলক পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল পিন করা পোস্টগুলো পড়বেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। আমার জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72