" আমার করা সুন্দর একটি মেহেদী ডিজাইন " || ১০ % বেনিফিসিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ১০ শ্রাবণ-১৪২৯ বঙ্গাব্দ-রোজ সোমবার -২৫ জুলাই

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-07-25_15-05-19-021.jpg

সম্পূর্ণ তৈরি মেহেদী ডিজাইন

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে মেহেদীর ডিজাইন শেয়ার করবো। ওয়ালমেট রেসিপি ও আর্টের পাশাপাশি মেহেদী ডিজাইন করতে অনেক ভালো লাগে। আজ সকাল থেকেই ভাবছি আপনাদের মাঝে কি পোস্ট শেয়ার করব। হঠাৎ আমার ছোট বোন মেহেদী নিয়ে আমার কাছে এসে আবদার করছে হাতে মেহেদী দিবে। ওর হাতে মেহেদী দেওয়ার সময় ভাবলাম আমি এখনো কোনো মেহেদির ডিজাইন আপনাদের মাঝে উপস্থাপন করিনি। তাই আজ ভাবলাম বোনের হাতে মেহেদির ডিজাইন আপনাদের মাঝে শেয়ার করি। আশা করি আমার আজকের মেহেদীর ডিজাইন আপনাদের সবার অনেক ভালো লাগবে। তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক সুন্দর একটি মেহেদীর ডিজাইন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

প্রয়োজনীয় উপকরণ

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ক্রমিক নংউপকরণ
১.মেহেদী ১ টি
২.হাত ১ টি

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

মেহেদীর ডিজাইন তৈরি

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ১

IMG_20220725_132112.jpg
প্রথমে হাতের উপর আমি তিনটি পাতা একে নেই। এরপর ছবিতে দেখার মতো করে তিনটির দাগ টেনে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ২

IMG_20220725_132137.jpg
এরপর হাতের উপরের দিকে পাঁচটি ফুলের পাতা একে নেই। পাতায় একে নেওয়ার পর পাতার মাঝে পাঁচটি ফোঁটা দিয়ে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ৩

IMG_20220725_132206.jpg
IMG_20220725_132229.jpg
এখন বড় একটি ফুল হাতে উপর এঁকে নেই। এরপর আবার ছোট ছোট দুটি ফুল মেহেদী দিয়ে ডিজাইন করে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ৪

IMG_20220725_132251.jpg
IMG_20220725_132323.jpg
হাতের উপর আবার দুটি পাতায় ডিজাইন করে নেই। এরপর আবার দুটি ফুল একে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

ধাপ ৫

IMG_20220725_132546.jpg
হাতের একটি আঙ্গুলের উপর প্রথমে মেহেদী দিয়ে লম্বা একটি দাগ টেনে নেই। এরপর ছোট ছোট কয়েকটি পাতা ছবিতে দেখার মতো করে ডিজাইন করে নেই।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

অবশেষে তৈরি হয়ে এলো সুন্দর একটি মেহেদী ডিজাইন। আশা করি আমার আজকের মেহেদী ডিজাইন আপনাদের সবার অনেক ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়মেহেদী ডিজাইন
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

মেহেদী ডিজাইন আমার কাছে খুবই ভালো লাগে। আপনার মেহেদি ডিজাইন হাতটাও দেখতে খুবই ভালো লেগেছে। আমি প্রায় সময় যারা মেহেদি ডিজাইন আর্ট করে তাদের সবগুলো আর্টই আমার খুব ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার পোস্ট টি দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

মেহেদী ডিজাইন খুবই সুন্দর হয়েছে। আমরা ছেলে মানুষ তো তেমন একটা মেহেদি ডিজাইন করতে পারি না। তবে আপনার এই ডিজাইন দেখে ট্রাই করবো মেহেদি ডিজাইন করার ।।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অবশ্যই ভাইয়া আপনি চেষ্টা করবেন মেহেদী ডিজাইন টি হাতে দেওয়ার জন্য

 2 years ago 

আপনার তৈরি করা মেহেদি ডিজাইন দেখতে খুবই সুন্দর হয়েছে। একদম নিখুঁত ভাবে আপনি এই মেহেদী ডিজাইনের সম্পন্ন করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

আমার পোস্ট টি দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপু আপনার মেহেদী ডিজাইনকে অনেক সুন্দর হয়েছে। দেখতে অনেক সুন্দর লাগছে। আপনার মেহেদী ডিজাইন টি দারুন হয়েছে। আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটি ধাপ আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার করা সুন্দর একটি মেহেদি ডিজাইন দেখে অনেক ভালো লাগলো আমি মেহেদি দিতে অনেক পছন্দ করি। তবে এখন তেমন বেশি দেয়া হয় না ছোটবেলায় বেশি দিতাম। আপনার মেহেদি ডিজাইন দেখে ইচ্ছে করছে আমিও চলে যাই একটি মেহেদি নিয়ে আপনার কাছে যাতে আপনি আমাকে মেহেদি লাগিয়ে দেন।

 2 years ago 

চলে আসুন আপু আমি অপেক্ষা থাকবো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

মেহেদি ডিজাইন গুলো আমার কাছে বেশ ভালো লাগে। আপনি খুব সুন্দর করে একটি মেহেদি ডিজাইন আমাদের সামনে উপস্থাপন করেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি মেহেদি ডিজাইন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর করে মন্তব্য করার জন্য

 2 years ago 

বাহ আপু আপনার করা মেহেদি ডিজাইনটি তো চমৎকার হয়েছে। এই পোস্টটি দেখে আমারও মেহেদি লাগাতে খুব ইচ্ছা করছে। এই ঈদে কাজের এবং অসুস্থতার প্রেসারে মেহেদি লাগানোই হয়নি। তবে এখন ভাবছি কয়েকদিনের মধ্যে মেহেদি লাগাবো। এবং চেষ্টা করব আপনাদের সাথে শেয়ার করার। অনেক ধন্যবাদ আপু এত চমৎকার একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মতো আমিও ব্যস্ততার কারণে এই ঈদে হাতে মেহেদী লাগাতে পারিনি আপু। যাই হোক অবশ্যই আপনি আমাদের মাঝে আপনার মেহেদী ডিজাইন করবেন

 2 years ago 

ওয়াও আপনার মেহেদি ডিজাইন টা অসাধারণ হয়েছে। আমিও কিছুদিন আগে একটা ডিজাইন করেছিলাম তবে আজকে আপনার ডিজাইনটা খুবই সুন্দর। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করে আমাকে আনন্দ দেওয়ার জন্য

 2 years ago 

আপনার করা মেহেদী ডিজাইনটি অনেক সুন্দর লাগছে। দেখে তো মনে হচ্ছে একেবারে নববধুর সাজ। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

বাহ আপনার করা মেহেদী ডিজাইনটি বেশ চমৎকার লাগছে। আপনার ডিজাইনটি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি ।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার কাছে আমার মেহেদী ডিজাইন ভালো লেগেছে শুনে খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47